scorecardresearch
 

Sawan Clove Tricks: শ্রাবণে মহাদেবকে খুশি করুন লবঙ্গের টোটকায়, আর্থিক সংকট কাটবে

Sawan Clove Tricks: আয়ুর্বেদ অনুসারেও লবঙ্গের বিশেষ গুণ রয়েছে। জ্যোতিষশাস্ত্রে লবঙ্গের দারুণ গুণ রয়েছে। আজ আমরা আপনাদের জানাব লবঙ্গের তিনটি টোটকার কথা। শ্রাবণে লবঙ্গের এই টোটকাগুলি মেনে চললে মহাদেবের আশীর্বদে সব আর্থিক সংকট কেটে যাবে।

Advertisement
শ্রাবণে মহাদেবকে খুশি করুন লবঙ্গের টোটকায়, আর্থিক সংকট কাটবে শ্রাবণে মহাদেবকে খুশি করুন লবঙ্গের টোটকায়, আর্থিক সংকট কাটবে
হাইলাইটস
  • শ্রাবণে মহাদেবকে খুশি করুন
  • লবঙ্গের টোটকা ব্যবহার করুন
  • ফেরান নিজের ভাগ্য

Clove Trick To Please Mahadev: মশলা রান্নার কাজে লাগে এ নিয়ে আলোচনার কোনও অবকাশ নেই। কিন্তু মশলা ঘরের অনেক সমস্যা দূর করে এটা আমরা অনেকেই জানি না। আমাদের রান্নাঘরে এমন অনেক মশলা থাকে, যেগুলি যেমন রান্নার স্বাদ বাড়ায়, তেমনই আমাদের জীবনের সমস্যাও দূর করে। তেমনই একটি মশলা হল লবঙ্গ। আয়ুর্বেদ অনুসারেও লবঙ্গের বিশেষ গুণ রয়েছে। জ্যোতিষশাস্ত্রে লবঙ্গের দারুণ গুণ রয়েছে। আজ আমরা আপনাদের জানাব লবঙ্গের তিনটি টোটকার কথা। শ্রাবণে লবঙ্গের এই টোটকাগুলি মেনে চললে মহাদেবের আশীর্বদে সব আর্থিক সংকট কেটে যাবে।

১. শিবলিঙ্গে লবঙ্গ নিবেদন করুন

জ্যোতিষশাস্ত্র অনুসারে শ্রাবণে শিবলিঙ্গে লবঙ্গ নিবেদন করলে আর্থিক সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়।

পদ্ধতি

এর জন্য শ্রাবণ মাসে ওম নমঃ শিবায় জপ করতে করে তামার ঘটি থেকে শিবলিঙ্গে জল ঢালুন। এরপর ২টি লবঙ্গ নিবেদন করে একটি ঘি-এর প্রদীপ জ্বালিয়ে দিন। এর ফলে তুষ্ট হয়ে আপনাকে সুখ ও সমৃদ্ধি দান করবেন মহাদেব। অল্পদিনের মধ্যেই আর্থিক লাভ হবে আপনার। যে সব সমস্যা আপনাকে ভোগাচ্ছিল, সেই সব সমস্যা থেকে অচিরেই মুক্তি পাবেন।

২. ঘরে শান্তি রাখার উপায়

আপনার সংসারে সব সময় অশান্তি ঝগড়া লেগে থাকলে আপনার বাড়িতে নেগেটিভ এনার্জির বৃদ্ধি ঘটেছে।

পদ্ধতি

এর জন্য আপনাকে ঘরের মধ্যে ৭-৮টি লবঙ্গ পোড়াতে হবে। যদি লবঙ্গ পোড়াতে না পারেন, তাহলে ৭-৮টি লবঙ্গ ঘরের এক কোণায় রেখে দিন। এর পাশাপাশি যখনই পুজো করবেন, আরতিতে ২টো লবঙ্গ মিশিয়ে দিন। পুজোর আরতি হয়ে গেলে সেই আগুন গোটা বাড়িতে একবার ঘুরিয়ে নেবেন। এর ফলে ঘরের নেগেটিভ এনার্জি কেটে যাবে এবং পজিটিভ এনার্জির প্রবেশ ঘটবে।

৩. আর্থিক সংকট থেকে মুক্তি পাওয়ার উপায়

Advertisement

যদি চেষ্টা করেও আর্থিক সংকট থেকে মুক্তিলাভ করতে না পারেন,

পদ্ধতি

এই শ্রাবণ মাসে পাঁচটা লবঙ্গ এবং পাঁচটা গোল মরিচ নিজের মাথার উপর ঘড়ির কাঁটার দিকে ঘুরিয়ে এমন জায়গায় ফেলুন যেখানে কেউ আসে না। এরপর আর ভুলেও পেছন ফিরে তাকাবেন না। এর ফলে আপনার জীবন থেকে টাকা-পয়সার সমস্যা দূর হয়ে যাবে।

 

Advertisement