scorecardresearch
 

Debashree Roy: দেবশ্রী কি বিজেপি প্রার্থী? bangla.aajtak.in-এ মুখ খুললেন অভিনেত্রী

Debashree Roy: লোকসভা নির্বাচনে বিজেপির প্রার্থীতালিকায় কি নয়া চমক দেবশ্রী রায়? বাংলা রাজনীতির অলিন্দে জোর জল্পনা ছড়িয়েছে, এবার পদ্ম প্রতীকে ভোটে লড়তে পারেন জাতীয়পুরস্কারজয়ী এই অভিনেত্রী। একদা তৃণমূলের বিধায়ক এবার পদ্মশিবিরে যোগদান করতে পারেন বলে আলোচনা শুরু হয়েছে। এই নিয়ে bangla.aajtak.in-এ ইঙ্গিতপূর্ণ মন্তব্য করলেন দেবশ্রী। 

Advertisement
দেবশ্রী রায়কে নিয়ে জল্পনা। দেবশ্রী রায়কে নিয়ে জল্পনা।
হাইলাইটস
  • বিজেপির প্রার্থীতালিকায় কি নয়া চমক দেবশ্রী রায়?
  • একদা তৃণমূলের বিধায়ক এবার পদ্মশিবিরে যোগদান করতে পারে বলে আলোচনা শুরু হয়েছে।
  • এই নিয়ে bangla.aajtak.in-এ ইঙ্গিতপূর্ণ মন্তব্য করলেন দেবশ্রী। 

লোকসভা নির্বাচনে বিজেপির প্রার্থীতালিকায় কি নয়া চমক দেবশ্রী রায়? বাংলা রাজনীতির অলিন্দে জোর জল্পনা ছড়িয়েছে, এবার পদ্ম প্রতীকে ভোটে লড়তে পারেন জাতীয়পুরস্কারজয়ী এই অভিনেত্রী। একদা তৃণমূলের বিধায়ক এবার পদ্মশিবিরে যোগদান করতে পারেন বলে আলোচনা শুরু হয়েছে। এই নিয়ে bangla.aajtak.in-এ ইঙ্গিতপূর্ণ মন্তব্য করলেন দেবশ্রী। 

বিজেপিতে যোগ দিচ্ছেন দেবশ্রী? 

bangla.aajtak.in-এ এই প্রসঙ্গে টলিপাড়ার একদা পয়লা নম্বর নায়িকা বললেন, 'না, আমি এখনও জানি না।' প্রস্তাব পেলে বিজেপি প্রার্থী হবেন? দেবশ্রীর জবাব, 'আমি কিছু বলতে চাই না।' এরপরই কিছুটা থেমে অভিনেত্রী বললেন, 'দেখুন, আমি কিছু ভেবে কাজ করি না। বলতে পারব না'। রাজনীতিতে কি ফের দেখা যাবে? এবার দেবশ্রীর কৌশলী জবাব, 'নো কমেন্টস। এখন কিছু বলব না।' তারপরেই দেবশ্রীর সংক্ষিপ্ত মন্তব্য, 'ভাবিনি'। 

আরও পড়ুন

বস্তুত, দেবশ্রীর বিজেপিতে যোগদানের জল্পনা এই নতুন নয়। ২০১৯ সালের লোকসভা নির্বাচনের পর পরই টলি-সুন্দরীর পদ্ম শিবিরে যোগদানের জল্পনা ঘিরে হইচই পড়ে গিয়েছিল রাজ্য রাজনীতিতে। সেই সময় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিতে দিল্লিতে পদ্মশিবিরের সদর দফতরে গিয়েছিলেন একদা তৃণমূলের শোভন চট্টোপাধ্যায় এবং তাঁর 'বান্ধবী' বৈশাখী বন্দ্যোপাধ্যায়। দেবশ্রীকে ঘিরে সেই সময় তোলপাড় শুরু হয়। 'দেবশ্রী বিজেপিতে যোগ দিলে তাঁরা যোগ দেবেন না' বলে বিজেপি শীর্ষ নেতৃত্বকে সাফ জানিয়ে দেন শোভন-বৈশাখী। এর জেরে চরম টানাপোড়েন চলে। পরে খালি হাতেই দিল্লি থেকে ফিরতে হয় দেবশ্রীকে। পরে দেবশ্রী দাবি করেন, তিনি একটি এনজিও-র কাজে সেখানে গিয়েছিলেন। তবে তাতে জল্পনা থামেনি। সেই ঘটনাক্রমের পরে তৎকালীন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সল্টলেকের বাড়িতে দেবশ্রীর উপস্থিতি নিয়েও চর্চা চলেছিল। তবে বিজেপিতে দেবশ্রীর আগমন ঘটেনি সেই যাত্রায়। 


এরপর ২০২১ সালে বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল থেকে ইস্তফা দেন দেবশ্রী। ২০১১ এবং ২০১৬ সালে রায়দিঘির বিধায়ক ছিলেন তৃণমূলের এই তারকা সদস্য। তবে ২০২১ সালের নির্বাচনের আগে তাঁর তৃণমূলে ইস্তফা ঘিরে আলোচনা চলেছিল। সেই সময় বিজেপিতে যোগদান প্রসঙ্গে দেবশ্রী বলেছিলেন, 'বাংলার মানুষ আমায় যে সম্মান, ভালোবাসা দিয়েছেন, তার জন্য আমি দেবশ্রী রায়। সেই সম্মান দিয়ে যদি কেউ প্রস্তাব দেন, তাহলে সেটা ভেবে দেখব। আমার পছন্দমতো জায়গা হলে, নিশ্চয়ই ভেবে দেখব। সম্মানের সঙ্গে আমায় কেউ প্রস্তাব দিলে নিশ্চয়ই গ্রহণ করব। ১০ বছর তো বিধায়ক হিসেবে কাজ করেছি। একটা অভিজ্ঞতা তো রয়েছে।' 

Advertisement


তবে তারপরে কেটে গিয়েছে ৩ বছর। লোকসভা ভোটের নির্ঘণ্ট ঘোষণা হয়ে গিয়েছে। ছবির দুনিয়ায় ফিরেছেন দেবশ্রী। 'সর্বজয়া' ধারাবাহিকের পর সম্প্রতি একটি ওটিটি প্ল্যাটফর্মে 'কেমেস্ট্রি মাসি'-তে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছে অভিনেত্রীকে। সদ্য সুপারস্টার মিঠুন চক্রবর্তীর সঙ্গে 'শাস্ত্রী' ছবির শুটিং শেষ করেছেন দেবশ্রী। মিঠুন বিজেপিরই সদস্য। এই আবহে লোকসভা ভোটের আগে দেবশ্রীর বিজেপিতে যোগদানের জল্পনা এবং তা নিয়ে তাঁর মন্তব্য নয়া মাত্রা যোগ করল বলেই মনে করছে রাজনৈতিক মহলের একাংশ। 
 

Advertisement