scorecardresearch
 

Numerology: লভ ম্য়ারেজ করেন এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তিরা, লুকিয়ে রাখেন একটা কথা

সংখ্যাতত্ত্বে ১ থেকে ৯ পর্যন্ত মূলাঙ্ক থাকে। যা মানুষের ব্যক্তিত্ব সম্পর্কে জানান দেয়। তেমনই কয়েকটি তারিখে জন্মানো ব্যক্তিরা প্রেম করে বিয়ে করেন। তাঁরা রোম্যান্টিক স্বভাবের হন।    

Advertisement
numerology mulank 4- সংখ্যাতত্ত্বে মূলাঙ্ক ৪। numerology mulank 4- সংখ্যাতত্ত্বে মূলাঙ্ক ৪।
হাইলাইটস
  • জন্ম তারিখের ভিত্তিতে সংখ্যাতত্ত্বে গণনা করা হয়।
  • কারও জন্ম তারিখ ১৫ হলে মূলাঙ্ক হয় ১+৫=৬।
  • তেমনই মাসের ৪, ১৩ ও ২২ তারিখে জন্ম নিলে ব্যক্তির মূলাঙ্ক হয় ৪।

সংখ্যাতত্ত্বের উপর নির্ভর করে ব্যক্তির ভবিষ্যৎ, স্বভাবচরিত্র। জন্ম তারিখের ভিত্তিতে সংখ্যাতত্ত্বে গণনা করা হয়। জন্ম তারিখের যোগফলকে বলা হয় মূলাঙ্ক। সংখ্যাতত্ত্বে ১ থেকে ৯ পর্যন্ত মূলাঙ্ক থাকে। যা মানুষের ব্যক্তিত্ব সম্পর্কে জানান দেয়। তেমনই কয়েকটি তারিখে জন্মানো ব্যক্তিরা প্রেম করে বিয়ে করেন। তাঁরা রোম্যান্টিক স্বভাবের হন।      

কারও জন্ম তারিখ ১৫ হলে মূলাঙ্ক হয় ১+৫=৬। তেমনই মাসের ৪, ১৩ ও ২২ তারিখে জন্ম নিলে ব্যক্তির মূলাঙ্ক হয় ৪। ৪ মূলাঙ্কের জাতক-জাতিকারা হাসিখুশিতে থাকেন। স্বাধীন জীবনযাপন করতে পছন্দ করেন। তাঁরা হাসতে ভালবাসেন। চারপাশের সবাইকে খুশি রাখেন। জীবনসঙ্গীকেও সুখে রাখেন এই মূলাঙ্কের জাতক-জাতিকারা।  

একাধিক প্রেম

৪ মূলাঙ্কের জাতক-জাতিকারা প্রচণ্ড রোম্যান্টিক হন। তাঁদের ব্যক্তিত্ব এতটাই আকর্ষণীয় হয় যে মানুষ তাঁদের প্রতি আকৃষ্ট হন। দেখতেও সুন্দর এবং স্মার্ট। প্রেম করে বিয়ে করতে চান তাঁরা। একাধিক সম্পর্কে জড়িয়ে ফেলেন জীবনে। আর সেটা লুকিয়ে রাখেন সঙ্গীকে। আসলে তাঁরা মনের মানুষকে যতই ভালোবাসেন না কেন, গোপন কথা সহজে শেয়ার করেন না। বিশেষ করে নিজেদের কষ্ট কারও সঙ্গে ভাগ করে নেন না। একাই প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করেন। 

যোগ্যতাকে অগ্রাধিকার 

৪ মূলাঙ্কের জাতক-জাতিকারা প্রচণ্ড মেধাবী হন। নিজের যোগ্যতার ভিত্তিতেই উন্নতি করেন। যোগ্যতাকেই অগ্রাধিকার দেন তাঁরা। প্রচুর অর্থ উপার্জন করতে সক্ষম হন তাঁরা। বেশিরভাগ ক্ষেত্রে তাঁরা সম্পত্তির উত্তরাধিকারী হন। বিলাসবহুল জীবনযাপনের তাগিদে অনেক সময় অযথা খরচ করে ফেলেন। 

ব্যবসায় সফল হতে পারেন না এই মূলাঙ্কের জাতক-জাতিকারা। তাঁরা সহজেই প্রতারিত এবং ক্ষতিগ্রস্ত হন। এই মূলাঙ্কের জাতক-জাতিকারা খানিকটা অহংকারীও হন। এমনকি উচ্ছৃঙ্খলও হতে পারেন। তাঁদের উপর রাহুর প্রভাবে থাকে।

Advertisement

২ মূলাঙ্কের বিষয়ে জানতে ক্লিক করুন- মাসের এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তিরা হন ভাল। মূলাঙ্ক ৩ হলে সেই ব্যক্তি হন বুদ্ধিমান ও সাহসী, বিস্তারিত জানতে ক্লিক করুন- মাসের এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তিরা হন বুদ্ধিমান-সাহসী । মূলাঙ্ক ৫ জাতক-জাতিকারা অত্যন্ত বুদ্ধিমান ও পরিশ্রমী হন, তাঁদের স্বভাব জানতে ক্লিক করুন -কম বয়সেই ধনী হন মাসের এই তারিখে জন্মানো ব্যক্তিরা, ব্যবসাতেও সফল )। ৬ মূলাঙ্কের স্বভাব জানতে ক্লিক করুন- মাসের এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তিরা পান লক্ষ্মীর কৃপা )

আরও পড়ুন- ঘরে রাখুন এই ৯ মাছ, অর্থ ও সৌভাগ্যে ভরে উঠবে জীবন

Advertisement