scorecardresearch
 

Numerology: কম বয়সেই ধনী হন মাসের এই তারিখে জন্মানো ব্যক্তিরা, ব্যবসাতেও সফল

সংখ্যাতত্ত্ব অনুযায়ী ব্যক্তির মূলাঙ্ক ১ থেকে ৯ পর্যন্ত হতে পারে। জন্ম তারিখ থেকে জানা যায় ব্যক্তির মূলাঙ্ক। এই যেমন যে ব্যক্তিরা মাসের ৩, ১২, ২১ বা ৩০ তারিখে জন্মগ্রহণ করেছেন, তাঁদের মূলাঙ্ক ৩।

Advertisement
সংখ্যাতত্ত্ব অনুযায়ী মূলাঙ্ক ৫-র স্বভাব। সংখ্যাতত্ত্ব অনুযায়ী মূলাঙ্ক ৫-র স্বভাব।
হাইলাইটস
  • সংখ্যাতত্ত্ব অনুযায়ী ব্যক্তির মূলাঙ্ক ১ থেকে ৯ পর্যন্ত হতে পারে।
  • ৫ মূলাঙ্কের জাতক-জাতিকারা খুব অল্প বয়স থেকেই অর্থ উপার্জন শুরু করেন।

নিউমোরলজি বা সংখ্যাতত্ত্বে সংখ্যা নিয়ে চলে কাটাছেঁড়া। জন্ম তারিখ থেকে জানা যায় ব্যক্তির মূলাঙ্ক। এই যেমন যে ব্যক্তিরা মাসের ৩, ১২, ২১ বা ৩০ তারিখে জন্মগ্রহণ করেছেন, তাঁদের মূলাঙ্ক ৩। আবার জন্ম তারিখ মাসের ৫, ১৪ এবং ২৩ হলে ওই ব্যক্তির মূলাঙ্ক ৫। সংখ্যাতত্ত্ব অনুযায়ী ৫ মূলাঙ্কের ব্যক্তিরা খুবই ভাগ্যবান হন। হন প্রভূত সম্পত্তির অধিকারী। অল্প বয়সেই তাঁরা সমস্ত কিছু পেয়ে যান। 

সংখ্যাতত্ত্ব অনুযায়ী ব্যক্তির মূলাঙ্ক ১ থেকে ৯ পর্যন্ত হতে পারে। যেমন জন্ম তারিখ ১৫। তাহলে মূলাঙ্ক হবে ১+৫= ৬। ( ৬ মূলাঙ্কের স্বভাব জানতে ক্লিক করুন- মাসের এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তিরা পান লক্ষ্মীর কৃপা ) আবার জন্ম তারিখ ২ বা ১১ তারিখে হলে মূলাঙ্ক হবে ১+১=২ ( ২ মূলাঙ্কের বিষয়ে জানতে ক্লিক করুন- মাসের এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তিরা হন ভাল)। আর মূলাঙ্ক ৩ হলে সেই ব্যক্তি হন বুদ্ধিমান ও সাহসী (মাসের এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তিরা হন বুদ্ধিমান-সাহসী )। ৫ মূলাঙ্কের জাতক-জাতিকাদের ভাগ্যে কী থাকে?      

অল্প বয়স থেকে অর্থলাভ

৫ মূলাঙ্কের জাতক-জাতিকারা খুব অল্প বয়স থেকেই অর্থ উপার্জন শুরু করেন। প্রচণ্ড পরিশ্রমী হন। সেই সঙ্গে বলিয়ে-কইয়েও। এর পিছনে হয়েছে বুধের ক্যারিশ্মা। কারণ হল মূলাঙ্ক ৫-এর অধিপতি বুধ। বুধ অধিপতি হলে সংশ্লিষ্ট ব্যক্তির যুক্তি, বুদ্ধি ও কথা বলার দক্ষতা থাকে। এছাড়াও ৫ মূলাঙ্কের জাতক-জাতিকারা ব্যবসাতেও সফল হন। আর সেই সাফল্য দ্রুত আসে। অল্প বয়সেই অনেক টাকার মালিক হয়ে ওঠেন। একটু মন দিলেই বড় ব্যবসায়ী হয়ে ওঠার গুণ রয়েছে ৫ মূলাঙ্কের। এমনকি কম টাকা লগ্নি করেও বড় ব্যবসা দাঁড় করাতে পারেন। গরির ঘরে জন্মালেও অচিরেই অর্থ উর্পাজন করতে পারেন। 

Advertisement

(নারীদেহে কোথায় কোথায় চুল থাকলে সৌভাগ্যের প্রতীক? জানতে পড়ুন এই প্রতিবেদন- হিলাদের শরীরের এই অংশগুলিতে লোম থাকা শুভ, মেলে লক্ষ্মীর আশিস )

৫ মূলাঙ্কের জাতক-জাতিকারা শিল্পকলায় আগ্রহী হন। বাদ্যযন্ত্র এবং সঙ্গীতের প্রতি নিবেদিতপ্রাণ। নিজের কাছেও বাদ্যযন্ত্র রাখেন। প্রতিটি সমস্যা শান্তভাবে মোকাবিলা করার ক্ষমতা রয়েছে এই রাশির জাতক-জাতিকাদের। তাঁরা বুদ্ধি এবং যুক্তিকে কাজে লাগিয়ে যে কোনও সমস্যার সমাধান করেন। থাকে নেতৃত্বগুণও।

আরও পড়ুন- ঋতুমতী হন কৃষ্ণ-জায়া ভূদেবী, বর্ষার আগে এই রাজ্যে উদযাপিত 'রজ উৎসব'

Advertisement