scorecardresearch
 

Mirzapur Hooghly : সিঙ্গুরের মির্জাপুরে ভরা বাজারে ২ ভাইকে কুপিয়ে খুন, গ্রেফতার অভিযুক্ত

Mirzapur Hooghly: পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, নির্মল মালিক (৪৫) এবং রাজকুমার মালিক (৩৮) সিঙ্গুর (Singur)-এর মির্জাপুর (Mirzapur) বাঁকিপুর গ্রামের বাসিন্দা। এদিন মির্জাপুর (Mirzapur) বাজারে তাঁদের সঙ্গে ভোলা সাঁতরার কোনও কিছু নিয়ে অশান্তি হয়।

হুগলির সিঙ্গুরে দুই ভাইকে কুপিয়ে খুন করার অভিযোগ (প্রতীকী ছবি) হুগলির সিঙ্গুরে দুই ভাইকে কুপিয়ে খুন করার অভিযোগ (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • ভরা বাজারে ছুরি মেরে দুই ভাইকে খুন করল প্রতিবেশি যুবক
  • পালানোর সময় গ্রামবাসীরা অভিযুক্তকে ধরে পুলিশে দিল
  • শুক্রবার হুগলির সিঙ্গুরের ঘটনা

ভরা বাজারে ছুরি মেরে দুই ভাইকে খুন করল প্রতিবেশি যুবক। এমনই অভিযোগ উঠেছে। পালানোর সময় গ্রামবাসীরা অভিযুক্তকে ধরে ফেলে। আর তারপর পুলিশের হাতে তুলে দিল। শুক্রবার হুগলি (Hooghly)-র সিঙ্গুর (Singur)-এর ঘটনা। এই ঘটনা ঘিরে এলাকায় তুমুল চাঞ্চল্য ছড়ায়। তাঁদের মধ্যে পুরনো বিবাদ ছিল বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: IT Return নিয়ে দু'টি বড় সিদ্ধান্ত, লাভ হবে করদাতাদের

আরও পড়ুন: Omicron ঠেকাতে তৎপর রাজ্য, একগুচ্ছ পরিকল্পনা

সিঙ্গুরের মির্জাপুরের বাসিন্দা
পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, নির্মল মালিক (৪৫) এবং রাজকুমার মালিক (৩৮) সিঙ্গুর (Singur)-এর মির্জাপুর (Mirzapur) বাঁকিপুর গ্রামের বাসিন্দা। এদিন মির্জাপুর (Mirzapur) বাজারে তাঁদের সঙ্গে ভোলা সাঁতরার কোনও কিছু নিয়ে অশান্তি হয়। মদ্যপ অবস্থায় ধারালো ছুরি নিয়ে গিয়ে দুই ভাইয়ের উপর চড়াও হয় ভোলা। এমনই অভিযোগ উঠেছে।

আরও পড়ুন: UPSC Civil Services 2020 : সফল প্রার্থীরা কী করে প্রস্তুতি নিয়েছিলেন, জানুন

আরও পড়ুন: কলকাতা ফিল্ম ফেস্টিভ্য়ালে থাকছে তাঁর সিনেমা, কেন এখনও অটুট কলকাতার গদার-প্রেম

একের পরব এক কোপ
অভিযুক্ত এলোপাথারি কোপাতে থাকে। গলায় আঘাত লাগে তাঁদের। ঘটনায় হতচকিত হয়ে পরেন প্রত্যক্ষদর্শীরা। তবে আততায়ী পালিয়ে যাওয়ার সময় তাকে ধরে ফেলেন বাজারে থাকা লোকজন। এলাকায় উত্তেজনা ওঠে চরমে। ছড়িয়ে পড়ে আতঙ্ক।

আরও পড়ুন: মোবাইলে চার্জ শেষ? যাতাযাতের সময় মেট্রোই দেবে পাওয়ার ব্য়াঙ্ক

হাসপাতালে নিয়ে যাওয়া হল
গুরুতর আহত দুই ভাইকে সিঙ্গুর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তাদের মৃত্যু হয়। ততক্ষণে ঘটনাস্থলে পৌঁছেছে সিঙ্গুর থানার পুলিশ। অভিযুক্তকে গ্রেফতার করে। 

আরও পড়ুন: ব্রণ মামুলি নয়, হতে পারে বড়সড় অসুস্থতার লক্ষণ, কী ধরনের অসুখ?

পুলিশ জানাচ্ছে
হুগলি গ্রামীণ পুলিশ সুপার আমনদীপ জানিয়েছেন, দুই ভাইয়ের সঙ্গে অভিযুক্তের কোনও বিষয় নিয়ে গণ্ডগোল ছিল। সেই কারণে আজ তাঁদের মধ্যে ঝামেলা হয়। অভিযুক্ত তাদের ছুরি মারে। দু'জনেরই মৃত্যু হয়েছে। অভিযুক্ত ভোলা সাঁতরাকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে খুনের মোটিভ জানার চেষ্টা করা হচ্ছে।