scorecardresearch
 

Pistols recovered From Student At Malda: মালদায় ধৃত ছাত্রের কাছে উদ্ধার পিস্তল-গুলি, অস্ত্র ব্যবসায়ী?

Pistols recovered From Student At Malda: মালদায় ধৃত ছাত্রের কাছে উদ্ধার পিস্তল-গুলি। অস্ত্র ব্যবসার সঙ্গে যুক্ত বলে অভিযোগ। ওই স্কুল ছাত্রের কাছ থেকে পাইপগান, কার্তুজ উদ্ধার করেছে পুলিশ। যা সামনে আসার পর হতবাক খোদ পুলিশও। ওই ছাত্রকে গ্রেফতার করে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মালদায় বেআইনি অস্ত্র সহ ধৃত ছাত্র
  • ধৃতের কাছে উদ্ধার পিস্তল-গুলি
  • অস্ত্র ব্যবসার সঙ্গে যুক্ত বলে অভিযোগ

Pistols recovered From Student At Malda: দ্বাদশ শ্রেণির স্কুল ছাত্রের কাছ থেকে পাইপগান, কার্তুজ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল মালদায়। পুলিশের ধারণা ওই ছাত্র বেআইনি অস্ত্র কারবারে জড়িত। যা সামনে আসার পর হতবাক খোদ পুলিশও। ওই ছাত্রকে গ্রেফতার করে তদন্ত শুরু করেছে মালদার মানিকচক থানার পুলিশ। পাশাপাশি কার কাছ থেকে সে অস্ত্র কিনত, বা কার কাছে বিক্রি করত তা জানার চেষ্টা করা হচ্ছে। কিন্তু স্কুল ছাত্রের অস্ত্রকারবারে জড়িত থাকার ঘটনা বিরল বলে মনে করছে পুলিশও। যেখানে ছাত্রটি স্কুলছুটও নয়।

আরও পড়ুনঃ "গোপনে বিয়ে হয়েছে",স্ত্রী'র স্বীকৃতির দাবিতে প্রেমিকের বাড়ির সামনে ধরনা অন্তসত্ত্বার

পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম সুদর্শন চৌধুরী। মালদহের কালিয়াচক থানার ফুলবাগ জালালপুর এলাকার বাসিন্দা সে। ওই ছাত্রের হেফাজত থেকে মিলেছে পাইপগান, কার্তুজ। পুলিশ জানিয়েছে, সুদর্শন, জালালপুর হাই স্কুলের দ্বাদশ শ্রেণির ছাত্র। মানিকচক থানার পুলিশ শেখপুরা মোড় থেকে বেআইনি আগ্নেয়াস্ত্র-সহ সুদর্শনকে গ্রেফতার করে। মালদার পুলিশ সুপার প্রদীপকুমার যাদব সংবাদমাধ্য়মকে জানিয়েছেন, ঘটনার তদন্ত হচ্ছে। ধৃত ছাত্রকে জেরার জন্য ৫ দিন পুলিশ হেফাজতে নেওয়ার আবেদন করা হয়েছে।

এমনকী পুলিশি জিজ্ঞাসাবাদে বছর আঠারোর ওই ছাত্র স্বীকার করে নিয়েছে যে, ধরমপুর গ্রাম পঞ্চায়েত এলাকার এক ব্যক্তির কাছে আগ্নেয়াস্ত্র সরবরাহ করতে এসেছিল সে বলে পুলিশের দাবি। ওই ব্যক্তির খোঁজ শুরু করেছে পুলিশ। অন্যদিকে, কীভাবে স্কুলছাত্রকে বেআইনি অস্ত্র কারবারে জড়ানো হয়েছে তা জানার চেষ্টা করা হচ্ছে। আরও কোনও ছাত্র কারবারিদের টোপে ফাঁদে পা দিয়েছে কি না, তা জানার চেষ্টা করা হচ্ছে। ধৃত ছাত্রকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের পুলিশি হেফাজতে নিতে আদালতের কাছে আবেদন করেছে পুলিশ।

রবিবার ইতস্তত ঘুরতে দেখে মানিকচক থানার পুলিশের সন্দেহ হয়। জানা গিয়েছে, নিছক কৌতুহলেই তাকে ডেকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এরই মাঝে  তার কাছে থাকা পাইপগান ও কার্তুজ পেয়ে যায় পুলিশ। এরপরই তড়িঘড়ি তাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শুরু করলে বিষয়টি প্রকাশ্য়ে আসে। 
 

Advertisement

 

Advertisement