scorecardresearch
 

আপনার ভাল সময় আসন্ন, আশপাশের এই সংকেতগুলি দেখেই বুঝে নিন

ভাল সময় আপনার জন্য অপেক্ষা করছে। অথচ জানেনই না। চোখ কান খোলা রাখলেই বুঝবেন, আপনার জন্য ভাল সময় আসছে।

প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • খারাপ-ভালো সময় জীবনে আসা যাওয়া করে
  • ভালো সময় বুঝতে পাঁচটি সহজ উপায়
  • শুধু চোখ-কান খোলা রেখে থাকুন

"সবাই তো সুখী হতে চায়।" মান্না দে-র গাওয়া এই গান সবার জন্যই ভীষণ সত্যি। কেউ হয়, কেউ হয় না। সবাই চায় জীবন সুখ সমৃদ্ধি এবং খুশিতে ভরে থাকুক। খারাপ দিন কখনও যেন না আসে। কিন্তু এটা সম্ভব নয়। এমনকী খারাপ দিন যখন পার হয় তখন সেটা অতিবাহিত করা অত্যন্ত কষ্টকর হয়ে পড়ে। কিন্তু এর মধ্যে কিছু এমন সংকেত মেলা শুরু হয়, যাতে খুব সহজেই জানা যায় যে এখন আপনার ভালো দিন আসন্ন। জ্যোতিষ শাস্ত্রে ভালো দিনের সংকেত চিহ্নিত করে দেওয়া হয়েছে। আসুন জেনে নেই কিভাবে বুঝবেন আপনার ভালো দিন আসন্ন।

সময় বারবার বদলায়

সময় কারও জন্য সবসময় এক রকম থাকে না। কখনও ভালো, কখনও খারাপ। ভালো সময় আমরা সবাই উপভোগ করি। কিন্তু খারাপ সময় অতিবাহিত করা অত্যন্ত মুশকিল হয়ে পড়ে। কিন্তু তার মধ্যেই আমাদের ভালো সময়ের জন্য অপেক্ষা এবং কীভাবে ভালো সময় আসবে তার চেষ্টা করতে হয়।

সংকেত থাকে আশপাশেই, শুধু বুঝতে হবে

এরই মধ্যে আমরা কিন্তু ধীরে ধীরে সংকেত পেতে শুরু করি আমাদের ভালো সময় কীভাবে আসবে এবং আসতে পারে। চারিদিকে ভালো করে লক্ষ্য রাখলেই পরিবেশের মধ্য থেকেই আপনি এই সংকেত পাবেন। শুধু চোখ কান খোলা রাখতে হবে।

কি বলছে জ্যোতিষশাস্ত্রে ?

জ্যোতিষবিদরা জানিয়েছেন, যখন আপনার সময় খারাপ চলতে থাকবে তখন তার কিছু সংকেত পাওয়া যায়। আপনার বাড়িতে বিনা কারণে অদ্ভুত নীরবতা থাকবে। গরু, কুকুর এ সমস্ত প্রাণীকে যদি আপনি খাওয়ান, তাহলে আপনার হাত থেকে তারা কিছু খাবে না। তখনই বুঝতে পারবেন আপনার খারাপ সময় চলছে। বহু চেষ্টার পরও না টাকাপয়সা জমবে না। বিভিন্নভাবে টাকা খরচের উপায় বেরিয়ে আসবে। ঘরে জৌলুস থাকবে না।

সাদা পায়রা যদি আপনার ঘরের সামনে সাদা কবুতর এসে বসতে শুরু করে ঘুলঘুলিতে কিংবা কার্নিশে তাহলে মনে করবেন ভালো সময় আসতে চলেছে। আর যদি বাড়িতে বাসা বাঁধে তাহলে মনে করবেন দীর্ঘদিন শান্তি বজায় থাকবে।

প্রজাপতি- ভালো সময় যখন আসন্ন, তখন আপনার বাড়িতে বিভিন্ন রকম প্রজাপতি ঢুকবে এবং উড়ে বেড়াবে। আপনি দরজা বন্ধ করেও তাঁদের আটকাতে পারবেন না।

চড়ুই- যখন আপনার ভালো সময় আসতে শুরু করবে, তখন আপনার ঘরের উঠোনে বারান্দায় চড়ুইয়ের দল এসে বসতে শুরু করবে। যদি জোড়া জোড়া চড়ুই পাখি আপনি দেখতে পান, তাহলে বুঝবেন আপনার ভালো সময় আসতে চলেছে। তৎক্ষণাৎ চড়ুইকে খাবার ছড়িয়ে দিন। সেই দানা যদি চড়ুই খেল, তাহলে বুঝবেন ভালো সময় আপনার দোরগোড়ায়।

গরু-  যদি আপনার ঘরের সামনে আচমকা কোনও গরু এসে থেমে যায়, তাহলে বুঝতে পারবেন আপনার ভালো সময় আসতে শুরু করেছে। ঘরে যা কিছু আছে রুটি-বিস্কুট, পাঁউরুটি অথবা ভাত-মুড়ি। যাই থাকুক না কেন, যদি গরু খেয়ে চলে যায়, তাহলে বুঝতে পারবেন যে আপনার খারাপ সময় সে সঙ্গে নিয়ে যাচ্ছে।

মাদার গাছের চারা- যখন আপনার খারাপ সময় পার হয়ে ভালো সময় আসতে শুরু করবে তখন আপনার ঘরের সামনে মাদার গাছ গজিয়ে উঠছে দেখবেন। এটা খুবই অত্যন্ত শুভ সংকেত বলে মনে করা হয়।

 

 
; ; ;