scorecardresearch
 

Suvendu Adhikari on WB CM Mamata Banerjee : 'তোলামূল'কে হারানোর জন্য ত্রিপুরাকে ধন্যবাদ, TMC-কে বিঁধলেন শুভেন্দু

Suvendu Adhikari on WB CM Mamata Banerjee: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee), তৃণমূলকে আক্রমণ করেন বাংলার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব (Tripura Chief Minister Biplab Deb)-কে অভিনন্দন জানান। 

Advertisement
বাংলার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বাংলার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী
হাইলাইটস
  • তৃণমূলকে বাংলার তোলামূল পার্টি বলে বিঁধলেন বাংলার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী
  • রবিবার ত্রিপুরার রাজধানী আগরতলা-সহ আরও বেশ কয়েকটি নগর পঞ্চায়েতের এবং পুরসভার ফলাফল প্রকাশিত হয়
  • সেখানে তৃণমূলের ফল খুবই খারাপ হয়েছে

Suvendu Adhikari on WB CM Mamata Banerjee: তৃণমূলকে 'বাংলার তোলামূল পার্টি' বলে বিঁধলেন বাংলার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। রবিবার ত্রিপুরার রাজধানী আগরতলা-সহ আরও বেশ কয়েকটি নগর পঞ্চায়েতের এবং পুরসভার ফলাফল প্রকাশিত হয়। সেখানে তৃণমূলের ফল খুবই খারাপ হয়েছে।

তারা দাবি করেছিল, সেখানে ভাল ফল করবে। লাগাতার প্রচার হয়েছিল। তবে সেসব কিছুই কাজে লাগেনি। জানা গিয়েছে, এখনও পর্যন্ত একটি মাত্র ওয়ার্ডে জিতেছে তৃণমূল

আরও পড়ুন: গোলাপী বিকিনিতে সি বিচে উষ্ণতা ছড়ালেন TV অভিনেত্রী

শুভেন্দুর আক্রমণ
এদিন টুইটে নাম না করে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee), তৃণমূলকে আক্রমণ করেন বাংলার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব (Tripura Chief Minister Biplab Deb) এবং সেখানকার বিজেপি নেতৃত্বকে অভিনন্দন জানান। 

শুভেন্দু (Suvendu Adhikari) লিখেছেন, ত্রিপুরা বিজেপি এবং মুখ্যমন্ত্রী বিপ্লব আন্তরিক ও শুভেচ্ছা জানাই। তারা বড়সড় জয় পেয়েছেন। আগরতলা পুরসভা এবং অন্যান্য নগর পঞ্চায়েত এবং পুরসভায় জয় পেয়েছেন। আমরা ত্রিপুরা মানুষকে ধন্যবাদ জানাই। কারণ তাঁরা দুর্নীতিগ্রস্ত এবং ফ্যাসিস্ট 'তোলামূল পার্টি'কে উপড়ে ফেলে দিয়েছে। 

আরও পড়ুন: রেললাইনে দু'পা হারিয়ে এখন হুইলচেয়ারে ঘুরছে সারমেয় 'হলু', ছবি VIRAL!

দেশের অন্য রাজ্যে নজর তৃণমূলের
বাংলার ভোটে বিপুল জয় পাওয়ার পর তৃণমূলের লক্ষ্য দেশের বিভিন্ন প্রান্তে নিজের শক্তি বাড়ানো। তার মধ্যে অন্যতম ত্রিপুরা। সেখানে একাধিকবার দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় গিয়েছেন।

Advertisement

তারা অভিযোগ তুলেছে, অভিষেকের সভায় বাধা দেওয়া হচ্ছে। তাকে সভা করার অনুমতি দেওয়া হচ্ছে না। আবার অনুমতি দিলেও তা বাতিল করে দেওয়া হচ্ছে। 

দিন কয়েক আগে তৃণমূল যুব সভানেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh)-কে গ্রেফতার করা হয়েছিল। যদিও পরে তাকে ছেড়ে দেওয়া হয়। আদালত তাঁর জামিন মঞ্জুর করে। তাঁর বিরুদ্ধে খুনের অভিযোগের মামলা রুজু হয়েছে।

আরও পড়ুন: টানা ১৪ ঘণ্টা ঘুম লোকো পাইলটের, চুঁচুড়ায় পুলিশ এসে ভাঙল তালা 

তৃণমূলের দাবি, সে রাজ্যে মানে ত্রিপুরায় বিজেপির ওপর মানুষ ক্ষুব্ধ। তাই তারা সবাই তৃণমূলকে সমর্থন করছেন। সেখানে তৃণমূলের জনসমর্থন বাড়ছে। রাজনৈতিক ভাবে মোকাবিলা করতে পারছে না বিজেপি।

আর তাই বিজেপি আক্রমণ করছে। তৃণমূল কর্মীদের আক্রমণ করা হচ্ছে। বাড়িঘর ভেঙে দেওয়া হচ্ছে, মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়া হচ্ছে। সব অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

ত্রিপুরা পাশাপাশি গোয়ায় তৃণমূল দাপট বাড়াতে চাইছেন। ইতিমধ্যে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee)-এর উপস্থিতিতে সেখানে যোগ দিয়েছেন নাফিসা আলি, লিয়েন্ডার পেজ। সেখানকারা প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফালেইরো (Luizinho Faleiro) যোগ দিয়েছিলেন তৃণমূলে। তাঁকে রাজ্যসভায় পাঠানো হয়েছে।

 

Advertisement