scorecardresearch
 

"বৃত্ত সম্পূর্ণ হল, কলকাতা-দক্ষিণ ২৪ পরগনা ফাঁকা করে দেব", চ্যালেঞ্জ শুভেন্দুর

"১৯ ডিসেম্বর শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari), আর আজ রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee), বৃত্ত সম্পূর্ণ হল। ২রা ফেব্রুয়ারি থেকে ২০ ফেব্রুয়ারির মধ্যে কলকাতা (Kolkata) ও দক্ষিণ ২৪ পরগনা ফাঁকা করে দেব", হাওড়ার ডুমুরজলার সভায় এভাবেই প্রতিপক্ষকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন স্বয়ং শুভেন্দু অধিকারী। এদিন স্বভাবসিদ্ধ ভঙ্গিতে ফের একবার তৃণমূল কংগ্রেস (TMC) তথা রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দাগেন শুভেন্দু।

Advertisement
শুভেন্দু অধিকারী শুভেন্দু অধিকারী
হাইলাইটস
  • "বেকাররা চাকরি চায়, সাড়ে ৯ বছরে শিল্প আসেনি"
  • "স্বাস্থ্যসাথী কার্ডকে কেউ বিশ্বাস করবেন না"
  • সমালোচনায় সরব শুভেন্দু অধিকারী


"১৯ ডিসেম্বর শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari), আর আজ রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee), বৃত্ত সম্পূর্ণ হল। ২রা ফেব্রুয়ারি থেকে ২০ ফেব্রুয়ারির মধ্যে কলকাতা (Kolkata) ও দক্ষিণ ২৪ পরগনা ফাঁকা করে দেব", হাওড়ার ডুমুরজলার সভায় এভাবেই প্রতিপক্ষকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন স্বয়ং শুভেন্দু অধিকারী। এদিন স্বভাবসিদ্ধ ভঙ্গিতে ফের একবার তৃণমূল কংগ্রেস (TMC) তথা রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দাগেন শুভেন্দু। বলেন, "তৃণমূল কংগ্রেস আর রাজনৈতিক দল নেই, ওটা এখন প্রাইভেট লিমিটেড কোম্পানি হয়ে গেছে। যাঁরা রাজনৈতিক সহকর্মীর মর্যাদা চান, কর্মচারি হতে চান না, তাঁরা তৃণমূল ত্যাগ করছেন।" এরপরেই কলকাতা ও দক্ষিণ ২৪ পরগনাকে ফাঁকা করে দেওয়ার চ্যালেঞ্চ ছুঁড়ে শুভেন্দু বলেন, "তৃণমূল কংগ্রেস কোম্পানি করার আর লোক থাকবে না।"

এদিনও কর্মসংস্থান নিয়ে তৃণমূল সরকারকে বেঁধেন শুভেন্দু। বলেন, "বেকাররা চাকরি চায়, সাড়ে ৯ বছরে কোনও শিল্প আসেনি। কেন্দ্রীয় প্রকল্পের নাম বদলে চালানো হচ্ছে। প্রধানমন্ত্রীর প্রকল্প চালু করা হয়নি। সাড়ে ৯ বছর পর এখন যমের দুয়ারে সরকার।" শুভেন্দু আরও বলেন, "স্বাস্থ্যসাথী কার্ডকে কেউ বিশ্বাস করবেন না। ওখানে কিচ্ছু পাওয়া যায় না।" 

কিছুদিন আগে দেশে কলকাতা সহ মোট ৪টি রাজধানী করার দাবি তুলেছেন তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন মমতার সেই দাবিরও সমালোচনা করেন শুভেন্দু। একই সঙ্গে নিশানা করেন মমতার 'জয় বাংলা' স্লোগানকেও। শুভেন্দু বলেন, "চাল চুরি করেছে কে? ত্রিপল চুরি করেছে কে? ভ্যাকসিন চুরি করেছে কে? আর এখন ওদের নেত্রী স্লোগানও চুরি করেছে।" তিনি আরও বলেন, "শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের আদর্শে দেশকে রক্ষা করতে গেলে বাংলায় বিজেপিকে প্রতিষ্ঠা করতে হবে। কলকাতা ও দিল্লিতে একই দলের সরকার করতে হবে।" তাঁর মতে," আসল পরিবর্তন ২০১১ সালে হয়নি, এবার আসল পরিবর্তন আনতে হবে।"

Advertisement

 

Advertisement