scorecardresearch
 

Shani Margi 2021: ষষ্ঠী থেকে মার্গী হচ্ছে শনি! বিপুল প্রভাব পড়বে এই ৫ রাশির জীবনে

Shani Margi 20221: গত মে মাস থেকে শনি, মকর রাশিতে বিপরীতমুখী অবস্থায় রয়েছে। যার ফলে, বেশ কয়েকটি রাশির জাতকদের অত্যন্ত খারাপ সময় কেটেছে। তবে এই গতি পরিবর্তনে কিছু রাশির (Zodiac Signs) সময় ভাল কাটবে। 

Advertisement
বর্গী থেকে মার্গী হচ্ছে শনি বর্গী থেকে মার্গী হচ্ছে শনি
হাইলাইটস
  • সোজা গতিতে চলবেন শনিদেব।
  • দীর্ঘ ১৪১ দিন পর এই গতি পরিবর্তন হচ্ছে।
  • বেশ কয়েকটি রাশির জাতকদের অত্যন্ত খারাপ সময় কেটেছে।

Shani Margi 2021: বিপরীতমুখী থেকে সোজা গতিতে চলবেন শনিদেব (Shani Dev)। দীর্ঘ ১৪১ দিন পর এই গতি পরিবর্তন হচ্ছে।  ১১ অক্টোবর ষষ্ঠীর দিন শনির বর্গী দশা (Shani Bargi) থেকে মার্গী (Shani Margi) হবে। গত ২ মে থেকে শনি, মকর রাশিতে বিপরীতমুখী অবস্থায় রয়েছে। যার ফলে, বেশ কয়েকটি রাশির জাতকদের অত্যন্ত খারাপ সময় কেটেছে। তবে এই গতি পরিবর্তনে কিছু রাশির (Zodiac Signs) সময় ভাল কাটবে। 

শনির এই পরিবর্তনের ফলে যাদের জীবনে শনির দশা (Shani Mahadasha) বা সাতে সাতি (Shani Sade Sati) চলছে তাদের সমস্যা দূর হবে। কিংবা আটকে থাকা কাজগুলিও সম্পন্ন হবে। শনির মার্গী হওয়ার ফলে, ১২ টি রাশির জাতক -জাতিকার রাশিচক্রে প্রভাব পড়বে। জ্যোতিষী অরবিন্দ শাস্ত্রী জানাচ্ছেন, তবে মূলত পাঁচটি রাশির শুরু হবে শুভ সময়।  

Shani Margi 2021 from shani bakri

বর্তমানে শনি, মকর রাশিতে রয়েছে। ২০২২ সালের ২৯ এপ্রিলের মধ্যে শনির অর্ধশতকের দ্বিতীয় পর্ব মকর রাশিতে চলবে। সেজন্যে মকর রাশির জাতক -জাতিকাদের জন্য, এই সময়টি খুব সাবধানে থাকতে হবে। শনি খুব ধীর গতিতে চলাচল করে। 

আরও পড়ুন: নবপত্রিকা প্রবেশ থেকে পুজো! জানুন মহাসপ্তমীর নির্ঘণ্ট


রাশিচক্রে এর প্রভাব (Effects on Zodiac Signs)

ধনু রাশির উপর থেকে শনির সাড়ে সাতি অবস্থা কাটবে এবং ১১ অক্টোবরের পরে থেকে শুভ সময় আসবে। মকর ও কুম্ভের নানা রকম সমস্যাও মিটবে। এছাড়া, মিথুন ও তুলার জীবনে অনেক উন্নতি আসবে শনির এই গতি পরিবর্তনে। এই ৫ টি রাশি ছাড়া, মেষ ও কন্যার রাশির শুভ সময় আসবে। 

Shani Margi 2021 from shani bakri

আরও পড়ুন: শনির বক্রী থেকে মার্গী দশা ও কর্মফল! কীভাবে বাঁচবেন গ্রহরাজের দৃষ্টি থেকে?

Advertisement

সাবধানে থাকুন এই রাশির জাতকরা 

১১ অক্টোবরের পর থেকে শনির অর্ধশতকের প্রথম পর্যায় শুরু হবে, মীন রাশির জাতক -জাতিকাদের। অন্যদিকে কর্কট ও বৃশ্চিকের মহাদশা শুরু হবে। সিংহ ও বৃষর জীবনেও নানা চড়াই -উতরাই আসতে পারে। তাই এই সময়কালে, সাবধানে থাকুন এই সমস্ত রাশি। 


 

Advertisement