scorecardresearch
 

Lips Personality Tips : প্রেমিকার ঠোঁটই বলে দেবে মনের গোপন কথা, যেভাবে জানবেন...

সমুদ্রশাস্ত্র অনুসারে, একজন ব্যক্তির শরীরের অঙ্গ-প্রত্যঙ্গ দেখে তাঁর প্রকৃতি সম্পর্কে অনেক তথ্য পাওয়া যায়। শরীরের অঙ্গ-প্রত্যঙ্গের টেক্সচার শুধু মানুষটির প্রকৃতি সম্পর্কেই বলে না, এটি ভাগ্য এবং ভবিষ্যতের বিষয়েও একটি বড় ভূমিকা পালন করে। যেমন একজন মহিলার মনের গোপন কথা জানা যায় তাঁর ঠোঁটের আকৃতি ও রঙ দেখে। সেই মহিলা প্রেমিকাও হতে পারেন বা কোনও আত্মীয়াও হতে পারেন। কিন্তু ঠোঁট বলে দেয় তাঁর হৃদয়ের কথা। চলুন বিষয়টি বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • সুমুদ্রশাস্ত্র খুবই গুরুত্বপূর্ণ
  • ঠোঁট অনেক গোপন কথা বলে
  • রইল জানার উপায়

Samudra Shastra : মানুষের ঠোঁট তাঁর সৌন্দর্য বাড়ায়। পাশাপাশি ঠোঁট ব্যক্তির সম্পর্কে অনেক কিছু বলেও দেয়। অন্তত তেমনটাই বলছে সমুদ্রশাস্ত্র। এক্ষেত্রে সমুদ্রশাস্ত্র অনুসারে, একজন ব্যক্তির শরীরের অঙ্গ-প্রত্যঙ্গ দেখে তাঁর প্রকৃতি সম্পর্কে অনেক তথ্য পাওয়া যায়। শরীরের অঙ্গ-প্রত্যঙ্গের টেক্সচার শুধু মানুষটির প্রকৃতি সম্পর্কেই বলে না, এটি ভাগ্য এবং ভবিষ্যতের বিষয়েও একটি বড় ভূমিকা পালন করে। যেমন একজন মহিলার মনের গোপন কথা জানা যায় তাঁর ঠোঁটের আকৃতি ও রঙ দেখে। সেই মহিলা প্রেমিকাও হতে পারেন বা কোনও আত্মীয়াও হতে পারেন। কিন্তু ঠোঁট বলে দেয় তাঁর হৃদয়ের কথা। চলুন বিষয়টি বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

গোলাপি ঠোঁট : গোলাপি ঠোঁটকে সৌন্দর্যের প্রতীক হিসেবে ধরা হয়। তাই কারও গার্লফ্রেন্ডের ঠোঁট যদি গোলাপি হয় তাহলে তা খুবই শুভ। সমুদ্রশাস্ত্র বলছে ঠোঁট গোলাপি হলে মনে করা হয়, ওই নারী বিচক্ষণ, শিক্ষিতা এবং বুদ্ধিমান। অন্য যে কোনও মহিলার তুলনায় কাজে তিনি বেশি মনোযোগী।

লাল ঠোঁট : লাল ঠোঁটকেও সুন্দরের ক্যাটাগরিতে ফেলা হয়। সমুদ্রশাস্ত্র অনুযায়ী লাল ঠোঁটযুক্ত মেয়েরা তীক্ষ্ণ মনের এবং সুন্দরী হন। পাশাপাশি তাদের মনে নিজেদের সৌন্দর্য নিয়েও কিছুটা অহংকারও থাকে। তবে লাল ঠোঁটের মেয়েদের একটি সমস্যাও রয়েছে। এই ধরনের মেয়েরা খুব তাড়াতাড়ি রেগে যান।

কালো ঠোঁট : সমুদ্রশাস্ত্র অনুযায়ী কালো ঠোঁটের মেয়েরা ঝগড়াটে বলে মনে হয়। প্রায় সময়ই তাঁরা রেগে থাকেন কিংবা কথায় কথায় বিরক্তি প্রকাশ করেন। এককথায় বলতে গেলে তাঁরা কিছুটা রুক্ষ মেজাজের হন। আর সেই কারণে অনেক সময় মানুষ তাঁদের এড়িয়ে চলেন।

ঠোঁটের আকৃতি থেকেও জানা যায় প্রকৃতি
শুধু ঠোঁটের রঙই নয়, সমুদ্রশাস্ত্র বলছে ঠোঁটের আকৃতি দেখেও মহিলাদের স্বভাবের আন্দাজ পাওয়া যায়। সেক্ষেত্রে যাঁদের ঠোঁট মোটা তাঁরা কিছুটা অসাবধানী স্বভাবের হন। আবার যাঁদের ঠোঁট পাতলা তাঁরা নিজেদের কেরিয়ার সম্পর্কে খুবই সচেতন হন। আবার কারও ঠোঁট বাঁকা হলে তাঁর মধ্যে কিছুটা দেখনদারি থাকে বলে মনে করা হয়। 

আরও পড়ুন - রাজ্যে আতঙ্ক বাড়িয়েছে ডেঙ্গি, রইল মশা প্রতিরোধের ঘরোয়া উপায়


 

 
; ; ;