scorecardresearch
 

Kacha Badam Song : কাঁচা বাদাম গানে মুগ্ধ The Kiffness, ভুবনের সঙ্গে কাজ করতে চান

Kacha Badam Song: দক্ষিণ আফ্রিকার শিল্পী ডেভিড স্কট (David Scott) বা দ্য কিফনেস (The Kiffness) ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)-ks আর কী বার্তা দিলেন আসুন আসুন আমরা জানি।

Advertisement
ডেভিড স্কট এবং ভুবন বাদ্যকর। ছবি: শিল্পীর ইনস্টাগ্রাম থেকে ডেভিড স্কট এবং ভুবন বাদ্যকর। ছবি: শিল্পীর ইনস্টাগ্রাম থেকে
হাইলাইটস
  • ভাইরাল 'বাদামকাকু'র সাহায্য এগিয়ে এলেন দক্ষিণ আফ্রিকার শিল্পী ডেভিড স্কট বা দ্য কিফনেস
  • সেই গান বেশ ভাল লেগেছে বললে ভুল বলা হবে
  • জানিয়ে দিয়েছেন তাঁর সঙ্গে কাজ করতে পারলে খুব খুশি হবেন

Kacha Badam Song: ভাইরাল 'বাদামকাকু'র সাহায্য এগিয়ে এলেন দক্ষিণ আফ্রিকার শিল্পী ডেভিড স্কট (David Scott) বা দ্য কিফনেস (The Kiffness)। ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)-এর গান শুনেছেন তিনি। বেশ ভাল লেগেছে বললে ভুল বলা হবে। তিনি মোহিত সেই গান শুনে।

ইনস্টাগ্রামে
তিনি নিজের ইনস্টাগ্রামে একথা জানিয়েছেন। আসলে তিনি ভুবনবাবু (Bhuban Badyakar)-র গান শুনেছেন। তারপর তাঁর সঙ্গে কাজ করার আগ্রহ দেখিয়েছেন। সেই সঙ্গে জানিয়ে দিয়েছেন তাঁর সঙ্গে কাজ করতে পারলে খুব খুশি হবেন।

আরও পড়ুন: এনগেজমেন্ট সেরেই ফেললেন সায়ন্তনী ঘোষ, আজ কলকাতায় বিয়ে

দিন আগের কথা। ইন্টারনেট তোলপাড় একটি গান নিয়ে। আর সেটি হল কাঁচা বাদাম। এই কাঁচা বাদাম গান করছিলেন এক বাদাম বিক্রেতা। তাঁর নাম ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। বাড়ি বীরভূমের এক প্রান্তিক গ্রামে।

আরও পড়ুন: রেলে গ্রুপ ডি পদে নিয়োগে নতুন নোটিশ, দেখুন এই তথ্য

বাদাম বিক্রি
সেখান থেকে সকাল সকাল বেরিয়ে পড়েন বাদাম বিক্রি করতে। এর আগে তিনি অনেক পেশায় তিনি যুক্ত ছিলেন। শেষমেষ এখন বাদাম বিক্রিকে হাতিয়ার করেছেন স্ত্রী-সন্তানদের জন্য। 

আরও পড়ুন: শীতের সময় পা থাকে ঠান্ডা? এই ৫ রোগ বাসা বেঁধে থাকতে পারে শরীরে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by The Kiffness (@thekiffness)

Advertisement

কলকাতা পুরসভার প্রচারে দেখা গিয়েছে তাঁকে (Bhuban Badyakar)। রাজ্যের প্রাক্তন মন্ত্রী, তৃণমূল নেতা মদন মিত্র সাহায্য করবেন বলে আশ্বাস দিয়েছেন। এর পাশে বিদেশ থেকেও সাহায্যের হাত চলে এল। 

স্যান্ডির সঙ্গে দেখা
কলকাতার ইউটিউবার স্যান্ডি সাহা বাদাম কাকুর সঙ্গে দেখা করার জন্য হাজির হয়েছিলেন তাঁর গ্রামে। সেখানে তাঁরা ওই গান চালিয়ে তুমুল নাচ করেন। সেই ভিডিও স্যান্ডি সাহার নিজের ফেসবুকে শেয়ার করেছিলেন। এর পাশাপাশি তিনি বাদামের খোসা দিয়ে তৈরি মালাবদল করে বাদামকাকুর সঙ্গে বিয়ে সেরে ফেলেন। সেই ছবি ইন্টারনেটে ভাইরাল। 

আরও পড়ুন: Kolkata Metro-য় QR Code দিয়ে কী করে টিকিট মিলবে, জেনে নিন

কী বললেন ডেভিড স্কট
দক্ষিণ আফ্রিকার শিল্পী ডেভিড স্কট (David Scott) বা দ্য কিফনেস (The Kiffness) ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)-ks আর কী বার্তা দিলেন আসুন আসুন আমরা জেনে নেই। তিনি লিখেছেন, ভুবন বাদ্যকরের এই ড্রাম আর বেসের রিমিক্স শুনে খুব ভাল লাগল। তিনি পশ্চিমবঙ্গের এক বাদাম বিক্রেতা। আমার সত্যিই খুব ভাল লাগবে যদি এমন প্রতিভাবান মানুষ বিশ্বের মঞ্চে জায়গা করে নিতে পারেন। যদি আমার রিমিক্স কোনও সাহায্য করতে পারে, ভাল লাগবে। 

আরও পড়ুন: স্বাধীন হল বার্বাডোজ, রানি দ্বিতীয় এলিজাবেথের শাসন শেষ

তিনি বলেন, কী করে ভুবনের সঙ্গে যোগাযোগ করা যেতে পারে, সে ব্য়াপারে হদিশ দিতে পারলে খুপব ভাল হয়। তাঁর সঙ্গে গান করতে চাই। এবং সে জন্য যেমন খরচ পড়তে পারে, সেই খরচ আমি বইতে রাজি। সেই রিমিক্স যাতে সরকারি ভাবে রিলিজ করা যায়, সেই আশা করছি।

আরও পড়ুন: সিকিম যাওয়ার কথা ভুলে যান, পর্যটকদের জন্য দরজা বন্ধ করল সরকার

ভাইরাল সেই গান
ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গানটি ভাইরাল বললেও কম বলা হবে। এখন ঘরে ঘরে বাজছে সেই গান। হিরো আলম সেই গানের হিন্দি রিমিক্স করেছেন এর। তবে ভুবনবাবুর আর্থিক সমস্য়া কতটা কমেছে, তা কে বলতে পারে!

 

Advertisement