scorecardresearch
 

Hooghly : বিবাহ-বহির্ভূত সম্পর্ক থেকে বেরিয়ে আসার চেষ্টা, অ্যাসিড আক্রান্ত তরুণী

Hooghly: পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, হুগলি (Hooghly)-র উত্তরপাড়া-কোন্নগর এলাকায় এক যুবক প্রথমে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ে এক তরুণীর সঙ্গে। তারপর ওই বিবাহিতা যুবকের খারাপ ব্যবহারের জন্য সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসার চেষ্টা করেন।

Advertisement
হুগলিতে তরুণীর ওপর অ্যাসিড হামলার অভিযোগ (প্রতীকী ছবি) হুগলিতে তরুণীর ওপর অ্যাসিড হামলার অভিযোগ (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • বিবাহ বহির্ভূত সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চেয়েছিলেন এক মহিলা
  • অভিযোগ, তাই তাঁর মুখে অ্যাসিড দিয়ে হামলা করা হয়
  • এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে হুগলির উত্তরপাড়া এলাকায়

Hooghly: বিবাহ বহির্ভূত সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চেয়েছিলেন এক মহিলা। অভিযোগ, তাই তাঁর মুখে অ্যাসিড দিয়ে হামলা করা হয়। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে হুগলির উত্তরপাড়া এলাকায়। 

আরও পড়ুন: শিশুকে ঠান্ডার হাত থেকে বাঁচাতে নজর দিন এই ৫ দিকে, চনমনে থাকবে সন্তান

বদলা নেওয়ার চেষ্টা
পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, হুগলি (Hooghly)-র উত্তরপাড়া-কোন্নগর এলাকায় এক যুবক প্রথমে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ে এক তরুণীর সঙ্গে। তারপর ওই বিবাহিতা যুবকের খারাপ ব্যবহারের জন্য সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসার চেষ্টা করেন। তখনই শুরু হয় যুবকদের তরফ থেকে বিবাহিতাকে বদলা নেওয়া।

আরও পড়ুন: ভারতে রোজ ২২৯ ব্যাঙ্কিং ফ্রড, ৭ বছরে উধাও ৬ লক্ষ কোটি টাকা, আপনার অ্যাকাউন্ট সুরক্ষিত?

গড়ে ওঠে সম্পর্ক
এই ঘটনার পরিপেক্ষিতে বিবাহিতা বিস্ফোরক স্বীকারোক্তি। প্রথমে এলাকার একটি যুবকের সঙ্গে তাঁর পরিচয় হয়। ফেসবুক এবং হোয়াটসঅ্যাপ মাধ্যমে চ্যাট করতে করতে দু'জনের মধ্যে সম্পর্ক গভীর হয়ে ওঠে। কিন্তু পরে উনি জানতে পারেন যে যুবকের হাবভাব ঠিক নয়।

আরও পড়ুন: ইকো-পার্ক-চিড়িয়াখানা ৩০, জাদুঘর ৫০, বাকি জায়গায় খরচ কেমন?

আগেও হামলা
তারপরে তিনি সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিলেন। বিবাহিতা নিজেই স্বীকার করেন, তাঁদের মধ্যে সম্পর্ক ছিল। আক্রান্ত মহিলা অভিযোগ করেন, এর আগেও রাস্তায় ওর ওপর হামলা চালানো হয়েছিল।

আরও পড়ুন: বড়দিন থেকে বাড়ছে মেট্রোর সংখ্য়া, ভিড় সামলাতে এই ব্য়বস্থা

কিন্তু ওই বিষয়টা কাউকে কিছু বলেলনি। তারপর শনিকাল ওঁর বাপের বাড়িতে ঢুকে ওঁকে এবং তাঁর মাকে অ্যাসিড ছুড়ে মারে ওই যুবক। এমনই অভিযোগ উঠেছে। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে হুগলির কোন্নগরে।

Advertisement

অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত মহিলা কোন্নগরের সূর্য সেন রোডের বাসিন্দা। অভিযুক্ত যুবক ওই মহিলার পরিচিত। নাম বিশ্বনাথ ভাণ্ডারী। কোন্নগর ক্রাইপার রোডের বাসিন্দা।

আরও পড়ুন: নীল হটপ্যান্ট পরে বুর্জ খলিফায় শ্রীলেখা, ছবি VIRAL

এই ঘটনা বিষয়ে চন্দননগর কমিশনারেটের শ্রীরামপুর জোনের ডিসিপি অরবিন্দ আনন্দ জানিয়েছেন, উত্তরপাড়া থানায় অভিযোগ দায়ের হয়। পুলিস তদন্তে নেমে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে। অভিযুক্তের বিরুদ্ধে ৪৪৮, ৩২৩, ৩২৫, ৩২৬এ, ৫০৬ ও ৩০৭ ধারায় মামলা রুজু করেছে পুলিস।

আরও পড়ুন: রেড ড্রেসে Nora Fatehi যেন লালপরি, সুন্দরীর লুকে ঘায়েল নেটপাড়া

অ্যাসিড আক্রান্ত মহিলার শাশুড়ি জানিয়েছেন, ওই যুবক পিছন দিক দিয়ে বাড়ির মধ্যে ঢোকে। তারপর বউমার ঘরে ঢুকেই অ্যাসিড ছোঁড়ে। বউমা মুখ লুকিয়ে নেওয়ায় সেই অ্যাসিড গিয়ে তাঁর মায়ের মুখে লাগে।

পালিয়ে গিয়েছিল
এরপরই অভিযুক্ত যুবক পালিয়ে যায়। কিন্তু কী কারণে এই অ্যাসিড হামলা, সে সম্পর্কে ওই মহিলা কিছু বলতে চাননি। তবে পুলিস সূত্রে খবর, জেরায় অভিযুক্ত দাবি করেছে, যে ওই মহিলার সঙ্গে তার সম্পর্ক ছিল। সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাওয়ায়, তাঁকে শিক্ষা দিতে সে অ্যাসিড ছুঁড়ে মেরেছে।

 

Advertisement