scorecardresearch
 

Dilip Ghosh on Corona Test : উগসর্গ থাকলেই COVID পরীক্ষা করাতে হবে, রাজ্যের কাছে দাবি দিলীপের

Dilip Ghosh on Corona Test: যাঁর উপসর্গ রয়েছে, সঙ্গে সঙ্গে তাঁর পরীক্ষা (Corona Test) করাতে হবে। রাজ্য সরকারের কাছে এই দাবি করেছেন বিজেপি সহ-সভাপতি দিলীপ ঘোষ (BJP National Vice President Dilip Ghosh)।

Advertisement
বিজেপি সহ-সভাপতি দিলীপ ঘোষ বিজেপি সহ-সভাপতি দিলীপ ঘোষ
হাইলাইটস
  • সবাই যেন করোনা পরীক্ষা করাতে পারেন
  • রাজ্য সরকারের কাছে এই দাবি করেছেন বিজেপি সহ-সভাপতি দিলীপ ঘোষ
  • পরীক্ষা নিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দেগেছেন তিনি

Dilip Ghosh on Corona Test: সবাই যেন করোনা পরীক্ষা (Corona Test) করাতে পারেন। যাঁর উপসর্গ রয়েছে, সঙ্গে সঙ্গে তাঁর পরীক্ষা করাতে হবে। রাজ্য সরকারের কাছে এই দাবি করেছেন বিজেপি সহ-সভাপতি দিলীপ ঘোষ (BJP National Vice President Dilip Ghosh)। শনিবার নিউ টাউনে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন। আর তখন এই দাবির কথা জানান। 

ফের বাড়ছে সংক্রমণ
রাজ্য বেশ কয়েকজনের করোনভাইরাসের নতুন প্রজাতি ওমিক্রন (Omicron) আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে বেশ কয়েকটি ব্যবস্থা নিয়েছে সরকার। জেলা প্রশাসনকে করোনা নিয়ে মানুষকে আরও সতর্ক করার নির্দেশ দেওয়া হয়েছে।

আরও পড়ুন: নিজের ক্যাফে চালানো নিয়ে স্বামীর সঙ্গে অশান্তি, যাদবপুরে আত্মঘাতী বধূ

গত কয়েকদিন করোনা পরীক্ষা (Corona Test)-র সংখ্য়া বাড়ার সঙ্গে সঙ্গে দেখা গিয়েছে বেড়েছে আক্রান্তের সংখ্য়া। এই ঘটনায় উদ্বেগ বেড়েছে। শুক্রবার এক ধাক্কায় সংক্রমণ অনেকটাই বেড়েছে।

আরও পড়ুন: কবর থেকে বের করলেন বন্ধুর লাশ, তারপর বাইকে শহর ঘুরলেন যুবক

রাজ্যকে আক্রমণ
পরীক্ষা নিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দেগেছেন দিলীপ ঘোষ (BJP National Vice President Dilip Ghosh)। তাঁর অভিযোগ, পরীক্ষা (Corona Test) তো কম আগেও হয়েছিল। পরে তো একদম কমে গিয়েছিল। তিনি (BJP National Vice President Dilip Ghosh) দাবি করেন, যাঁরা চান, কোনও রকম উগসর্গ থাকলেই তাঁর যেন ইমিডিয়েট টেস্ট হয়। না হলে ওঁর সঙ্গে সঙ্গে বাকিদেরও বিপদ আছে।

আরও পড়ুন: ব্লাউজের বদলে পিঠজুড়ে মেহেন্দি, ফ্লাইং কিস দিচ্ছেন এই সুন্দরী, VIRAL

সতর্ক থাকতে হবে
করোনা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেন তিনি (BJP National Vice President Dilip Ghosh)। পাশাপাশি মানুষকে আরও সতর্ক থাকার পরামর্শ দেন। করোনা বিধি মেনে চলার আর্জি জানান। তিনি বলেন, "সারা বিশ্বে বাড়ছে। বিশেষ করে এই উৎসবের মরশুমে। কাল রাতে যে ভাবে রাস্তাঘাটে লোক বেরিয়েছে, মাস্ক পরেনি। কোনও নিয়ম নেই। কড়কড়ি করা দরকার।"

Advertisement

আরও পড়ুন: 'এক ব্য়ক্তি এক পদ নীতি' মানা হল কই! তৃণমূল-তালিকায় ৭ MLA-MP

তিনি (BJP National Vice President Dilip Ghosh) আরও বলেন "বেশি ছড়িয়ে না যায়। হাতের বাইরে না বেরিয়ে যায়। কাল গোটা রাত আনন্দ করেছে। নাগরিকদের সতর্ক হতে হবে। সরকারের কাজ নয় এটা, সম্ভব নয় এটা। দুর্গাপুজোর সময় বেড়েছিল। যদি আমরা নিয়ম না মানি, তা হলে সত্যি সত্যি পরিস্থিতি আরও খারাপ হবে।"

আরও পড়ুন: চাকরি পেতে ঝক্কি? এগুলো কাজে লাগিয়ে দেখতে পারেন

পুরসভার ভোটে প্রার্থী ঘোষণা
পুরসভার ভোট নিয়ে তিনি (BJP National Vice President Dilip Ghosh) বলেন, "পার্টি যেভাবে ভোটে লড়েছিল, লড়ব। সেটা একটা প্রক্রিয়া প্রার্থী হবে, প্রচার হবে। চলতেই থাকবে। পার্টি যে ভাবে ভোটে লড়ছে, লড়বে। দেখা যাক কী হয়।"

তিনি আরও বলেন, "সবচেয়ে বড় চিন্তা হচ্ছে করোনা নিয়ে, ওমিক্রন (Omicron) নিয়ে। মহামারী থেকে পৃথিবী মুক্ত হয়। প্রার্থনা করব নতুন বছরে এই ভয় থেকে যেন আমরা মুক্ত হতে পারি। সবাই যেন নিশ্চিন্ত থাকতে পারেন।"

 

Advertisement