scorecardresearch
 
পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন

PHOTOS : সঙ্গী শুভেন্দু , চণ্ডীতলায় প্রচারে ঝড় তুললেন যশ

আগামী ১০ এপ্রিল
  • 1/7

আগামী ১০ এপ্রিল চণ্ডীতলা আসনে নির্বাচন। তার আগেই প্রচারে ঝড় তুলেছে বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত। গোটা এলাকা কার্যত চষে বেরিয়েছেন তিনি। 

যশের হয়ে চণ্ডীতলায়
  • 2/7

এদিন যশের হয়ে চণ্ডীতলায় ব়্যালি করতে আসেন শুভেন্দু অধিকারী। প্রচুর বিজেপি সমর্থক ভিড় করেন এদিনের ব়্যালিতে।  বুধবার পঞ্চানন তলা থেকে কুমিরমোড়া পর্যন্ত বর্ণাঢ্য শোভাযাত্রায় করে বিজেপি। সেখানেই ছিল যশ ও শুভেন্দু অধিকারী।
 

যশের হয়ে রোড শো
  • 3/7

এর  আগে যশের হয়ে রোড শো করেছেন কৈলাস বিয়বর্গীয়। প্রতিপক্ষে কে রয়েছেন, তাতে গুরুত্ব দিতে নারাজ। বিজেপিতে যোগ দিয়েছে বিধানসভা নির্বাচনের কদিন আগেই। তারপরেই এই আসনে যশকে প্রার্থী করেছে গেরুয়া শিবির। তার পর থেকেই প্রচারে ঝড় তুলেছেন তিনি। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টেই শেয়ার করেছেন সেই ছবি।  

২০১৯ লোকসভা ভোটের নিরিখে
  • 4/7

২০১৯ লোকসভা ভোটের নিরিখে বিধানসভা ভিত্তিক ফলাফলে এই আসনে কিন্তু তৃণমূল এগিয়ে ছিল। এই আসনে বড় অংশ সংখ্যালঘু। যশের বিরুদ্ধে রয়েছেন তৃণমূলের দু’বারের বিধায়ক স্বাতী খন্দকার এবং সংযুক্ত মোর্চার সমর্থিত সিপিএম প্রার্থী মহম্মদ সেলিম।

প্রতিপক্ষকে হেভিওয়েট
  • 5/7

কিন্তু প্রতিপক্ষকে হেভিওয়েট থাকুক না কেন, আপাতত গুরুত্ব দিতে নারাজ। প্রচারে সাড়া পাচ্ছেন বলে দাবি যশের। এই আসনে পদ্ম ফোটাতে মরিয়া বিজেপি।

বিধানসভা আসনে রেকর্ড
  • 6/7

চলতি বিধানসভা আসনে রেকর্ড সংখ্যক টলিউড প্রার্থী দাঁড় করিয়েছে বিজেপি ও তৃণমূল।  জুন মালিয়া, সায়ন্তিকা, সায়নী, রাজ চক্রবর্তী, কাঞ্চনের মতো একাধিক তারকাকে প্রার্থী করেছে তৃণমূল। অপরদিকে বিজেপি রুদ্রনীল, যশ, পায়েল, শ্রাবন্তী, পার্নো মিত্র, তনুশ্রীর মতো একাধিক তারকাকে প্রার্থী করেছে।
 

গোটা এলাকায়
  • 7/7

গোটা এলাকায় ঘুরে ঘুরে এই কদিন ধরে টানা প্রচার চালিয়েছেন বিখ্যাত এই অভিনেতা। সেই সঙ্গে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বেশ কিছু গানও শেয়ার করেছেন তিনি। আগামী ১০ তারিখ এই আসনে নির্বাচন। এদিন তাঁর প্রচারসঙ্গী ছিলেন বিজেপির আরেক হেভিওয়েট প্রার্থী শুভেন্দু অধিকারী।