scorecardresearch
 

Shukra Rashi Paribartan 2022 : রাখিবন্ধনের আগে শুক্রর চাল বদল, কপাল ফিরে যাবে এই ৪ রাশির জাতকদের

Shukra Rashi Paribartan 2022: সুখ প্রদানকারী হিসেবে পরিচিত শুক্র। তার রাশিচক্র পরিবর্তন হতে চলেছে। রবিবার, ৭ অগাস্ট শুক্র মিথুন থেকে কর্কট রাশিতে প্রবেশ করবে। শুক্রের এই রাশি পরিবর্তন ঘটবে ভোর ৫.৩০ মিনিটে।

শুক্রর গোচরে কপাল খুলবে ৪ রাশির (প্রতীকী ছবি) শুক্রর গোচরে কপাল খুলবে ৪ রাশির (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • সুখ প্রদানকারী হিসেবে পরিচিত শুক্র
  • তার রাশিচক্র পরিবর্তন হতে চলেছে
  • চারটি রাশির জন্য খুব ভাল বলে প্রমাণিত হতে চলেছে

Shukra Rashi Paribartan 2022: সুখ প্রদানকারী হিসেবে পরিচিত শুক্। তার রাশিচক্র পরিবর্তন হতে চলেছে। রবিবার, ৭ অগাস্ট শুক্র মিথুন থেকে কর্কট রাশিতে প্রবেশ করবে। শুক্রের এই রাশি পরিবর্তন ঘটবে ভোর ৫.৩০ মিনিটে। 

এর পরে শুক্র ৩১ আগস্ট পর্যন্ত এই রাশিতে থাকবে। জ্যোতিষীরা দাবি করেছেন যে শুক্রের এই স্থানান্তরটি রাখিবন্ধনের আগে চারটি রাশির জন্য খুব ভাল বলে প্রমাণিত হতে চলেছে। কোন কোন রাশির ভাল সময় যাবে, দেখে নেওয়া যাক।

বৃষ রাশি
আপনার বিবাহিত জীবনে উন্নতি হবে। চাকরিতে প্রতিপত্তি বাড়বে। মানসিক সমস্যা দূর হবে। আপনি দীর্ঘদিন ধরে চলা আর্থিক সংকট থেকে মুক্ত হবেন। দীর্ঘদিন ধরে ঋণে জর্জরিত টাকাও উদ্ধার করা যাবে। এই সময় সূর্যদেবকে জল অর্পণ করুন। গোলাপি হবে আপনার শুভ রং।

আরও পড়ুন: সেচের জল থেকে ধানে যাচ্ছে আর্সেনিক, ভাত কতটা নিরাপদ?

আরও পড়ুন: গরমে ঠান্ডা, শীতে গরম, এমনই কামাল দেখাবে হেলমেট, ধোয়া যাবে অনায়াসে

আরও পড়ুন: বিয়ের অনেক দিন পরও কেন বিচ্ছেদ? কারণ জানুন, শুধরে নিন

সিংহ রাশি
সিংহ রাশির জাতক-জাতিকারা প্রতিটি কাজে সাফল্য পাবেন। চাকরি-ব্যবসার জন্য সময়টি খুব ভাল যাচ্ছে। পেশাগত জীবনে আপনার করা কাজ অত্যন্ত প্রশংসিত হবে। আর্থিক ক্ষেত্রে অর্থ উপার্জনের ভাল সুযোগ থাকবে। চাকরি-ব্যবসায় ভাল লাভের সম্ভাবনা রয়েছে। আপনার শুভ রং সবুজ।

কন্যা রাশি
কন্যা রাশির জাতকদের আর্থিক অবস্থা শক্তিশালী হবে। ব্যবসায় লাভ বাড়বে। জমি বা যানবাহন কেনার জন্য সময়টি খুবই শুভ। সম্পর্ককে প্রাধান্য দেবেন। ভাইবোনের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। এই ট্রানজিটের পরে, সূর্যদেবকে জল নিবেদন করা শুরু করুন। আপনার শুভ রং নীল।

মীনা রাশি
মীন রাশির জাতক জাতিকারা সন্তানের উন্নতির জন্য তৈরি হচ্ছে। অর্থ উপার্জনের ভাল সুযোগ আসবে। শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। পরীক্ষায় ভাল ফল পাবেন। শুক্র গ্রহের পর খাদ্য সামগ্রী দান করুন। আপনার ভাগ্যবান রং বেগুনি।