scorecardresearch
 

West Bengal Municipal Elections 2022 : বামেদের দ্বিতীয় করার চেষ্টা হয়েছে: TMC-CPIM 'আঁতাত' নিয়ে দিলীপ

West Bengal Municipal Elections 2022: বহু জায়গায় বামেদের দ্বিতীয় করার চেষ্টা করা হয়েছে। বৃহস্পতিবার এই অভিযোগ করেছেন বিজেপি নেতা দিলীপ ঘোষ (BJP Vice President Dilip Ghosh)।

Advertisement
বিজেপি নেতা দিলীপ ঘোষ বিজেপি নেতা দিলীপ ঘোষ
হাইলাইটস
  • বহু জায়গায় বামেদের দ্বিতীয় করার চেষ্টা করা হয়েছে
  • কিন্তু যা পরিস্থিতি, ওষুধ খাইয়েও করা যাচ্ছে না
  • বৃহস্পতিবার এই অভিযোগ করেছেন বিজেপি নেতা দিলীপ ঘোষ

West Bengal Municipal Elections 2022: বহু জায়গায় বামেদের দ্বিতীয় করার চেষ্টা করা হয়েছে। কিন্তু যা পরিস্থিতি, ওষুধ খাইয়েও করা যাচ্ছে ন। আগে বামেদের ক'টা পুরসভা ছিল, সেটা হিসেব করুন। বৃহস্পতিবার এই অভিযোগ করেছেন বিজেপি নেতা দিলীপ ঘোষ (BJP Vice President Dilip Ghosh)।

তৃণমূলকে দুষলেন
বিজেপি নেতা দিলীপ ঘোষ (BJP Vice President Dilip Ghosh) দাবি করেন, যাঁরা সিন্ডিকেট চালায়, প্রোমোটার, টাকা কামিয়েছে, তারাই এখন টিকিট নিয়েছে। না দিলে জোর করে দাঁড়িয়েছে। জিতেছে। কারণ লোকবল, গুন্ডাবল ওদের কাছেই রয়েছে। তারাই ভোট করায়। যাদের টিকিট দেয়নি টিএমসি, এখন ভাবছে, ভুল করেছে। কারণ শক্তি-সামর্থ্য ওদের কাছেই রয়েছে। 

বিজেপির ফলাফলের কারণ ব্যাখ্যা
বিজেপি নেতা দিলীপ ঘোষ (BJP Vice President Dilip Ghosh) বলেন, "অনেক কর্মী অংশগ্রহণ করেননি। কারণ কেস দেওয়া হবে, মামলা করবেন। আজ হোক কাল হোক, তাঁরা আবার সক্রিয় হবেন। পার্টিকে সক্রিয় করবেন। দেখতে পাবেন। যেভাবে বিজেপিকে টার্গেট করা হয়েছে। ভোটের পর ১২ হাজার কেস দেওয়া হয়েছে।"

তিনি (BJP Vice President Dilip Ghosh) দাবি করেন,"কর্মীরা ভয় পেয়েছেন। ৫০ শতাংশ কর্মী বেরোননি। তারা ঝামেলায় যেতে চাইছেন না। তাঁরা পার্টির সঙ্গেই আছে। ভোটের পর ৬০ জনের বেশি বিজেপি কর্মীকে খুন করা হয়েছে।"

দিলীপ ঘোষ (BJP Vice President Dilip Ghosh) বলেন, "বিজেপি তো কোথাও ছিল না। গত লোকসভা, বিধানসভায় এসেছে। তারা কেউ যায়নি। ১০ বছর ক্ষমতায় থাকার পর কেন ওঁদের স্বীকার করেনি? উত্তরবঙ্গের লোক ঝগড়া, অশান্তি চান না। সেখানে তৃণমূল এই রাজনীতি নিয়ে গিয়েছে। পুলিস দিয়ে, দজোর করে পুরসভা জিতছেন।  দখল করা যাবে। বাংলার উন্নয়ন করা যাবে না।"

তৃণমূল-বামেদের সমঝোতার অভিযোগ
দিলীপ ঘোষ (BJP Vice President Dilip Ghosh) দাবি করেন, এবার যে ভোট হয়েছে, ভোট তো হয়নি। বহু জায়গায় বামেদের দ্বিতীয় করার চেষ্টা করা হয়েছে। কিন্তু যা পরিস্থিতি, ওষুধ খাইয়েও করা যাচ্ছে না। আগে বামেদের ক'টা পুরসভা ছিল, সেটা হিসেব করুন। 

Advertisement

 

Advertisement