scorecardresearch
 

Hooghly Arambagh : খানাকুলে ব্যবসায়ীর বাইক আটকে দিল গাড়ি, লুঠে বাধা দেওয়ায় গুলি

Hooghly Arambagh: পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, ওই ঘটনা ঘটেছে খানাকুল (Khanakul)-এর সেকেন্দারপুর এলাকায়। প্রতিদিনের মতো এদিনও দোকান বন্ধ করে বাড়ি যাচ্ছিলেন ওই স্বর্ণ ব্যবসায়ী।

Advertisement
খানাকুলে মাঝ রাস্তায় লুঠ (প্রতীকী ছবি) খানাকুলে মাঝ রাস্তায় লুঠ (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • সোনার ব্যবসায়ীকে গুলি করে দুষ্কৃতীরা লুট করল টাকা ও সোনা
  • সোমবার এই ঘটনা ঘটেছে হুগলির খানাকুলে
  • এই ঘটনায় এলাকায় তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে

Hooghly Arambagh: সোনার ব্যবসায়ীকে গুলি করে দুষ্কৃতীরা লুট করল টাকা ও সোনা। সোমবার এই ঘটনা ঘটেছে হুগলি (Hooghly)-র খানাকুল (Khanakul)-এ। এই ঘটনায় এলাকায় তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে। ওই ব্য়বসায়ী দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। ওই ব্যবসায়ীর নাম সুশান্ত সামন্ত।

দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন
পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, ওই ঘটনা ঘটেছে খানাকুল (Khanakul)-এর সেকেন্দারপুর এলাকায়। প্রতিদিনের মতো এদিনও দোকান বন্ধ করে বাড়ি যাচ্ছিলেন ওই স্বর্ণ ব্যবসায়ী। খানাকুল (Khanakul)-এর সেকেন্দারপুর এলাকায় তাঁর মোটরসাইকেল সামনে থেকে আটকাবার চেষ্টা করে একটি গাড়ি।

আরও পড়ুন: করোনাকে বাইপাস করতে ভোটপ্রচারে সিপিআইএমের ভরসা ই-পথসভা

আটকে দেওয়া হল
ফাঁকা জায়গা দেখেই গাড়িটি স্লো করে ওই স্বর্ণ ব্যবসায়ীকে আটকানো হয়। এবং ৪ থেকে ৫ জন দুষ্কৃতী চারচাকা গাড়ি থেকে নেমে তাঁর ওপর হামলা চালায় বলে অভিযোগ। এর পাশাপাশি তাঁর সঙ্গে থাকা জিনিসপত্র ও টাকা কেড়ে নেয়ার চেষ্টা করে।

বাধা দেওয়ায় গুলি
ওই স্বর্ণ ব্যবসায়ী বাধা দিতে চাইলে তাঁকে আগ্নেয়াস্ত্র বের করে গুলি করে। এরপর জিনিসপত্র লুট করে দুষ্কৃতীরা চম্পট দেয়। গুলিবিদ্ধ ওই সোনা ব্যবসায়ী আহত অবস্থায় চিৎকার করতে থাকেন। তাঁর চিৎকার শুনে পথচলতি মানুষজন তাঁকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করেন।

স্থানীয়দের সহযোগিতায় আরামবাগ মহকুমা হাসপাতালে নিয়ে যায়। জানা গিয়েছে, ওই স্বর্ণ ব্যবসায়ীর নাম সুশান্ত সামন্ত। বাড়ি খানাকুলের খামার করে এলাকায়। খবর পেয়ে খানাকুল থানার পুলিশবাহিনী পৌঁছে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে। 

আরামবাগে একের পর এক কাণ্ড
অভিযোগ, আরামবাগ (Arambagh) মহকুমা জুড়ে দুষ্কৃতী দৌরাত্ম্য দিনের পর দিন বেড়েই চলেছে একের পর এক ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছে মানুষ থেকে শুরু করে ব্যবসায়ীরা। কিছুদিন আগে খানাকুলে সোনার দোকানে বেশ কয়েক কোটি টাকার সোনা চুরির ঘটনা ঘটেছে। তারপর আরামবাগ থেকে গ্রেফতার করা হয়েছিল ভিন রাজ্যের দুষ্কৃতীদের দলকে। 

Advertisement

যার ফলে আরামবাগ (Arambagh)-এর আতঙ্কিত মানুষেরা প্রশ্ন তুলছে তাহলে কি দুষ্কৃতীদের দল এই আরামবাগ মহকুমা জুড়ে সক্রিয় হয়ে উঠেছে? প্রশাসনিকভাবে তারা কঠোর ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছে। আরামবাগ মহকুমার বিভিন্ন এলাকায় সোনার দোকানে চুরির পাশাপাশি মন্দিরেও চুরির ঘটনা ঘটেছে।

এ ছাড়াও স্বর্ণ ব্যবসায়ীদের টার্গেট করে বেশ কয়েকটি এলাকায় টাকা ও সোনা লুট। খানাকুল (Khanakul)-এর এই ব্যবসায়ীকে গুলি করে জিনিসপত্র লুটের ঘটনার পর আরও আতঙ্কিত হয়ে পড়েছে আরামবাগ (Arambagh) মহকুমার স্বর্ণ ব্যবসায়ীরা।

 

Advertisement