scorecardresearch
 

Dum Dum Airport Parking Fee : দমদম বিমানবন্দরে পার্কিং ফি বাড়ল, কাদের দিতে হবে বেশি টাকা?

Dum Dum Airport Parking Fee: দমদম বিমানবন্দরে গাড়ি পার্কিং ফি বাড়ল। তা নিয়ে ক্ষোভ দেখা দিয়েছে চালকদের একাংশের মধ্যে। নয়া সিদ্ধান্তে আপত্তি জানিয়েছে চালকদের সংগঠন। সিদ্ধান্ত পুনর্বিবেচনা করার দাবি তুলেছে তারা। তবে নতুন খরচ মূলত অ্যাপ ক্যাবের জন্য। সেখানে গাড়ি রাখলে এখন নতুন ফি দিতে হবে। বাকি গাড়ির জন্য ফি-এর কোনও বদল হয়নি।

Advertisement
দমদম বিমানবন্দরে অ্যাপ ক্যাব পার্কিং ফি বাড়ল (প্রতীকী ছবি) দমদম বিমানবন্দরে অ্যাপ ক্যাব পার্কিং ফি বাড়ল (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • দমদম বিমানবন্দরে গাড়ি পার্কিং ফি বাড়ল
  • তা নিয়ে ক্ষোভ দেখা দিয়েছে চালকদের
  • সিদ্ধান্ত পুনর্বিবেচনা করার দাবি তুলেছে তারা

Dum Dum Airport Parking Fee: দমদম বিমানবন্দরে গাড়ি পার্কিং ফি বাড়ল। তা নিয়ে ক্ষোভ দেখা দিয়েছে চালকদের একাংশের মধ্যে। নয়া সিদ্ধান্তে আপত্তি জানিয়েছে চালকদের সংগঠন। সিদ্ধান্ত পুনর্বিবেচনা করার দাবি তুলেছে তারা। তবে নতুন খরচ মূলত অ্যাপ ক্যাবের জন্য। সেখানে গাড়ি রাখলে এখন নতুন ফি দিতে হবে। বাকি গাড়ির জন্য ফি-এর কোনও বদল হয়নি। 

বাড়তি টাকা
অ্যাপ ক্যাব চালকদের সংগঠন সূত্রে জানা গিয়েছে, নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দর গাড়ি রাখতে গেলে বেশি টাকা দিতে হবে। সেই ব্যবস্থা চালুও হয়ে গিয়েছে। ওলা, উবর এবং অন্যান্য অনলাইন ট্য়াক্সি সংস্থা আগে দমদম বিমানবন্দরের পার্কিং স্পেসে গাড়ি রাখলে ঘণ্টায় নেওয়া হতো ৬০ টাকা। এখন তা বেড়ে গিয়েছে। 

এবং তা হয়েছে দু'ঘণ্টার জন্য ১০০ টাকা। এ ব্যাপারে আপত্তি জানিয়েছে ট্যাক্সি অনলাইন ট্যাক্সিচালকদের সংগঠন। তারা দমদম বিমানবন্দর থানায় চিঠি দিয়েছে। এবং আর্জি জানিয়েছে বিষয়টি ভেবে দেখতে। এবং এ জন্য পরিষেবার সমস্য়া হতে পারে বলে আশঙ্কা করা হয়েছে।

আরও পড়ুন: চিপসের প্যাকেটে সাজানো গাড়িতে বর গেল বিয়ে করতে, ছবি VIRAL

আরও পড়ুন: কমিউনিকেশন স্কিল ভাল করতে চান? রইল ৩ সুপারহিট ফর্মুলা

আরও পড়ুন: মাত্র ৩৯৯ টাকায় ঘর ঠান্ডা, পোর্টেবল মিনি কুলার থাকলে ভুলবেন AC

চালকদের সংগঠন জানাচ্ছে
বুধবার অনলাইন কাব অপারেটার্স গিল্ডের নেতা ইন্দ্রনীল বন্দ্যোপাধ্যায়, জানান দুম করে দমদম এয়ারপোর্টে গাড়ি রাখার ফি বাড়িয়ে দেওয়া হয়েছে। আর এ কারণে চালকদের সমস্যার মুখোমুখি পড়তে হয়েছে। 

এর কারণ হিসেবে তিনি জানিয়েছেন, অ্য়াপ ক্যাব সংস্থাগুলো এখনও পর্যন্ত নতুন অ্য়াক্সেস ফি নিজেদের ড্রাইভার বা কাস্টমারের অ্যাপে যোগ করেননি আর সে কারণে ড্রাইভাররা অতিরিক্ত যে ১০০ টাকা খরচ করছে,তা গ্রাহকদের ভাড়া হিসেবে নিতে পারছেন না। এ ব্যাপারে ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়েছেন তিনি। 

Advertisement

বাকিদের জন্য একই
তবে সবাই এই সমস্য়ার মুখোমুখি হবেন না। কারণ নয়া ফি নেওয়ার নিয়ম শুধুমাত্র অনলাইন অ্যাপের জন্য। অন্য গাড়ির ক্ষেত্রে আগে পার্কিং সংক্রান্ত যা নিয়ম ছিল, তা-ই বহাল থাকছে।

আরও পড়ুন: ট্রেনে আবার পাবেন চাদর-বালিশ, জানলার পর্দাও, ঘোষণা রেলের

 

Advertisement