scorecardresearch
 

Gemstones according to Rashi: রাশি অনুযায়ী আপনি কোন রত্ন পরবেন? যা দেবে সর্বোত্তম শুভ ফল

কষ্টের দিনগুলি কাটাতে অনেকেই রত্ন ব্যবহার করেন। না জেনে রত্ন ধারণ করেন অনেকেই। ফলে জেনে নেওয়াটা দরকার কোন রাশির জন্য কোন রত্ন সেরা।

Advertisement
Gemstones according to Rashi রাশি অনুযায়ী রত্ন ধারণ। Gemstones according to Rashi রাশি অনুযায়ী রত্ন ধারণ।
হাইলাইটস
  • রত্ন ধারণ করলে আসে সাফল্য।
  • কোন রাশি কোন রত্ন পরবেন?

প্রতিটি মানুষের জীবনে আসে উত্থান-পতন। সুখের সঙ্গে দুঃখও। কষ্টের দিনগুলি কাটাতে অনেকেই রত্ন ব্যবহার করেন। না জেনে রত্ন ধারণ করেন অনেকেই। ফলে জেনে নেওয়াটা দরকার কোন রাশির জন্য কোন রত্ন সেরা। এই প্রতিবেদনে সে কথাই উল্লেখ করা হল। রাশি অনুযায়ী জেনে আপনার জন্য কোন রত্ন ব্যবহার করলে সেরা ফল পাবেন এবং ভাগ্য সঙ্গ দেবে। 

মেষ- মঙ্গল মেষ রাশির অধিপতি। তাই মেষ রাশির জাতকদের লাল প্রবাল পরা উচিত। এই রত্ন পাথর সাহস, শক্তি এবং জীবনে সমস্যা মোকাবিলার ক্ষমতা দেয়।

বৃষ- বৃষ রাশির জাতক-জাতিকারা শুক্র গ্রহ দ্বারা শাসিত। তাই পানি হিরে পরলে বেশি উপকার পাবেন। সুখী বিবাহিত জীবনের জন্য হিরে খুবই কাজের। 

মিথুন-মিথুন রাশির অধিপতি বুধ। এই ব্যক্তিরা পান্না ধারণ করলে উপকৃত হতে পারেন। এই রত্ন শাণিত কথাবার্তা, বুদ্ধিমত্তা ও শান্তি আনে।

কর্কট-  কর্কট রাশির অধিপতি চন্দ্র। কর্কট রাশির জাতক-জাতিকারা মুক্তো পরলে উপকার পাবেন। এই রত্ন সৌভাগ্য আনে। মানসিক স্থিতধী এবং বৈবাহিক সুখ অর্জনে সহায়তা করে।

সিংহ-এই রাশির অধিপতি সূর্য। সৌভাগ্যবান রত্ন হল রুবি। দুঃখ দূর করতে এই রত্ন ধারণ করুন। 

কন্যা- এই রাশির অধিপতি বুধ গ্রহ। সঠিক রত্ন হল পান্না। যা বাগ্মীতা, বুদ্ধিমত্তা এবং শান্তি আনে। 

তুলা- এই রাশির অধিপতি শুক্র। তাই এই রাশির জাতক-জাতিকাদের জন্য সৌভাগ্যের পাথর হিরে। এই রত্নটি পরিধানকারীর জীবনে সমৃদ্ধি, শান্তি এবং সৌভাগ্য পান। 

বৃশ্চিক- এই রাশির জাতক-জাতিকারা মঙ্গল গ্রহ দ্বারা শাসিত। লাকি রত্ন হল লাল প্রবাল। এই রত্ন  শক্তি, আত্মবিশ্বাস বাড়াতে সাহায্য করে।

ধনু- বৃহস্পতি হল ধনু রাশির অধিপতি। এই রাশির জাতক-জাতিকারা পোখরাজ পরলে উপকার পেতে পারেন। এই রত্ন ধারণ করলে শান্তি, ধন, সুখ ও ঐশ্বর্য লাভ হয়।

Advertisement

মকর- মকর রাশির অধিপতি শনি। এই রাশির মানুষের জন্য সৌভাগ্যের রত্ন হল নীলা। এই রত্ন সমস্ত অশুভ শক্তিকে দূর করে। রোগবালাই থেকে বাঁচায়। 

কুম্ভ- এই রাশির অধিপতি হলেন শনিদেব। তাই কুম্ভ রাশির জাতকরা নীলা পরলে প্রচুর উপকার পেতে পারেন। এই রত্নটি মন থেকে সমস্ত নেতিবাচকতাকে দূরে সরিয়ে দেয়। আনে শান্তি ও সুখ। 

মীন- এই রাশির অধিপতি বৃহস্পতি। এই রাশির লাকি রত্ন হল পোখরাজ। এই রত্নটি বিবাহ এবং বৈবাহিক সুখ আনে।

আরও পড়ুন- ভুলেও মুক্তো পরবেন না ৩ রাশি, ২ রাশি পরলে অপার সাফল্য-মনকে নিয়ন্ত্রণ

Advertisement