scorecardresearch
 

PK on Congress Meeting : ৯ ঘণ্টার প্রেজেন্টেশন, সোনিয়া ছাড়া কেউ পুরো দেখেননি, বিস্ফোরক পিকে

PK on Congress Meeting: ২৬ এপ্রিল ২০২২... দিনটা ছিল মঙ্গলবার। তখন বিকাল ৩:৪১। কংগ্রেস দলের মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা যখন একটি টুইট করেন। এবং গত কয়েকদিন ধরে চলা জল্পনার অবসান ঘটে।

Advertisement
প্রশান্ত কিশোর প্রশান্ত কিশোর
হাইলাইটস
  • ২৬ এপ্রিল ২০২২... দিনটা ছিল মঙ্গলবার
  • কংগ্রেস দলের মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা যখন একটি টুইট করেন
  • গত কয়েকদিন ধরে চলা জল্পনার অবসান ঘটে

PK on Congress Meeting: ২৬ এপ্রিল ২০২২... দিনটা ছিল মঙ্গলবার। তখন বিকাল ৩:৪১। কংগ্রেস দলের মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা যখন একটি টুইট করেন। এবং গত কয়েকদিন ধরে চলা জল্পনার অবসান ঘটে। তাঁর টুইট থেকে স্পষ্ট হয়ে গেল যে নির্বাচনী কৌশলবিদ প্রশান্ত কিশোর কংগ্রেস দলে যোগ দিচ্ছেন না।

এরপরই এই খবর আগুনের মতো ছড়িয়ে পড়ে দেশের মিডিয়া এবং লুটিয়েন্স দিল্লিতে। পরে প্রশান্ত কিশোরও টুইট করে বিষয়টি নিশ্চিত করেছেন। এখন নির্বাচনী কৌশলবিদ প্রশান্ত কিশোর আজ তকের এক বিশেষ অনুষ্ঠান 'থার্ড ডিগ্রি'-তে সমস্ত প্রশ্নের উত্তর দিয়েছেন।

আরও পড়ুন: যশবন্ত-সুব্রত-চন্দ্রিমা TMC সর্বভারতীয় সহ-সভাপতি, কোষাধ্যক্ষ অরূপ

আরও পড়ুন: পুরী-তিরুপতি ঘুরুন ট্রেনে, ফের আইআরসিটিসি-র দক্ষিণ ভারত তীর্থযাত্রী স্পেশাল

আরও পড়ুন: মুখ থেকে দুর্গন্ধ? হতে পারে এই রোগ, অবহেলা করবেন না

আজ তকের সঙ্গে কথোপকথনে প্রশান্ত কিশোর বলেছিলেন যে কংগ্রেস তাঁকে দলে যোগ দিতে চেয়েছিল। কিন্তু তাঁর পক্ষ থেকে দলের কাছে কোনও পদ চাওয়া হয়নি। তিনি বলেছিলেন যে কংগ্রেসে আমার প্রেজেন্টেশন ৮-৯ ঘন্টার ছিল। তাঁর পক্ষ থেকেও সব পরামর্শ দেওয়া হয়েছে।

আরও পড়ুন: একবছরে ৩০০ শতাংশ রিটার্ন! মালামাল এই মাল্টিবাগারে বিনিয়োগকারীরা

পিকে আরও জানিয়েছেন যে তিনটি বৈঠকের সময় রাহুল গান্ধী সেখানে উপস্থিত ছিলেন। তিনি এবং দলের অন্যান্য নেতারা তাঁর পরামর্শকে স্বাগত জানিয়েছেন। কংগ্রেস সভাপতির দায়িত্ব কাকে দেওয়া উচিত তা তাঁর পক্ষ থেকে কোনও অনুষ্ঠানেই বলা হয়নি। এই সময় তিনি বলেছিলেন যে সোনিয়া গান্ধী ছাড়া কেউ তাঁর প্রেজেন্টেশন সম্পূর্ণ দেখেনি।

আরও পড়ুন: বামেদের দেউচা-পাচামি বিরোধী সভায় বাধা, গ্রেফতার CPIM নেতা

এদিকে পিকে সম্প্রতি অনুষ্ঠিত বিধানসভা নির্বাচন সম্পর্কেও বলেছেন যে কংগ্রেসের কোনও পিকে দরকার নেই। তিনি বলেন, গণমাধ্যম আমাকে প্রয়োজনের চেয়ে বড় করে দেখিয়ে দিচ্ছে। আমার উচ্চতা, চরিত্র এত বড় নয় যে রাহুল গান্ধী আমাকে ভাব দেয়। কংগ্রেসের কোনও পিকে দরকার নেই, নিজের সিদ্ধান্ত নিতে পারে।

Advertisement

 

Advertisement