scorecardresearch
 

আলোচনা 'সোনার বাংলা' নিয়ে, শঙ্কুর সঙ্গে 'চায়ে পে চর্চা'য় অরিন্দমের গেরুয়া যোগের জল্পনা বাড়ল

কয়েকদিন আগে দিল্লি গিয়ে বিজেপির পতাকা হাতে নিয়েছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। একদা বামঘনিষ্ঠ রুদ্র পরবর্তীতে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন। সেই রুদ্রর শিবির বদল চমকে দিয়েছিল অনেককেই। বিজেপিতে যোগ দিয়েই রুদ্রনীল ঘোষ ইঙ্গিত দিয়েছিলেন যে, অরিন্দম শীলও নাকি এবার গেরুয়া শিবিরে নাম লেখাতে চলেছেন। সেই সময়ে যদিও পরিচালক-প্রযোজক অরিন্দম রুদ্রর তোলা দাবি নস্যাৎ করে দিয়েছিলেন। উল্টে তুলোধোনা করেছিলেন অভিনেতাকে, তবে এবার কিন্তু অরিন্দমের পদ্ম শিবিরে যোগ দেওয়ার সম্ভাবনা উড়িয়ে দিতে নারাজ রাজনৈতিক মহলের একাংশ।

Advertisement
শঙ্কুর সঙ্গে অরিন্দমের 'চায়ে পে চর্চা' নিয়েই এখন জোর চর্চা রাজ্য রাজনীতিতে শঙ্কুর সঙ্গে অরিন্দমের 'চায়ে পে চর্চা' নিয়েই এখন জোর চর্চা রাজ্য রাজনীতিতে
হাইলাইটস
  • রুদ্রনীল ঘোষ বিজেপিতে যোগ দিয়ে ইঙ্গিতবাহী মন্তব্য করেছিলেন
  • সেই ইঙ্গিত কি এবার বাস্তবে সত্যি হতে চলেছে?
  • শঙ্কুর সঙ্গে অরিন্দমের 'চায়ে পে চর্চা' নিয়েই এখন জোর চর্চা রাজ্য রাজনীতিতে

ভোটের দিন যত এগিয়ে আসছে টলিপাড়ার সঙ্গে রাজনৈতিক দলগুলির বন্ধনও যেন আরও দৃঢ় হচ্ছে। কখনও তৃণমূল আবার কখনও বিজেপিতে যোগ দিতে দেখা যাচ্ছে অভিনয় জগতের পরিচিত মুখদের। ভোট জিততে গ্ল্যামারও যে এখন বড় ভরসা রাজনৈতিক শিবিরগুলির তৎপরতা যেন সেদিকেই ইঙ্গিত দিচ্ছে। এই আবহে কয়েকদিন ধরেই আবর্তিত হচ্ছে পরিচালক অরিন্দম শীলের নাম। একদা বামঘনিষ্ঠ অরিন্দম মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতায় আসার পর হয়েছিলেন দিদির কাছের লোক। এবার দলবদলের হাওয়ায় নাকি তিনি ফের শিবির বদল করতে চলেছেন এমন কানাঘুষো কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল। সোমবার সোশ্য়াল মিডিয়ায় পোস্ট করা একটি ছবি সেই জল্পনা আরও কয়েকগুণ বাড়িয়ে দিল। পদ্ম শিবিরের নেতা শঙ্কুদেব পণ্ডার সঙ্গে অরিন্দমের সেই ছবি এখন বঙ্গ রাজনীতিতে জোর আলোচনার বিষয়।

জন্ম ব্যাঙ্ককে, কলেজে পড়তে অভিষেকের সঙ্গে প্রেম,পিসি শাশুড়ির কাছে 'ছোট্ট বউ', কেমন মানুষ রুজিরা?

কয়েকদিন আগে দিল্লি গিয়ে বিজেপির পতাকা হাতে নিয়েছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। একদা বামঘনিষ্ঠ রুদ্র পরবর্তীতে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন। সেই রুদ্রর শিবির বদল চমকে দিয়েছিল অনেককেই। বিজেপিতে যোগ দিয়েই রুদ্রনীল ঘোষ ইঙ্গিত দিয়েছিলেন যে, অরিন্দম শীলও নাকি এবার গেরুয়া শিবিরে নাম লেখাতে চলেছেন। সেই সময়ে যদিও পরিচালক-প্রযোজক অরিন্দম রুদ্রর তোলা দাবি নস্যাৎ করে দিয়েছিলেন। উল্টে  তুলোধোনা করেছিলেন অভিনেতাকে, তবে এবার কিন্তু অরিন্দমের পদ্ম শিবিরে যোগ দেওয়ার সম্ভাবনা উড়িয়ে দিতে নারাজ রাজনৈতিক মহলের একাংশ। 

আগেও বিতর্কে জড়িয়ে ছিলেন অভিষেক ঘরণী, কয়লাকাণ্ডে CBI নোটিস উস্কে দিল রুজিরার পাসপোর্ট বিতর্ক

সোমবার রাজ্যে যখন একাধিক প্রকল্পের উদ্বোধনে এসেছিলেন প্রধানমন্ত্রী সেদিনই পরিচালক অরিন্দম শীলের সঙ্গে দেখা করলেন বিজেপি নেতা শঙ্কদেব পণ্ডা। শুধু দেখাই নয় নিজের ট্যুইটারে সেই ছবিও পোস্ট করলেন শঙ্কু। যেখানে গেরুয়া নেতা লিখেছেন,এদিন বিকেলে তিনি  'চায়ে পে চর্চা’ সেরেছেন অরিন্দম শীলের সঙ্গে। যেখানে কিনা আলোচনার বিষয়বস্তু ছিল ‘সোনার বাংলা’ গড়ে তোলা। এরাজ্যে প্রচারে এসে যে সোনার বাংলার কথা বারবার বলছেন মোদী-শাহ-নাড্ডারা। 

Advertisement

 

 স্বাভাবিকবশতই অরিন্দমের বিজেপিতে যোগদানের সেই আগের জল্পনায় এই ছবিগুলি যে ঘৃতাহূতি দিয়েছে, তা বলাই বাহুল্য। শঙ্কুর টুইটের পর থেকেই রাজনৈতিক মহলের অন্দরে জোর জল্পনা শুরু হয়েছে যে, অরিন্দম শীলের বিজেপি যোগ দেওয়া এখন মাত্র সময়ের অপেক্ষা। প্রসঙ্গত উল্লেখ্য রুদ্রর পর বিজেপিতে যোগ দিয়েছেন টলিউডের অন্যতম নায়ক যশ দাশগুপ্তও। তৃণমূল ছেড়ে গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন অভিনেতা হিরণও। এছাড়াও পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস সহ টলিপাড়ার আরও একাধিক পরিচিত মুখকেও দেখা গেছে গেরুয়া পতাকা হাতে নিতে। এই আবহে শঙ্কুর সঙ্গে অরিন্দমের চা পান তাই বসন্তের হাওয়ার মাঝেই রাজ্য রাজনীতিতে নতুন ঝড় তুলেছে। 

 

Advertisement