scorecardresearch
 

Best Multibagger Stock Tanla Platforms : ১০ বছরে ২৩,০০০%-র বেশি রিটার্ন! এই স্টকে মালামাল লগ্নিকারীরা

Best Multibagger Stock Tanla Platforms: ব্রোকারেজ ফার্ম ইয়েস সিকিউরিটিজ হায়দ্রাবাদ-ভিত্তিক ক্লাউড কম্পিউটিং ফার্ম, টানলা প্ল্যাটফর্মের ওপর তার বুলিশ অবস্থান বজায় রেখেছে। কোম্পানিটি 2022-এর মার্চ শেষ প্রান্তিকে তার আয় পোস্ট করেছে।

দারুণ রিটার্ন দিয়েছে এই স্টক (প্রতীকী ছবি) দারুণ রিটার্ন দিয়েছে এই স্টক (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • ব্রোকারেজ ফার্ম ইয়েস সিকিউরিটিজ হায়দ্রাবাদ-ভিত্তিক ক্লাউড কম্পিউটিং ফার্ম, টানলা প্ল্যাটফর্মের ওপর তার বুলিশ অবস্থান বজায় রেখেছে
  • মার্চ শেষ প্রান্তিকে তার আয় পোস্ট করেছে
  • দীর্ঘমেয়াদী বিনিয়োগকারীরা এই স্টকটিতে বিনিয়োগ করে বড় লাভ করেছেন

ব্রোকারেজ ফার্ম ইয়েস সিকিউরিটিজ হায়দ্রাবাদ-ভিত্তিক ক্লাউড কম্পিউটিং ফার্ম, টানলা প্ল্যাটফর্মের ওপর তার বুলিশ অবস্থান বজায় রেখেছে। কোম্পানিটি 2022-এর মার্চ শেষ প্রান্তিকে তার আয় পোস্ট করেছে।

লাভ পেয়েছেন যাঁরা
দীর্ঘমেয়াদী বিনিয়োগকারীরা এই স্টকটিতে বিনিয়োগ করে বড় লাভ করেছেন। কারণ এটি গত দশ বছরে 23,000 শতাংশের বেশি বেড়েছে। সেটি 04 মে, 2012-এ 6.2 টাকা থেকে 04 মে, 2022-এ 1,436.15 টাকায় বেড়েছে।

বুধবার বিএসইতে স্টকটি 0.26 শতাংশ বেড়ে 1,436.15 টাকায় বন্ধ হয়েছে। 19,000 কোটি টাকার বেশি বাজার মূলধন সহ, শেয়ারগুলি 200 দিনের মুভিং এভারেজের চেয়ে বেশি কিন্তু 5-দিন, 20-দিন, 50-দিন এবং 100-দিনের মুভিং এভারেজের চেয়ে কম।

আরও পড়ুন: ঘরে চাল-ডাল শেষের মুখে, ভাল নেই রাণু মণ্ডল, দুঃখ ভুলতে গাইলেন 'কাঁচা বাদাম'...

আরও পড়ুন: কার্শিয়াংয়ের কাছেই রূপসী রোহিণী, ঝুপ করে ঘুরে আসুন

কেমন তার পারফর্ম্য়ান্স
ইয়েস সিকিউরিটিজ উল্লেখ করেছে যে ডিসেম্বর ত্রৈমাসিকে বেশ কয়েকটি প্রচারমূলক প্রচারাভিযানের কারণে তৃতীয় ত্রৈমাসিকের তুলনায় চতুর্থ ত্রৈমাসিকে সাধারণত দুর্বল। যা A2P মেসেজিং বাড়ায়।

এটি যোগ করেছে যে Wisely প্ল্যাটফর্ম লাইভ একটি ইতিবাচক ডেভলপমেন্ট। এবং FY23 তে প্ল্যাটফর্ম বিভাগের জন্য রাজস্ব বৃদ্ধি করবে। এটি ভারতে CPaaS স্পেসে শীর্ষস্থানীয় রয়ে গেছে। শিল্পের চেয়ে দ্রুত বৃদ্ধি পাচ্ছে।

আরও পড়ুন: দুনিয়ায় প্রথম! স্কুল পড়ুয়াদের ব্লাড ডোনার্স ক্লাব, নিউ ব্য়ারাকপুরে

আরও পড়ুন: 'কেন্দ্রীয় বাহিনীই চাই', কমিশনের ওপর চাপ বাড়িয়ে দাবি শুভেন্দুর

এ ছাড়াও ব্রোকারেজ ফার্ম বলেছে যে সমস্ত শিল্প জুড়ে CPaaS ভিত্তিক A2P মেসেজিং গ্রহণের ফলে এন্টারপ্রাইজ এবং প্ল্যাটফর্ম উভয় অংশের জন্য ভলিউম বৃদ্ধি অব্যাহত রয়েছে।

"আমরা আশা করি যে প্ল্যাটফর্ম সেগমেন্টের (হায়ার গ্রস মার্জিন) নেতৃত্বে এন্টারপ্রাইজ সেগমেন্টের চেয়ে দ্রুত বৃদ্ধির নেতৃত্বে EBITDA মার্জিন উন্নত হবে। আমরা 21.4% গড় EBIT মার্জিন সহ FY22-FY24E-এর তুলনায় 26.0% আয়ের CAGR অনুমান করছি। আমরা 'বাই' রেটিং বজায় রাখি। FY24E EPS-এর 30x এর উপর ভিত্তি করে শেয়ার প্রতি 1,867 টাকা সংশোধিত লক্ষ্য মূল্য সহ স্টক,” বলছে তারা। 

2022 সালের মার্চে সমাপ্ত ত্রৈমাসিকে কোম্পানির নিট মুনাফা 37 শতাংশ বেড়ে 140.62 কোটি টাকা হয়েছে। যা 2021 সালের মার্চে শেষ হওয়া আগের ত্রৈমাসিকে 102.54 কোটি টাকা ছিল। 2022 সালের মার্চের শেষ প্রান্তিকে বিক্রয় 31.53 শতাংশ বেড়ে 853.05 কোটি টাকা হয়েছে 2021 সালের মার্চে শেষ হওয়া আগের প্রান্তিকে 648.56 কোটি টাকা।

Tanla Platforms হল একটি নেতৃস্থানীয় যোগাযোগ প্রদানকারী। যা ব্যবসাকে তাদের গ্রাহক এবং স্টেকহোল্ডারদের সঙ্গে যোগাযোগ করার কাজে যুক্ত। এর ক্লাউড-ভিত্তিক প্ল্যাটফর্মগুলি প্লাগ-এন্ড-প্লে পদ্ধতির সঙ্গে এন্টারপ্রাইজ এবং অ্যাগ্রিগেটরদের সংযোগের সহজতা প্রদান করে।

Tanla সম্প্রতি FY20-এ ভারতীয় CPaaS স্পেস (বা একটি পরিষেবা হিসাবে যোগাযোগের প্ল্যাটফর্ম) বাজারের নেতা Karix এবং একটি বিপণন অটোমেশন কোম্পানি Gamooga-কে অধিগ্রহণ করে একগুচ্ছে পরিষেবা প্রসারিত করেছে।

(সতর্কীকরণ: স্টক মার্কেটে বিনিয়োগের সঙ্গে অনেক ধরনের ঝুঁকি রয়েছে। স্টক মার্কেটে বিনিয়োগ করার আগে আপনাকে অবশ্যই আপনার নিজের গবেষণা করতে হবে বা আপনার ব্যক্তিগত অর্থ উপদেষ্টার সঙ্গে পরামর্শ করতে হবে)