scorecardresearch
 

Dilip Ghosh on Sonia Gandhi and Mamata Banerjee : 'সনিয়ার দিন গিয়েছে, মমতা নেত্রী হতে চান,' বিরোধী জোটকে বিঁধলেন দিলীপ

Dilip Ghosh on Sonia Gandhi and Mamata Banerjee: সোনিয়া গান্ধী (Sonia Gandhi)-র দিন চলে গিয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee) নেত্রী হতে চান। সোমবার বিরোধী জোটকে এভাবেই বিঁধলেন বিজেপি সহ-সভাপতি দিলীপ ঘোষ (BJP Vice President Dilip Ghosh)।

Advertisement
বিজেপি সহ-সভাপতি দিলীপ ঘোষ বিজেপি সহ-সভাপতি দিলীপ ঘোষ
হাইলাইটস
  • সোনিয়া গান্ধীর দিন চলে গিয়েছে, মমতা বন্দ্যোপাধ্যায় নেত্রী হতে চান
  • নেতা কে, সেটা ঠিক করতে করতে এই সেশনটা পার হয়ে যাবে
  • সোমবার বিরোধী জোটকে এভাবেই বিঁধলেন বিজেপি সহ-সভাপতি দিলীপ ঘোষ

Dilip Ghosh on Sonia Gandhi and Mamata Banerjee: সোনিয়া গান্ধী (Sonia Gandhi)-র দিন চলে গিয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee) নেত্রী হতে চান। নেতা কে, সেটা ঠিক করতে করতে এই সেশনটা পার হয়ে যাবে। সোমবার বিরোধী জোটকে এভাবেই বিঁধলেন বিজেপি সহ-সভাপতি দিলীপ ঘোষ (BJP Vice President Dilip Ghosh)। 

শীতকালীন অধিবেশনে যোগ দিতে
আজ থেকে সংসদের শীতকালীন অধিবেশন (Parliament Winter Session) শুরু হচ্ছে। দিলীপ ঘোষ সেখানে যোগ দিতে যাচ্ছিলেন। তার আগে কলকাতা বিমানবন্দরে সাংবাদিক সঙ্গে কথা বলছিলেন।

আরও পড়ুন: BJP-র বাম-দশা! ৪-এর মধ্য়ে ৩ আসনে জামানত খোয়াল পদ্ম

তিনি (BJP Vice President Dilip Ghosh) জানান, সবথেকে বড় ইস্যু থাকবে কৃষি বিল বাতিল করা, প্রত্যাহার। অনেক গুরুত্বপূর্ণ বিল রয়েছে পাশ হবে। আজকে তো আমরা যাচ্ছি। আমাদের সাংসদেরা থাকবেন।

কলকাতা পুরভোট নিয়ে এক প্রশ্নের জবাবে তিনি (BJP Vice-President Dilip Ghosh) জানান, আজ প্রার্থীতালিকা ঘোষণা হতে পারে। রেডি হয়ে গিয়েছে। কলকাতা থেকেই তা প্রকাশ করা হবে। এখানে যে সমিতি তৈরি হয়েছে, তা প্রকাশ করবে। যে জিতবে, তিনিই প্রার্থী হবেন। আমাদের কর্মীরাই থাকবেন বেশিরভাগ।

আরও পড়ুন: মিছিলে BJP-র রূপা-অনিন্দ্য কেন? শতরূপকে তিরস্কার করল CPIM 

কংগ্রেসের ডাকা বৈঠককে কটাক্ষ
তাঁর (BJP Vice-President Dilip Ghosh) কটাক্ষ, এইসব ড্রামা অনেক পুরনো হয়ে গিয়েছে। কংগ্রেসের সঙ্গে, কংগ্রেসকে বাদ দিয়ে। যদি বিজেপি বিরোধী দলে ছিল তখন এই দলগুলিই একবার বিজেপির সঙ্গে, একবার বিজেপিকে বাদ দিয়ে...। 

তিনি (BJP Vice President Dilip Ghosh) বলেন, এখন প্রশ্ন বিরোধীদের বৈঠক কে ডাকবে, সেটা নিয়েই ঝগড়া। কংগ্রেস ডাকবে না তৃণমূল ডাকে সেটা নিয়েই ঝগড়া। এখন সবাই মাটির কাছাকাছি চলে এসে গিয়েছে। নেতা কে হবে ঠিক করুক, আগে ফয়লা করে নিক ওরা। এই করতে করতে এই সেশনটা পার হয়ে যাবে।

Advertisement

আরও পড়ুন: বিশ্বভারতীর অনুমতি না পেলে বিকল্প জায়গায় পৌষমেলা করতে চায় বোলপুর পুরসভা

তিনি (BJP Vice President Dilip Ghosh) আরও বলেন, সেটা ওরা ঠিক করুন কে কংগ্রেস, কে মূল, কে, কে তৃণমূল, কে নির্মূল। এ নিয়ে আমাদের মাথাব্যথা নেই। কেন্দ্র সর্বদল বৈঠক ডেকেছে। দেশের উন্নয়ন হোক, বহু মানুষের চাকরি গিয়েছে। আর্থিক দিক থেকে পিছিয়ে ছিলাম। গতি আসছে। অন্য রকম সমস্যা তৈরি হয়েছে। সাধারণ মানুষের সেবা, আর যে যে কাজ করতে পারেনি, তা করার চেষ্টা করবে।

বিরোধীদের বার্তা
আমাদের সরকার সবাইকে নিয়ে কাজ করতে চায়। রাষ্ট্রের স্বার্থে কাজ করে দেশকে এগিয়ে নিয়ে যেতে চাই। বিরোধিতা করার থাকলে বিরোধিতা করবে। বিরোধীরা নিশ্চয়ই বিরোধিতা করবে। তা হলেই তো সফল গণতন্ত্র। সরকার তার কাজ এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করবে।

 

Advertisement