scorecardresearch
 

Abhishek Banerjee : BJP-কে উপড়ে ফেলব! ত্রিপুরায় দাঁড়িয়ে বিপ্লবকে চ্যালেঞ্জ অভিষেকের

বিজেপি সরকারকে উপড়ে ফেলব। ক্ষমতা থাকলে বাঁচাক। রবিবার ত্রিপুরায় দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী বিপ্লব দেব (Tripura CM Biplab Deb)-কে এই চ্যালেঞ্জ করেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্য়োপাধ্যায় (TMC All India GS Abhishek Banerjee)।

Advertisement
বিপ্লব দেব এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় বিপ্লব দেব এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • বিপ্লববাবুর শেষে শুরু হয় গিয়েছে
  • বিজেপিকে কী করে হারাতে হয়, তৃণমূল কংগ্রেস জানে
  • রবিবার ত্রিপুরায় দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে এই চ্যালেঞ্জ করেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্য়োপাধ্যায়

বিপ্লববাবুর শেষে শুরু হয় গিয়েছে। বিজেপিকে কী করে হারাতে হয়, তৃণমূল কংগ্রেস জানে। বিজেপি সরকারকে উপড়ে ফেলব। ক্ষমতা থাকলে বাঁচাক। রবিবার ত্রিপুরায় দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী বিপ্লব দেব (Tripura CM Biplab Deb)-কে এই চ্যালেঞ্জ করেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্য়োপাধ্যায় (TMC All India GS Abhishek Banerjee)।

উৎখাতের হুঁশিয়ারি
তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্য়োপাধ্যায় (TMC All India GS Abhishek Banerjee) বলেন, যতদিন না এদের উৎখাত করছি, ছাড়ব না। এদের যা জেদ, তার থেকে তিনগুণ জেদ আমার । আজকে তো জামিন হল, সত্যের জয় হল।

আইনশৃঙ্খলা নিয়ে তোপ
অভিষেক (TMC All India GS Abhishek Banerjee) দাবি করেন, ত্রিপুরায় আইনশৃঙ্খলা বলে কিছু নেই। গণতন্ত্র বলে কিছু নেই। এই ঘটনা এটাই প্রমাণ করে। যারা মারছে, তাদের প্রশাসন আড়াল করে রাখেছ। এটা কাদের জন্য করতে হচ্ছে, আমরা জানি। প্রশাসনকে দোষ দিই না। চাকরির স্বার্থে তাদের করতে হচ্ছে।

বিপ্লবকে চ্য়ালেঞ্জ
তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্য়োপাধ্যায় (TMC All India GS Abhishek Banerjee) বলেন, বিপ্লব দেবের সরকার যদি ভাবে ভয় দেখিয়ে, দুটো পাথর মেরে, ১০টা গাড়ি ভেঙে তৃণমূলকের দমিয়ে রাখা যাবে, তা হলে ভুল করছে। মূর্খের স্বর্গে বাস করছে। যত হামলা হবে, তত জেদ বাড়বে।

হামলার অভিযোগ
তিনি দাবি করেন (TMC All India GS Abhishek Banerjee), আইনজীবীরা আদালতে যেতে পারছেন। তাঁদের গাড়ি ভাঙচুর করা হচ্ছে। সুবল ভৌমিকের গাড়ি ভেঙে দেওয়া হয়েছে। হাত থেকে মাথা থেকে রক্ত বেরোচ্ছে। চারিদিকে নৈরাজ্য অনাচার। একবুক স্বপ্ন নিয়ে আশা নিয়ে মানুষ বিজেপিতে এসেছিল। বিজেপি যে পরিস্থিতি তৈরি করেছে ত্রিপুরকে ১০০ বছর পিছিয়ে দিয়েছে।

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্য়োপাধ্যায় (TMC All India GS Abhishek Banerjee) অভিযোগ, যাঁরা মার খাচ্ছে, তাঁদের গ্রেফতার করছে। প্রাথমিক সাহায্য করেনি আক্রান্ত সুদীপ রাহাকে। ভারতের আইন তো সবার জন্য প্রযোজ্য। সিপিআইএমের জন্য প্রযোজ্য, তৃণমূলের জন্য প্রযোজ্য, কংগ্রেসের জন্য প্রযোজ্য।

Advertisement

অন্যায় ভাবে গ্রেফতার
তিনি দাবি করেন, তৃণমূল নেতারা রাতে বেরোতে যাচ্ছিল। পুলিশ বলে, বাইরে লোকজন রয়েছে। এখন না-বেরোতে। পুলিশের ওপর ভরসা করে ১৪ জন এখানে থাকে। পরে সকালে যখন বেরোন, তখন বলেন, আপনারা নিয়ম ভেঙেছেন। তাই গ্রেফতার করা হয়েছে।

বিজেপিকে অভিষেক (TMC All India GS Abhishek Banerjee) আক্রমণ করেন। বলেন, অথচ, ৫০০ জন জমায়েত হচ্ছে। তখন মহামারি আইন ভাঙছে না। ত্রিপুরার বিজেপি সরকার কী মনে করছে পৈতৃক সম্পত্তি।

তাঁর তোপ, আমাদের সহকর্মীদের রাস্তায় বেরোলে গ্রেফতার করছে। এই দ্বিচারিতা বেশিদন চলবে না। ১৭-১৮ মাস। বিপ্লববাবুর শেষের শুরু হয়ে গিয়েছে। বিজেপিকে কী করে হারাতে হয় তৃণমূল জানে।

মানুষের ওপর হামলা
এদিন তিনি (TMC All India GS Abhishek Banerjee) অভিযোগ কেরন, মানুষের ওপর খোলাখুলি হামলা হচ্ছে। রড দিয়ে মারা হচ্ছে। ত্রিপুরা এখানকার মানুষের। কারও বাপের জায়গা নয়। দেড় বছরে যত পরিশ্রম করার করবে। বিজেপি সরকারকে উপড়ে ফেলবে। গুন্ডারাজ চালাবে, তার সময় শেষ। বিজেপির সঙ্গে ত্রিপুরার মানুষের লড়াই। তৃণমূল বনাম বিজেপি নয়। দেড় বছরের মধ্যে তাদের সরাব। তাদের মাটি সরে গিয়েছে।

 

Advertisement