scorecardresearch
 

Hooghly Accident : পোলবায় লরি-টাটা ম্যাজিক মুখোমুখি সংঘর্ষ, মৃত মেডিক্যাল টেকনলজিস্ট

Hooghly Accident: লরির সঙ্গে টাটা ম্যাজিকের মুখোমুখি সংঘর্ষ। এই ঘটনায় মৃত্যু হয়েছে এক ব্যক্তির। নাম অশোক ঘোষাল(৪৭)।

Advertisement
হুগলির পোলবায় পথ দুর্ঘটনায় মৃত্যু এক ব্যক্তির (প্রতীকী ছবি) হুগলির পোলবায় পথ দুর্ঘটনায় মৃত্যু এক ব্যক্তির (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • লরির সঙ্গে টাটা ম্যাজিকের মুখোমুখি সংঘর্ষ
  • এই ঘটনায় মৃত্যু হয়েছে এক ব্যক্তির
  • শনিবার রাতে হুগলির পোলবার ঘটনা

Hooghly Accident: লরির সঙ্গে টাটা ম্যাজিকের মুখোমুখি সংঘর্ষ। এই ঘটনায় মৃত্যু হয়েছে এক ব্যক্তির। নাম অশোক ঘোষাল (৪৭)। তিনি মেডিক্যাল টেকনোলজিস্ট।

গুরুতর আহত হয়েছেন আরও দু'জন। শনিবার রাতে হুগলির পোলবার ঘটনা। জানা গিয়েছে, তাঁরা রক্তদান শিবির থেকে রক্ত সংগ্রহ করে ফিরছিলেন। আর সে সময় দুর্ঘটনা ঘটে। 

আরও পড়ুন: ইন্ডিয়ান অয়েলে চাকরির দারুণ সুযোগ, রইল আবেদনের বিস্তারিত তথ্য

আরও পড়ুন: ব্রা ছাড়া Mia Khalifa, পরনে সবুজ প্যান্টসুট, যেন লেডি বস!

পোলবার অশ্বত্থতলায়
পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, হুগলির পোলবা থানা এলাকার জোড়া অশ্বত্টলায় ১৭ নম্বর রুটে একটি ছয় চাকা লরির সঙ্গে টাটা ম্যাজিক গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। সই ঘটনা একজনের মৃত্যু হয় এবং অন্য দু'জন গুরুতর আহত হয়েছেন।

তাঁদের চুঁচুড়া ইমামবাড়া সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। টাটা ম্যাজিক গাড়িতে ড্রাইভার-সহ তিনজন ব্যক্তি হুগলি ধনেখালিতে একটি ব্লাড ডোনেশন ক্যাম্প থেকে রক্ত সংগ্রহ করে চুঁচুড়ার দিকে ফিরছিলেন। তখন উল্টোদিক থেকে চুঁচুড়া থেকে ধনেখালিগামী একটি ছয় চাকা লরির সঙ্গে তাঁদের গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়।

আরও পড়ুন: স্পার্ম কাউন্ট বাড়ায় আখের রস, কিডনি স্টোন সারাতেও দারুণ কাজের

আরও পড়ুন: তেতোর অনেক গুণ, হিসেব মতো না খেলেই ভয়ঙ্কর বিপদ

ঘটনাস্থলে টাটা ম্যাজিক গাড়ি দুমড়ে-মুচড়ে যায়। স্থানীয় পুলিশ গুরুতর আহতদের চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে ভর্তি করে। যেখানে চিকিৎসকরা অশোক ঘোষালকে মৃত বলে ঘোষণা করেন। তিনি পেশায় মেডিকেল টেকনোলজিস্ট।

আহতদের মধ্যে টাটা ম্যাজিক গাড়ির ড্রাইভার এবং অন্য এক জন মেডিকেল টেকনোলজিস্ট ও রয়েছেন। ঘটনায় ম্যাজিকের চালক প্রকাশ মন্ডল ও রক্তসংগ্রহকারী টিমের আরও এক সদস্য অভিষেক হরিজন আশঙ্কাজনক অবস্থায় চুঁচুড়া হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন। 

Advertisement

আরও পড়ুন: প্লেনে এয়ারহোস্টেসের সে কী নাচ! ভিডিও VIRAL, তুমুল প্রশংসা

আরও পড়ুন: পিঙ্ক ড্রেসে Malaika Arora-র জাদু দেখে ফিদা ফ্য়ানেরা, ছড়িয়ে দিলেন মায়া

কাজ সেরে ফিরছিলেন
চুঁচুড়া সদর হাসপাতাল সূত্রে খবর, ধনেখালির একটি শিবিরে দুটি গাড়িতে করে রক্ত সংগ্রহ করতে গিয়েছিলেন তাঁরা। তাঁদের ব্লাড ব্যাঙ্কের একটি টিম। সেখান থেকে ফেরার পথেই একটি গাড়ি দাদপুরের জোড় অশ্বত্থতলায় একটি লরির সঙ্গে সংঘর্ষ হয়। 

আরও পড়ুন: কর্মরত সিভিক ভলান্টিয়ারকে 'নির্মল'-মিষ্টি, ফের বিতর্কে তৃণমূল নেতা

উত্তেজনা
তড়িঘড়ি স্থানীয়রা সকলকে চুঁচুড়া হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক অশোকবাবুকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। দুর্ঘটনার জেরে যানজট তৈরি হয়। পুলিশ গিয়ে পরিস্থিতি মোকাবিলা করে। লরিচালকের খোঁজ শুরু করেছে পুলিশ।

 

Advertisement