scorecardresearch
 

Hooghly : নোট লিখে পড়শি যুবককে নিয়ে পালালেন বউদি, ডানকুনিতে শোরগোল

Hooghly: ওই যুবকের নাম শুভ মণ্ডল। এবং ওই মহিলার নাম রিমা চৌধুরি। তাঁর সঙ্গে ৫ জানুয়ারি পালিয়ে যান তিনি। আরও চমকে দেওয়ার মতো জিনিস জানতে পারা গিয়েছে।

Advertisement
শুভ মণ্ডল এবং রিমা চৌধুরি শুভ মণ্ডল এবং রিমা চৌধুরি
হাইলাইটস
  • বালি নিশ্চিদায় রাজমিস্ত্রির সঙ্গে একই বাড়ির দুই বউয়ের পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছিল
  • এবার হুগলির ডানকুনির রঘুনাথপুরে দেখা গেল অনেকটা একই ঘটনা
  • এক বিধবা মহিলা এক বিবাহিত পুরুষের সঙ্গে পালিয়ে যায়

Hooghly: বালি নিশ্চিদায় রাজমিস্ত্রির সঙ্গে একই বাড়ির দুই বউয়ের পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছিল। দিন কয়েক আগে সেই ঘটনা শোরগোল ফেলে দিয়েছিল। এবার হুগলির ডানকুনির রঘুনাথপুরে দেখা গেল অনেকটা একই রকমের ঘটনা। এক বিধবা মহিলা এক বিবাহিত পুরুষকে নিয়ে পালিয়ে গেল।

আরও পড়ুন: শীতে এই খাবারগুলো দূরে রাখুন, শরীর সব সময় থাকবে চনমনে

আরও পড়ুন: রিলেশন ভেঙে যায় মুহূর্তে! গার্লফ্রেন্ডকে ভুলেও বলবেন না এই ৬ কথা

৫ জানুয়ারি পালান তাঁরা
ওই যুবকের নাম শুভ মণ্ডল। এবং ওই মহিলার নাম রিমা চৌধুরি। তাঁর সঙ্গে ৫ জানুয়ারি পালিয়ে যান তিনি। আরও চমকে দেওয়ার মতো জিনিস জানতে পারা গিয়েছে। কোর্ট পেপারে সই করে পরিবারের সদস্যদের সম্মতি নিয়েই তিনি পালিয়ে যাযন। 

আরও পড়ুন: ধীরুভাই আম্বানীর জন্মদিনে আবেগঘন পোস্ট অনিল আম্বানীর স্ত্রী টিনার, দেখুন

এলাকায় চাঞ্চল্য
ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাজুড়ে। ওই যুবকের বিবাহিত জীবন সাত বছরের। একটি এক বছর বয়সের সন্তান আছে। স্ত্রী মহিমা চৌধুরি। পাশেই একটি বাড়িতে ভাড়া থাকতেন।

আরও পড়ুন: জন্মশতবর্ষে সত্যজিৎ-চিদানন্দ-জানকসোকে স্মরণ করবে কলকাতা ফিল্ম ফেস্টিভ্যাল

জগন্নাথপুর দক্ষিণপাড়ায়
ডানকুনির জগন্নাথপুরের দক্ষিণপাড়ায় পাশের বাড়ি বিধবা বউদি রিমা চৌধুরির বিরুদ্ধে নিজে প্রতিবেশী গৃহকর্তাকে নিয়ে পালানোর অভিযোগ। এ ঘটনায় ডানকুনি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন স্বামীহারা স্ত্রী সুতিথি মণ্ডল। তিনি দাবি করেছেন, ৫ জানুয়ারি তাঁর স্বামী শুভ মণ্ডল বাড়িতে যাবতীয় কাগজপত্র গোছাচ্ছিলেন।

আরও পড়ুন: দেখা দিলেন শাহরুখ খান, আরিয়ান জামিন পাওয়ার পর এই প্রথম

প্রশ্ন করার পর জানান, একটি জরুরি চাকরির জন্য তাদের কাগজপত্র প্রয়োজন। তারপরে হঠাৎ সেই দিন দুপুরে থেকে ওঁর স্বামীর পাশের বাড়ি রিমা চৌধুরীর সঙ্গে পালিয়ে যান।

Advertisement

কাগজে লেখা নোট
শুভ মণ্ডলের স্ত্রী জানান, স্বামী পালানোর পর স্বামীকে খুঁজতে উনি যখন রিমা চৌধুরী বাড়িতে যান সেখানে একটি হাতে লেখা নোট পান। সেটা রিমা চৌধুরি হাতে লেখা একটি কাগজ। যেটাতে লেখা ছিল যে আমি স্বেচ্ছায় শুভ মন্ডল সঙ্গে পালাচ্ছি।

আরও পড়ুন: রাত-বিরেতে ঘুঙুরের শব্দ, ধূপধুনোর গন্ধও, শান্তিপুরের সেই বাড়িতে যাবেন?

আমার একমাত্র সন্তানের দায়িত্ব আমার শ্বশুর এবং দেওর সামলাবেন। এবং আমার শ্বশুর-দেওরের সম্পত্তিতে আমার কোনও অধিকার নেই। শুভ মণ্ডলের স্ত্রী জানান, ৭ বছর আগে তাঁদের বিয়ে হয়েছিল। তাঁদের মধ্যে সম্পর্কটি খুব ভালই ছিল।

কিন্তু গত দুবছর আগে উনার স্বামী সঙ্গে পাশের বাড়ির বৌদির রিমা চৌধুরীর আলাপ এবং তারপরে তাঁদের মধ্যে সম্পর্ক গড়ে উঠছিল। নিজের স্বামীর এহেন কর্মকাণ্ডকে প্রতিবাদ জানানোর পরে স্বামী শুভ মন্ডল ওনাকে প্রতিশ্রুতি দেয় যে উনি আর জড়িত থাকবেন না।

কথা রাখেননি স্বামী
তাঁর দাবি, কিন্তু ওঁর চোখের আড়ালে স্বামী সমানে অভিনয় করে যান। আস্তে আস্তে আস্তে রিমা চৌধুরি সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন। তিনি এটাও জানান, এই সম্পূর্ণ ঘটনা রিমা চৌধুরির শ্বশুর এবং দেওর জানাতেন। কিন্তু তাঁরা এই পালানোর ঘটনার কোনও প্রতিবাদ জানায়নি।

রয়েছেন শ্বশুরবাড়িতেই
তাঁর আরও দাবি, না তো পুলিশকে খবর দেয়, না তাঁদের জানায়। শুভ মণ্ডলের স্ত্রী এখন স্বামীহারা হয় নিজের শ্বশুর বাড়িতে আছেন। এবং শ্বশুরবাড়ির লোকেদের সঙ্গে নিয়ে পুলিশের শরণাপন্ন হয়েছেন। শেষ খবর পাওয়া অবধি এখনো পলাতক বৌদি এবং গৃহকর্তা অধরা।

 

Advertisement