scorecardresearch
 

IOCL Recruitment 2021 : ইন্ডিয়ান অয়েলে চাকরির দারুণ সুযোগ, রইল আবেদনের বিস্তারিত তথ্য

IOCL Recruitment 2021: ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনে লিমিটেড (Indian Oil Corporation Limited)-র পক্ষ থেকে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আবেদনের শেষ তারিখ ২৭ ডিসেম্বর।

Advertisement
ইন্ডিয়ান অয়েলে চাকরির সুযোগ (প্রতীকী ছবি) ইন্ডিয়ান অয়েলে চাকরির সুযোগ (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনে চাকরির সুযোগ
  • সে ব্যাপারে ওই রাষ্ট্রায়ত্ত সংস্থা বিজ্ঞপ্তি প্রকাশ করেছে
  • সেখানে ট্রেড/টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিস পদে নিয়োদ করা হবে

IOCL Recruitment 2021: ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনে লিমিটেড (Indian Oil Corporation Limited)-এ চাকরির সুযোগ। সে ব্যাপারে ওই সংস্থা বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সেখানে ট্রেড/টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিস পদে নিয়োদ করা হবে। এ ব্য়াপারে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সেখানে বিস্তারিত বলা রয়েছে।

আবেদনের তারিখ
১৩ ডিসেম্বর ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনে লিমিটেড (Indian Oil Corporation Limited)-র পক্ষ থেকে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আবেদনের শেষ তারিখ ২৭ ডিসেম্বর। যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। ওই দিন বিকেল ৫টার মধ্যে আবেদন করতে হবে। সরকারি ওয়েবসাইটে আবেদন করতে হবে। সরকারি ওয়েবসাইটটি হল iocl.com।

আরও পড়ুন: ক্রিপ্টোকারেন্সি নিষিদ্ধ হচ্ছে? আশঙ্কায় দর পড়ছে, শুরু নগদে ভাঙানোর হিড়িক

শিক্ষার যোগ্যতা
এই পদে আবেদন করতে আগ্রহী প্রার্থীদের আইটিআই বা সংশ্লিষ্ট বিষয়ে ডিপ্লোমা থাকা দরকার। এ ব্য়াপারে বিস্তারিত তথ্য রয়েছে সরকারি বিজ্ঞপ্তিতে। 

আরও পড়ুন: বালাকোট এয়ারস্ট্রাইকের সেই 'হিরো' অভিনন্দনকে বীরচক্র

বয়স
আবেদনকারীর বয়স ১৮ বছর থেকে ২৪ বছরের মধ্যে হওয়া চাই। তবে সরকারি নিয়মে এসসি, এসটি প্রার্থীদের যেমন ছাড় পাওয়ার কথা, তা পাওয়া যাবে। সংরক্ষণের নিয়ম অনুসারে যা সুযোগ-সুবিধা পাওয়ার কথা, তা মিলবে। 

আরও পড়ুন: Urfi থেকে Sanjida পোশাকের জন্য ট্রোলড হয়েছেন এই টেলিসুন্দরীরা

বাছাই করার পদ্ধতি
দু'টি ধাপে এই প্রক্রিয়া শেষ করা হবে। একটি হল লিখিত পরীক্ষা বা রিটেন টেস্ট। এর পর মেধার ভিত্তিতে নিয়োগ করা হবে। এখানে (Indian Oil Corporation Limited) ৩০০ জনকে নিয়োগ করা হবে। 

আরও পড়ুন: সুন্দরবনে বাঘের হানা, নৌকা থেকে ঠেলে ফেলে বাঁচলেন মৎস্যজীবী

আবেদনকারীদের কাছে অনুরোধ করা হয়েছে, নির্দিষ্ট ফরম্যাটে আবেদন করতে। এবং যে যে ডকুমেন্ট চাওয়া হয়েছে, তা জমা দিতে। সেগুলো জমা দেওয়ার পর একটা প্রিন্ট আউট নিজের কাছে রেখে দেওয়ার। যাতে ভবিষ্যতে কোনও কারণে দরকার পড়লে তা দেখানো যেতে পারে।

Advertisement

আরও পড়ুন: শীতের 'সুপারফুড' লালশাক, ভাল রাখে চোখ-দাঁত, সারায় অ্যানিমিয়া, আরও অনেক গুণ

সরকারি নোটিফিকেশন দেখার জন্য এখানে ক্লিক করুন

 

Advertisement