scorecardresearch
 

Mahua Moitra: 'খোলা আছে BJP-র দ্বার...' ED-র মামলার পরেই ইঙ্গিতপূর্ণ পোস্ট মহুয়ার

'বিজেপির দরজা খোলা...না গেলেই তিহাড় জেলে ঠাঁই,' কটাক্ষ করে এক্স হ্যান্ডেলে পোস্ট করলেন মহুয়া মৈত্র। বহিষ্কৃত সাংসদ তথা কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে আর্থিক তছরূপ বিরোধী আইন(PMLA)-এর আওতাধীন মামলা করেছে ED। আর তারপরেই এই পোস্ট মহুয়ার। 

Advertisement
ইডির মামলার পর ইঙ্গিতপূর্ণ পোস্ট মহুয়ার ইডির মামলার পর ইঙ্গিতপূর্ণ পোস্ট মহুয়ার
হাইলাইটস
  • বিজেপিতে না গেলেই তিহাড় জেলে ঠাঁই হবে। কটাক্ষ করে এক্স হ্যান্ডেলে পোস্ট করলেন মহুয়া মৈত্র।
  • কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে আর্থিক তছরূপ বিরোধী আইন(PMLA)-এর আওতাধীন মামলা করেছে ED।
  • বুধবার সোশ্যাল মিডিয়ায় মহুয়া পোস্ট করেন, 'খুলে হ্যায় বিজেপি কে দ্বার/ আ যাও নহি তো অব কে বার— তিহাড়।'

'বিজেপির দরজা খোলা...না গেলেই তিহাড় জেলে ঠাঁই,' কটাক্ষ করে এক্স হ্যান্ডেলে পোস্ট করলেন মহুয়া মৈত্র। বহিষ্কৃত সাংসদ তথা কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে আর্থিক তছরূপ বিরোধী আইন(PMLA)-এর আওতাধীন মামলা করেছে ED। আর তারপরেই এই পোস্ট মহুয়ার। 'টাকার বিনিময়ে প্রশ্ন' অভিযোগে এর আগে মহুয়াকে সংসদ থেকে বহিষ্কার করা হয়েছিল। 

বুধবার সোশ্যাল মিডিয়ায় মহুয়া পোস্ট করেন, 'খুলে হ্যায় বিজেপি কে দ্বার/ আ যাও নহি তো অব কে বার— তিহাড়।' যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, 'বিজেপির দরজা খোলা আছে। এসে যাও, নয়তো এরপর তিহাড়।' অর্থাৎ, বিজেপির বিরুদ্ধে ফের প্রতিহিংসামূলক রাজনীতির অভিযোগ তুললেন মহুয়া। 

শুধু তাই নয়। আরও একবার এই একই ক্যাপশন দিয়ে এক অনলাইন সংবাদমাধ্যমের শিরোনামের স্ক্রিনশট দিয়েছেন মহুয়া। শিরোনামে লেখা, '২০১৪ সাল থেকে দুর্নীতির অভিযোগ ওঠা ২৫ জন বিরোধী নেতা BJP যোগ দিয়েছেন, তাঁদের মধ্যে ২৩ জন অব্যাহতি পেয়ছেন।' তলায় লেখা, '৩টি কেস বন্ধ, ২০টি থেমে আছে, আধিকারিকরা বলছেন, তদন্ত চলছে, প্রয়োজন অনুসারে পদক্ষেপ নেওয়া হবে।'

দেখুন সেই পোস্ট

আরও পড়ুন

Mahua Moitra
মহুয়া মৈত্রের পোস্ট

লক্ষ্যণীয়, এই তিহাড়েই বর্তমানে বন্দি রয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। গত ২১ মার্চ দিল্লি আবগারি মামলায় তাঁকে গ্রেফতার করে ইডি। আম আদমি পার্টির নেতা তথা দিল্লির মন্ত্রী অতীশির দাবি, তাঁকেও হুমকি দেওয়া হচ্ছে। বলা হচ্ছে, বিজেপি-তে যোগ না দিলে আম আদমি পার্টির একাধিক নেতাকে জেলে পাঠানো হবে। 

আবার এই তিহাড়েই বন্দি আছেন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল।

উল্লেখ্য, লোকসভার আগে এই ইস্যুতেই একাধিকবার বিজেপির বিরুদ্ধে অভিযোগ তুলেছে। সম্প্রতি অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেসের অফিসিয়াল এক্স হ্যান্ডেল থেকে একটি অ্যানিমেশন ভিডিও পোস্ট করা হয়। তাতেও দাবি করা হয়, শুভেন্দু-সহ একাধিক বিরোধী নেতা,যাঁদের বিরুদ্ধে এক সময়ে দুর্নীতির অভিযোগ ছিল, তাঁরা বিজেপির 'ওয়াশিং মেশিনে' প্রবেশের পরেই ছাড় পেয়ে গিয়েছেন। 

Advertisement

Advertisement