scorecardresearch
 

NLC India Limited Job: ২১৯ শূন্যপদে কর্মী নিয়োগ করছে NLC India, ন্যূনতম বেতন ৬০,০০০ টাকা

NLC India Limited Recruitment: দু’শোরও বেশি শূন্যপদে কর্মী নিয়োগ করছে এনএলসি ইন্ডিয়া লিমিটেড। নিযুক্তদের মাসিক বেতন ৬০,০০০ টাকা থেকে ২,০০,০০০ টাকা পর্যন্ত। আবেদনের শেষ তারিখ ২৩ সেপ্টেম্বর। চলুন জেনে নেওয়া যাক এই নিয়োগের খুঁটিনাটি...

দু’শোরও বেশি শূন্যপদে কর্মী নিয়োগ করছে এনএলসি ইন্ডিয়া লিমিটেড। দু’শোরও বেশি শূন্যপদে কর্মী নিয়োগ করছে এনএলসি ইন্ডিয়া লিমিটেড।
হাইলাইটস
  • দু’শোরও বেশি শূন্যপদে কর্মী নিয়োগ করছে এনএলসি ইন্ডিয়া লিমিটেড।
  • নিযুক্তদের মাসিক বেতন ৬০,০০০ টাকা থেকে ২,০০,০০০ টাকা পর্যন্ত।
  • আবেদনের শেষ তারিখ ২৩ সেপ্টেম্বর।

NLC India Limited Recruitment: দু’শোরও বেশি শূন্যপদে কর্মী নিয়োগ করছে এনএলসি ইন্ডিয়া লিমিটেড (NLC India Limited Recruitment)। ওড়িশার তালাবিরা, তামিলনাড়ুর নেইভেলি, ঝাড়খণ্ডের দক্ষিণ পাচওয়ারা, আন্দামান ও অসমের সৌর ও বায়ু বিদ্যুৎ প্রকল্পের সাইটগুলির জন্য এই নিয়োগ করা হচ্ছে।

মোট ২১৯টি শূন্যপদে ইঞ্জিনিয়ার ও ম্যানেজার নিচ্ছে এনএলসি ইন্ডিয়া লিমিটেড। এর মধ্যে এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ারের জন্য মোট শূন্যপদ ১৬০টি এবং ম্যানেজার আর ডেপুটি ম্যানেজার পদে মোট শূন্য আসন সংখ্যা ৫৯টি। মেকানিক্যাল অথবা ইলেক্ট্রিক্যাল অথবা সিভিল অথবা সায়েন্টিফিক অথবা জিওলজি অথবা এনভায়রণমেন্টাল ইঞ্জিনিয়ারিং অথবা ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং অথবা কেমিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের শাখায় ও বিভিন্ন ম্যানেজার পদে লোক নেওয়া হচ্ছে। 

আরও পড়ুন: রেকর্ড দর থেকে প্রায় ৭০০০ টাকা সস্তা হল সোনা; জানুন আজকের দাম

ম্যানেজার সায়েন্টিফিক (থামার্ল) পদের জন্য ১২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ডেপুটি ম্যানেজার (এইচআর) পদের ক্ষেত্রে ন্যূনতম ১ বছর থেকে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

আরও পড়ুন: নয়া শ্রম আইনে কমবে না Take Home বেতন, বরং বাড়বে; জানুন কীভাবে

ইচ্ছুক প্রার্থীদের বয়স ১ অগাস্ট, ২০২২ তারিখের হিসেবে ৩২ বছর থেকে ৩৬ বছরের মধ্যে হতে হবে। এর মধ্যে তফশিলি প্রার্থীরা বয়সের ঊর্ধ্বসীমায় ৫ বছর এবং ওবিসিরা ৩ বছরের ছাড় পাবেন। ই-৩ গ্রেডে নিযুক্তদের মাসিক বেতন ৬০,০০০ টাকা থেকে ১,৮০,০০০ টাকা এবং ই-৪ গ্রেডে নিযুক্তদের মাসিক মাইনে ৭০,০০০ টাকা থেকে ২,০০,০০০ টাকা।

আরও পড়ুন: লম্বা হতে সার্জারি, উচ্চতা বাড়তে পারে ৬ ইঞ্চি পর্যন্ত; খরচ কত?

প্রার্থী বাছাই করা হবে পার্সোনাল ইন্টারভিউযের মাধ্যমে। এছাড়াও নিয়োগের আগে চূড়ান্ত বাছাই প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষা করা হবে। লিগ্যাল ডিসিপ্লিনের ক্ষেত্রে প্রার্থী বাছাই করা হবে (পেশাগত জ্ঞানের) লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে।

আবেদনের ফি বাবদ প্রার্থীদের ৮৫৪ টাকা দিতে হবে। তফশিলি অথবা প্রতিবন্ধী অথবা প্রাক্তন সমরকর্মীদের এই ফি দিতে হবে না। ফি দেবেন স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ই-কালেক্ট বিকল্পের মাধ্যমে। ইচ্ছুক প্রার্থীদের আবেদন করতে হবে ২৩ সেপ্টেম্বরের মধ্যে অনলাইনে www.nlcindia.in ওয়েবসাইটের মাধ্যমে। প্রার্থীরা চাইলে একাধিক পদের জন্য আবেদ করতে পারেন। সে ক্ষেত্রে তাঁদের আলাদা আলাদা করে ফর্ম জমা দিয়ে পৃথক ভাবে আবেদনের ফি দিতে হবে। এই নিয়োগ সম্পর্কে আরও বিস্তারিত জানতে উল্লেখিত ওয়েবসাইটে ক্লিক করুন।