scorecardresearch
 

Birbhum, Santiniketan : ছাগল চোর সন্দেহে যুবককে বেঁধে মারের অভিযোগ, Video Viral

Birbhum, Santiniketan: ছাগল চোর সন্দেহে এক যুবককে বিদ্যুতের খুঁটিতে বেঁধে মারধরের অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে শান্তিনিকেতন থানার অন্তর্গত রূপপুর গ্রামে।

Advertisement
ছাগল চোর সন্দেহে এক যুবককে মারধরের অভিযোগ (প্রতীকী ছবি) ছাগল চোর সন্দেহে এক যুবককে মারধরের অভিযোগ (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • ছাগল চোর সন্দেহে এক যুবককে ইলেকট্রিক পোস্টে বেঁধে মারার অভিযোগ
  • এই ঘটনায় এলাকায় তুমুল উত্তেজনা ছড়ায়
  • বীরভূমের শান্তিনিকেতনের ঘটনা

Birbhum, Santiniketan: ছাগল চোর সন্দেহে এক যুবককে ইলেকট্রিক পোস্টে বেঁধে মারার অভিযোগ। এই ঘটনায় এলাকায় তুমুল উত্তেজনা ছড়ায়। বীরভূমের শান্তিনিকেতনের ঘটনা। পুলিশ গিয়ে ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়। 

মারধরের অভিযোগ
পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, ছাগল চোর সন্দেহে এক যুবককে বিদ্যুতের খুঁটিতে বেঁধে মারধরের অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে শান্তিনিকেতন থানার অন্তর্গত রূপপুর গ্রামে। খবর পেয়ে শান্তিনিকেতন থানার পুলিশ সেখানে যায়। 

আরও পড়ুন: খেলার মাঠে প্রতিপক্ষ এখন COVID, অ্যাসেজ থেকে অস্ট্রিলয়ান ওপেন-ফুটবল প্রবল সঙ্কটে 

অনেকে লাঠি নিয়ে তেড়ে যায় তার দিকে তাকে মারার জন্য। এ ব্যাপারে একটি ভিডিও ভাইরাল হয়েছে। তার সত্যতা যাচাই করে দেখিনি 'আজতক বাংলা'। দেখা যাচ্ছে, কয়েকজন ওই যুবককে ঘিরে ধরেছে। তার কাছে জানতে চাইছে, সে চুরি করেছে কিনা।

পুলিশ গিয়ে উদ্ধার করে
ওই যুবককে উদ্ধার করে থানায় নিয়ে যায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত কয়েক দিন ধরে রূপপুর এলাকায় ছাগল ছুরির ঘটনা ঘটছিল। এই নিয়ে গ্রামে চাঞ্চল্য দেখা দেয়। এদিন দেখা যায়, তিন জন যুবক একটি ছাগলকে বস্তায় ভরে মোটরসাইকেলে চাপানোর চেষ্টা করছে। 

গ্রামবাসীরা ধরতে যায়
গ্রামবাসীরা তাড়া করলে দু'জন মোটর সাইকেল নিয়ে পালিয়ে যায় বলে অভিযোগ। তবে সুদীপ্ত শর্মা নামের এক যুবক পালাতে পারেনি। সে ধরা পড়ে যায়। 

এরপর তাকে বিদ্যুৎ খুঁটিতে বেঁধে শুরু হয় মারধর। এমনই অভিযোগ উঠেছে। পরে সে আর দুই অভিযুক্তের নাম করে। তারা হল জগন্নাথ হাজরা এবং ভগীরথ হাজরা। দাবি স্থানীয় বাসিন্দাদের।

এক গ্রামবাসীর দাবি
এই বিষয়ে গ্রামবাসী নিতাই দাস দাবি করেন, গত কয়েক দিন ধরে গ্রামের একাধিক ছাগল চুরি হচ্ছিল। কারা এই চুরি সঙ্গে ধরতে সবাই সজাগ ছিলাম। রাস্তার ধার থেকে ছাগল ছুরি করে বাইকে নিয়ে যাওয়ার সময় আমার একজনকে ধরেছি। 

Advertisement

আপাতত সে হাসপাতালে
এদিকে, শান্তিনিকেতন থানার পুলিশ সুদীপ্তকে উদ্ধার করে বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি করে। আপাতত সেখানেই তার চিকিৎসা চলছে বলে জানা গিয়েছে। ঘটনার তদন্ত করে দেখছে পুলিশ। তার সঙ্গীদের ব্য়াপারে খোঁজখবর করা হচ্ছে। 

 

Advertisement