scorecardresearch
 

Portable Mini Cooler : মাত্র ৩৯৯ টাকায় ঘর ঠান্ডা, পোর্টেবল মিনি কুলার থাকলে ভুলবেন AC

Portable Mini Cooler: ঘটনা হল প্রযুক্তির এই যুগে বাজারে সব ধরনের পোর্টেবল মিনি কুলার (Portable Mini Cooler) পাওয়া যায়। কিন্তু এর দাম হাজারে। আজ আমরা আপনাকে সবচেয়ে সস্তা মিনি কুলার সম্পর্কে বলতে যাচ্ছি। যেটি আপনি মাত্র ৩৯৯ টাকা দাম দিয়ে কিনতে পারবেন।

Advertisement
গরমে খুব কাজের এই জিনিসটা গরমে খুব কাজের এই জিনিসটা
হাইলাইটস
  • গরম কড়া নাড়তে চলেছে
  • ইতিমধ্যে দুপুরের পর থেকে মানুষ গরম অনুভব করতে শুরু করেছেন
  • ঘরে এয়ার কন্ডিশনার (AC)-এর মতো একটি ছোট পোর্টেবল কুলিং ডিভাইস ইনস্টল করে শীতল ভাব উপভোগ করতে পারেন

গরম কড়া নাড়তে চলেছে। ইতিমধ্যে দুপুরের পর থেকে মানুষ গরম অনুভব করতে শুরু করেছেন। যদি আপনার ঘরে ইতিমধ্যে ফ্যান থাকে, তাহলে আপনি সেই ঘরে এয়ার কন্ডিশনার (AC)-এর মতো একটি ছোট পোর্টেবল কুলিং ডিভাইস ইনস্টল করে শীতল পরিবেশ উপভোগ করতে পারেন।

ঘটনা হল প্রযুক্তির এই যুগে বাজারে সব ধরনের পোর্টেবল মিনি কুলার (Portable Mini Cooler) পাওয়া যায়। কিন্তু এর দাম হাজারে। আজ আমরা আপনাকে সবচেয়ে সস্তা মিনি কুলার সম্পর্কে বলতে যাচ্ছি। যেটি আপনি মাত্র ৩৯৯ টাকা দাম দিয়ে কিনতে পারবেন।

মিনি কুলার ৩৯৯ টাকায় পাওয়া যাচ্ছে
৩৯৯ টাকা তেমন বড়সড় অঙ্কের টাকা নয় বলা যেতে পারে। আপনি যদি খুব কম দামে প্রবল গরম এড়াতে কোনও ডিভাইসের খোঁজে থাকেন, তবে আপনি এটি কিনতে পারেন। আপনার যদি বাড়ি থেকে কাজ (WFH) করেন, তাহলে এটি আপনার টেবিলে সহজেই ফিট হয়ে যাবে। 

শুধু তাই নয়, আপনি এটি আপনার শিশুদের পড়ার টেবিলে রাখতে পারেন এবং তাদের গরমে এসি কুলিংয়ের মতো অনুভব করতে পারেন। যদিও এই মিনি কুলারের খুব বেশি কুলিংয়ের ক্ষমতা নেই। তবে এটি একজন মানুষের ব্যবহারের জন্য সর্বোত্তম কুলিং ডিভাইস।

মিনি পোর্টেবল এসি কোথায় কিনবেন
আপনি অনলাইন এবং অফলাইন উভয় জায়গা থেকে এই মিনি পোর্টেবল এসি কিনতে পারেন। এর দাম শুরু হচ্ছে ৩৯৯ টাকা থেকে। এবং সর্বোচ্চ দাম ২ হাজার টাকা পর্যন্ত হয়। এগুলি বিভিন্ন ডিজাইন এবং আকারে পাওয়া যায়। আপনি এটি Flipkart এবং Amazon-এও কিনতে পারেন।

portable mini cooler

আপনাকে শুধু পোর্টেবল মিনি কুলার (Portable Mini Cooler) লিখে সার্চ করতে হবে। আপনার সামনে অনেক অপশন আসবে। আর আপনি আপনার বাজেট অনুযায়ী এটি কিনতে পারেন।

Advertisement

কীভাবে ব্যবহার করে
এটি চালানোর কথা বললে আপনি এই পোর্টেবল এসি-টি যে কোনও জায়গায় রাখতে পারেন। শুধু আপনার মুখ থেকে এটা খুব বেশি দূরে রাখবেন না। যাঁরা টেবিলে কাজ করেন, তাঁদের জন্য এটি একটি দুর্দান্ত অপশন। দুর্দান্ত শীতল করার জন্য। আপনি এতে ঠান্ডা জল বা শুকনো বরফ ব্যবহার করতে পারেন। এটি চালানোর জন্য খুব কম বিদ্যুৎ খরচ করে।

আরও পড়ুন: নেটপাড়ায় ভাইরাল কুলহাড় পিৎজা, ভাঁড় বেয়ে উপচে পড়ছে চিজ, মিলছে কোথায়?

আরও পড়ুন: আবার বাঘের দেখা সুন্দরবনে, লঞ্চটির একেবারে কাছে রয়্যাল বেঙ্গল
 

 

Advertisement