scorecardresearch
 

Jhimli Mukherjee Pandey : জয়সলমীরে পথ দুর্ঘটনায় মৃত্যু সাংবাদিক ঝিমলি মুখোপাধ্যায় পাণ্ডের

Jhimli Mukherjee Pandey: পথ দুর্ঘটনায় মৃত্যু হল বিশিষ্ট সাংবাদিক-লেখক ঝিমলি মুখোপাধ্যায় পাণ্ডের। বুধবার রাজস্থানের জয়সলমীরের কাছে। এই ঘটনায় শোকস্তব্ধ রাজ্যের সাংবাদিক মহল।

Advertisement
সাংবাদিক ঝিমলি মুখোপাধ্যায় পাণ্ডে। ছবি সৌজন্য: ফেসবুক সাংবাদিক ঝিমলি মুখোপাধ্যায় পাণ্ডে। ছবি সৌজন্য: ফেসবুক
হাইলাইটস
  • পথ দুর্ঘটনায় মৃত্যু হল বিশিষ্ট সাংবাদিক-লেখক ঝিমলি মুখোপাধ্যায় পাণ্ডের
  • এই ঘটনায় শোকস্তব্ধ রাজ্যের সাংবাদিক মহল
  • তাঁর মা, ছেলে আহত হয়েছেন, আপাতত তাঁরা সুস্থ রয়েছেন

Jhimli Mukherjee Pandey: পথ দুর্ঘটনায় মৃত্যু হল বিশিষ্ট সাংবাদিক-লেখক ঝিমলি মুখোপাধ্যায় পাণ্ডে (Jhimli Mukherjee Pandey)-র। বুধবার রাজস্থানের জয়সলমীরের কাছে। তাঁর মা, ছেলে আহত হয়েছেন। আপাতত তাঁরা সুস্থ রয়েছেন। এই ঘটনায় শোকস্তব্ধ রাজ্যের সাংবাদিক মহল। তিনি টাইমস অফ ইন্ডিয়ার কলকাতার সিনিয়র অ্যাসিস্ট্যান্ট এডিটর ছিলেন। 

পুলিশ জানিয়েছে
সদর পুলিশ স্টেশনের এসএইচও অরুণ কুমার জানান, একটি গাড়ি তাঁদের গাড়িকে ধাক্কা মারে। সেখানে ছিলেন ৪ জন। ঝিমলি বসেছিলেন গাড়ির চালকের পিছনের সিটে। ওই ঘটনায় আরও ৩ জন আহত হয়েছেন। তাঁরা হলে ঝিমলির মা বুলবুল মুখোপাধ্যায়, ছেলে বৈভব এবং গাড়ির চালক ইন্দ্রনীল। তাঁর স্বামী রমেশ পাণ্ডের চোট লাগেনি। তিনি সুস্থ রয়েছেন। 

আরও পড়ুন: দলের বৈঠকে গরহাজির কেন? নুসরত-মিমিকে শোকজ 

আরও পড়ুন: কলা-ভুট্টা থেকে তৈরি হচ্ছে সুতো-কাপড়, রয়েছে বাঁশও, দেখুন

বুধবার বিকেলে
তাঁরা আহমেদাবাদ থেকে জয়সলমীরে গিয়েছিলেন। দুর্গ দেখার পর সে সময় ফিরছিলেন। পুলিশ জানিয়েছে, জয়সলমীর-যোধপুর হাইওয়ের ওপর বিকেল ৪টের পর দুর্ঘটনা ঘটেছে। জয়সলমীর থেকে ১২ কিলোমিটার দূরে থাইয়াট গ্রামে ওয়ার মিউজিয়াম।

আরও পড়ুন: সংস্কারের আশ্বাস, আত্রেয়ীর রাইখর মাছ ফের পাত পেড়ে? 

আরও পড়ুন: কলকাতা মেডিক্যাল কলেজের চক্ষু চিকিৎসাকেন্দ্র ভাঙা পড়বে? প্রতিবাদ

পুলিশ আরও জানিয়েছে, প্রাথমিক তদন্তের পর মনে করা হচ্ছে, জয়সলমীরের দিকে যাচ্ছিল এমন কোনও গাড়ি তাঁদের গাড়িকে ডানদিক থেকে ধাক্কা মেরেছে। ঝিমলি এবং তাঁর পরিবার যাচ্ছিলেন যোধপুরের দিকে। 

আরও পড়ুন: ওমিক্রন সংক্রমণ ঠেকাতে ফের লকডাউন দেশে? বিশেষজ্ঞরা যা বলছেন

কলকাতার পরিচিত নাম
ঝিমলির জন্ম কলকাতায়। তিনি দু'দশকের বেশি সময় ধরে সাংবাদিকতার জগতে রয়েছেন। তিনি বাংলা এবং ইংরেজিতে লিখতেন। তিনি শিশুদের জন্য বাংলায় ৮টি উপন্যাস এবং ২৫টি ছোট গল্প লিখেছেন। তিনি ইংরেজিতে একটি গ্রাফিক উপন্যাস লিখেছিলেন। 

Advertisement

 

Advertisement