scorecardresearch
 

AC Offer : হাফ দামে এসি-র হাওয়া খান, অনলাইনে বাম্পার অফার

AC Offer: গরমকালের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ এয়ার কন্ডিশনারও এই যন্ত্রপাতিগুলির মধ্যে একটি। যার দাম ঋতু অনুসারে ওঠানামা করে। তবে চাহিদা বাড়ার আগেই অনেক কোম্পানি এখন এসি (AC)-তে বাম্পার ছাড় পাচ্ছে।

Advertisement
অনলাইনে এসি-তে বাম্পার ছাড় (প্রতীকী ছবি) অনলাইনে এসি-তে বাম্পার ছাড় (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • শীতের মরশুম শেষ হয়ে এখন গরম বাড়ছে
  • কয়েকদিনের মধ্যেই ভারতের বেশিরভাগ অঞ্চলে গরমের দাপট শুরু হবে
  • আবহাওয়ার পরিবর্তনের সঙ্গে সঙ্গে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দামেও তারতম্য শুরু হয়

AC Offer: শীতের মরশুম শেষ হয়ে এখন গরম বাড়ছে। কয়েকদিনের মধ্যেই ভারতের বেশিরভাগ অঞ্চলে গরমের দাপট শুরু হবে। আবহাওয়ার পরিবর্তনের সঙ্গে সঙ্গে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দামেও তারতম্য শুরু হয়। 

গরমকালের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ এয়ার কন্ডিশনারও এই যন্ত্রপাতিগুলির মধ্যে একটি। যার দাম ঋতু অনুসারে ওঠানামা করে। তবে চাহিদা বাড়ার আগেই অনেক কোম্পানি এখন এসি (AC)-তে বাম্পার ছাড় পাচ্ছে।

এত সস্তায় Whirlpool AC কিনুন
হোম অ্যাপ্লায়েন্স কোম্পানি Whirlpool একটি AC-তে এমন অফার পাচ্ছে, যা দেখলে আপনি অবাক হবেন। কোম্পানির Whirlpool 1.5 টন ইনভার্টার 3 Star Copper Magicool (R-32) Split AC বর্তমানে Tata Cliq-এ 51 শতাংশ ছাড় পাচ্ছে। এর এমআরপি ৬৫ হাজার ৩৫০  টাকা। 

আরও পড়ুন: 'বিরোধীরা ভোট চাইতে এলে জুতোপেটা করুন,' TMC নেতার নিদানে বিতর্ক

কিন্তু এটি Tata Cliq-এ মাত্র 30 হাজার 990 টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়াও, এই AC-তে EMI অফারও রয়েছে এবং এটি প্রতি মাসে 1,291 টাকার ইএমআই-তেও কেনা যাবে। অফারটির বিশেষ বিষয় হল কিছু ব্যাঙ্কের গ্রাহকদের জন্য ডেবিট কার্ডেও ইএমআই সুবিধা পাওয়া যাচ্ছে।

অনেক দারুন ফিচার রয়েছে এই এসি-তে
এই এসি অ্যামাজনেও একই সস্তায় পাওয়া যাচ্ছে। অ্যামাজনে এই এসির সঙ্গে এক্সচেঞ্জ অফারও পাওয়া যাচ্ছে। এই সুবিধা গ্রহণ করে গ্রাহকরা অতিরিক্ত ৪ হাজার ৪৮০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারেন। 

কোম্পানির দাবি, এই এসি 55 ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায়ও ঠান্ডা হতে পারে। এতে রয়েছে টার্বো কুল, সেলফ ডায়াগনোসিস, স্লিপ ফাংশন, সেলফ ক্লিন, ইকো মোড, অটো রিস্টার্ট, অটো এয়ার সুইং-এর মতো বৈশিষ্ট্য। কোম্পানি দাবি করছে যে এটি একটি এসি এয়ার পিউরিফায়ার হিসেবেও কাজ করে। যার জন্য এতে HEPA ফিল্টার মিডিয়া দেওয়া হয়েছে।

Advertisement

এই 5 স্টার এসি-তে 50%-এর বেশি ছাড়
Whirlpool-এর একটি ফাইভ স্টার এসিও অর্ধেকেরও কম দামে পাওয়া যাচ্ছে। ওয়ার্লপুল 1.5 টন 5 স্টার ইনভার্টার স্প্লিট এসি আমাজনে এই মুহূর্তে অর্ধেকেরও কম দাম। এই এসি বর্তমানে 51 শতাংশ ছাড় পাচ্ছে। 

প্রাইম গ্রাহকদের জন্য ফ্রি ডেলিভারি সুবিধাও দেওয়া হচ্ছে। এই এসির জন্য স্টেবিলাইজারেরও প্রয়োজন নেই। এতে 6th Sense Technology, Dust Filter, Dehumidifier-এর মতো ফিচার দেওয়া হয়েছে।

এসব কোম্পানির AC-তে বিশাল ছাড়
আরও অনেক কোম্পানির এসি-তে এখনও বাম্পার অফার পাওয়া যাচ্ছে। Tata Cliq-এ, অনেক কোম্পানির AC-তে 33-40 শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট অফার পাওয়া যায়। Midea থেকে 1.5 টন ইনভার্টার 3 স্টার কপার (2020 রেঞ্জ) বর্তমানে ৩৩% ডিসকাউন্ট সহ উপলব্ধ। এই এসি বর্তমানে 30 হাজার টাকার কম দামে পাওয়া যাচ্ছে। একইভাবে, Voltas-এর 1.2 টন ইনভার্টার 3 স্টার কপার 153V DZV (R-32) AC 40 শতাংশ ছাড় পাচ্ছে।

আরও পড়ুন: হোম লোন থেকে ট্যাক্সে সর্বোচ্চ কত টাকা ছাড় পেতে পারেন? জেনে নিন

আরও পড়ুন: মঙ্গলবার থেকে কলকাতায় আরএসএসের দু'দিনের হাই ভোল্টেজ মিটিং

 

Advertisement