scorecardresearch
 

ICSI Recruitment 2022 : আইসিএসআই-তে সিভিল ইঞ্জিনিয়রের চাকরি, বেতন ৪০ হাজার টাকা পর্যন্ত

ICSI Recruitment 2022: তাদের মানে দ্য ইনস্টিটিউট অফ কোম্পানি সেক্রেটারিজ অফ ইন্ডিয়া (The Institute of Company Secretaries of India) বা আইসিএসআই (ICSI)-এর সরকারি ওয়েবসাইটে গিয়ে আবেদন করা যাবে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা সেখানে আবেদন করতে পারেন।

Advertisement
আইসিএসআই-এ নিয়োগ করা হবে (প্রতীকী ছবি) আইসিএসআই-এ নিয়োগ করা হবে (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • ইনস্টিটিউট অফ কোম্পানি সেক্রেটারিজ অফ ইন্ডিয়া বা আইসিএসআই-এ নিয়োগ করা হবে
  • সেখানে সিভিল ইঞ্জিনিয়র এবং অন্যান্য় পদে চাকরির সুযোগ রয়েছে
  • এ ব্য়াপারে ইতিমধ্য়ে নোটিফিকেশন প্রকাশ করা হয়েছে

ICSI Recruitment 2022: ইনস্টিটিউট অফ কোম্পানি সেক্রেটারিজ অফ ইন্ডিয়া (The Institute of Company Secretaries of India) বা আইসিএসআই (ICSI)-এ নিয়োগ করা হবে। সেখানে সিভিল ইঞ্জিনিয়র এবং অন্যান্য় পদে চাকরির সুযোগ রয়েছে। এ ব্য়াপারে ইতিমধ্য়ে নোটিফিকেশন প্রকাশ করা হয়েছে।

সহজে আবেদন
তাদের মানে ইনস্টিটিউট অফ কোম্পানি সেক্রেটারিজ অফ ইন্ডিয়া (The Institute of Company Secretaries of India) বা আইসিএসআই (ICSI)-এর সরকারি ওয়েবসাইটে গিয়ে আবেদন করা যাবে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা সেখানে আবেদন করতে পারেন। সরকারি ওয়েবসাইটটি হল icsi.edu। সেখানে আবেদনের শেষ দিন হল ২৮ ফেব্রুয়ারি। সেখানে বেতন শুরু হচ্ছে ৩৩ হাজার টাকা থেকে। সর্বোচ্চ বেতন ৪০ হাজার টাকা হতে পারে।

আরও পড়ুন: ক্লাস টেন পাশেই বিএসএফ-এ চাকরি, বেতন ৬৯ হাজার টাকার বেশি

কোন পদে কত শূন্যপদ

  • জুনিয়র ডিরেক্টর - ৩
  • জুনিয়র এক্জিকিউটিভ অ্যাসিস্ট্যান্ট - ১
  • সিভিল ইঞ্জিনিয়র - ৪

শিক্ষার যোগ্যতা
যাঁরা সিভিল ইঞ্জিনিয়রিংয়ের জন্য আবেদন করতে চান, তাঁদের ইউজিসি অথবা এআইসিটিই থেকে স্বীকৃত কোনও প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে বিই, অথবা বিটেক ডিগ্রি থাকতে হবে।

এর পাশাপাশি যাঁরা অন্য পদের জন্য় আবেদন করতে চান, তাঁদের সরকারি বিজ্ঞাপন দেখার আবেদন করা হয়েছে। সেখানে শিক্ষার যোগ্যতা এবং বয়সের ব্যাপারে বিস্তারিত বলা হয়েছে।

জানানো হয়েছে, লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের ভিত্তিতে বাছাই প্রক্রিয়া শেষ করা হবে। পরীক্ষা এবং অন্যান্য বিষয়ে আরও বিশদ তথ্যের জন্য আবেদনকারীদের অফিসিয়াল ওয়েবসাইটটি দেখতে হবে।

এনওসি
আবেদনকারীরা যাঁরা কেন্দ্রীয়/ রাজ্য সরকার/ স্বায়ত্তশাসিত/ বিধিবদ্ধ সংস্থা/ PSU-তে কাজ করছেন, তাঁদের সাক্ষাৎকারের সময় যাচাইয়ের জন্য তাঁদের বর্তমান নিয়োগকর্তার কাছ থেকে একটি 'নো অবজেকশন সার্টিফিকেট' দেখাতে হবে।

Advertisement

নির্বাচিত হলে দিল্লি, মানেসর, কলকাতা, হায়দ্রাবাদ, কোয়েম্বাটুর, কোচি, মুম্বই, ভোপাল অথবা অন্য যে জায়গায় শূন্যস্তান রয়েছে, সেখানে পাঠিয়ে দেওয়া হতে পারে।

সরকারি নোটিফিকেশন দেখার জন্য এখানে ক্লিক করুন। 

 

Advertisement