scorecardresearch
 

Kolkata Illegal Hookah Bar : যেন সিনেমার দৃশ্য! ক্রেতা সেজে বেআইনি হুক্কা বারে অভিযানে পুলিশ, ধৃত ৫

Kolkata Illegal Hookah Bar: পুলিশ সূত্রে খবর, ধৃতদের নাম মহম্মদ আলি, অজয় দাস, বুম্বা শী, সেলিম লস্কর এবং সন্তু ঘোষ। ওই বেআইনি হুক্কা বারটি মেট্রোপলিস মলে চলছিল বলে জানা গিয়েছে।

Advertisement
বেআইনি হুক্কা বার চালানোর অভিযোগে কলকাতায় ধৃত ৫ (প্রতীকী ছবি) বেআইনি হুক্কা বার চালানোর অভিযোগে কলকাতায় ধৃত ৫ (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • কলকাতায় রমরমিয়ে চলছিল বেআইনি বার কাম হুক্কা বার
  • এমনই অভিযোগ উঠেছে
  • এই কারবারের সঙ্গে যুক্ত থাকার অপরাধে গ্রেফতার করা হয়েছে ৫ ব্যক্তিকে

Kolkata Illegal Hookah Bar: কলকাতার এক মলে রমরমিয়ে চলছিল বেআইনি বার কাম হুক্কা বার। এমনই অভিযোগ উঠেছে। এই কারবারের সঙ্গে যুক্ত থাকার অপরাধে গ্রেফতার করা হয়েছে ৫ ব্যক্তিকে। সার্ভে পার্ক এলাকার ঘটনা। বেশ কিছু দিন ধরে সেখানে এই কাজ চলছিল বলে অভিযোগ। খবর পেয়ে শুক্রবার রাতে অভিযান চালায় পুলিশ। 

ছিল না বৈধ কাগজপত্র
পুলিশ সূত্রে খবর, ধৃতদের নাম মহম্মদ আলি, অজয় দাস, বুম্বা শী, সেলিম লস্কর এবং সন্তু ঘোষ। ওই বেআইনি হুক্কা বারটি মেট্রোপলিস মলে চলছিল বলে জানা গিয়েছে। সরকারি কোনও নিয়ম না মেনেই তা চলছিল বলে অভিযোগ। পুলিশ কর্তৃপক্ষের কাছে কাগজপত্র দেখতে চায়। তবে কেউ তা দেখাতে পারেনি। পরে তাদের গ্রেফতার করা হয়।

খাবার অর্ডার করে 
আরও জানা গিয়েছে, অভিয়ান চালাতে গিয়েছিল বড়সড় পুলিশ বাহিনী। সেখানে ৪টে গাড়ি করে পুলিশ হাজির হয়। এর মধ্য়ে ৩টে গাড়িতে ছিল গুণ্ডাদমন শাখার পুলিশ। একটি গাড়িতে সার্ভে পার্ক থানার। তাঁরা ক্রেতা সেজে সেখানে যান। পুলিশের পোশাকে সেখানে যাননি।

এরপর খাবার অর্ডার করেন। দিব্যি খাওয়াদাওয়া করেন। নিজেরা ছবি তোলেন, ভিডিও করেন। কেউ বুঝতেও পারেনি তাঁরা পুলিশ। আসলে ছবি তোলা বা ভিডিও ছিল তথ্যপ্রমাণ সংগ্রহ করার জন্য। এরপর তাঁরা ম্য়ানেজারকে ডাকেন। বার চালানোর কাজপত্র চান। সে সময় কর্তৃপক্ষ ঘাবড়ে যায়। আবার মনে করা হয়, নেশার ঘোরে তাঁরা এরকম করছেন। তাই শুরু হয়ে যায় তর্ক।

তবে ততক্ষণে বন্ধ হয়ে গিয়েছে গান। রীতিমতো উত্তেজনা তৈরি হয়েছে। জানা গিয়েছে, সেখানে মদ বিক্রির লাইসেন্স ছিল না। হুক্কা বার চালানোর ক্ষেত্রেও একই অভিযোগ। বেশ কিছু জিনিস বাজেয়াপ্ত করা হয়েছে।

অভিযোগ, বেশ কয়েক বছর ধরে ঘরের ভেতরেই হুক্কা বার চলছিল। কালকে গোয়েন্দা বিভাগের গুন্ডা দমন শাখার পুলিশ স্থানীয় সার্ভে পার্ক থানা কে সঙ্গে নিয়ে অভিযান চালায়। ওজনের সময় তারা কোনও বৈধ কাগজপত্র দেখাতে পারেনি। ঘটনার তদন্ত করে দেখছে পুলিশ। আর কেউ এর সঙ্গে যুক্ত কিনা, তা দেখা হচ্ছে।

Advertisement

আরও পড়ুন: 'অমর জ্যোতি নিভছে না, ন্যাশনাল ওয়ার মেমোরিয়ালে মিশছে,' সাফাই কেন্দ্রের

আরও পড়ুন:  'অন্য কাউকে আসতে দেব না!' প্রেমিকের বিয়ে ঠিক হওয়ায় প্রেমিকার হুঁশিয়ারি

 

Advertisement