scorecardresearch
 

শীতে পোশাক ছাড়াই কীভাবে উষ্ণ থাকবেন? Tips দিলেন মালাইকা

গরম পোশাক দরকার নেই। ফ্যাশান ও ফিটনেস ফ্রিক বলিউড স্টার মালাইকা অরোরা সহজ পদ্ধতিতে শীতে উষ্ণ থাকার উপায় বাতলাচ্ছেন। জানতে চান টিপস ?

মালাইকা অরোরা মালাইকা অরোরা
হাইলাইটস
  • মালাইকার টিপসে উপকার পেয়েছেন অনেকে
  • দুর্দান্ত টিপস বলছেন মালাইকা নিজেই
  • শীতেও থাকবেন উষ্ণ

মালাইকা অরোরা-র ঈর্ষনীয় ব্যক্তিত্ব এবং ফিটনেসের প্রতি তার ডেডিকেশন এমন কিছু জিনিস, যা অনেক লোকই অর্জন করতে চায়। বলিউড-এর এই Diva যোগা পছন্দ করে এবং নিয়মিত কিছু আসন অনুশীলন করার ক্লিপ এবং ছবি পোস্ট করে। অ্যাপে তার সর্বশেষ পোস্টে, তাকে অশ্ব সঞ্চালনাসন প্রকরণ অনুশীলন করতে দেখা যাচ্ছে। তিনি কীভাবে আসন করবেন এবং এর উপকারিতাগুলিও ব্যাখ্যা করেছেন।

ছবিতে, তাঁকে ম্যাচিং প্যান্টের সাথে একটি কালো স্ট্র্যাপি স্পোর্টস ব্রালেট পরতে দেখা গিয়েছে। তাঁর প্রতিটি হাতেও একটি করে ইঁট ছিল। “সবাইকে নমস্তে! শীতের মরসুম এসেছে এবং এখন আমাদের কাজ করার এবং নিজেদের উষ্ণ রাখার আরও একটি কারণ রয়েছে। যদিও আমরা কম্বলের নিচে বসে আরাম করতে পারি, কেন #MalaikasMoveOfTheWeek - অশ্ব সঞ্চালনাসন পরিবর্তনের সাথে সরানো এবং শক্তিশালী বোধ করা যায় না?

নিতম্বের পেশি মজবুত

এই ভঙ্গিটি আপনার নিতম্ব এবং কাফ-এর পেশিগুলিকে খুব ভাল প্রসারিত করে এবং মেরুদণ্ডকে লম্বা করে। এটি আপনাকে আপনার রক্ত ​​সঞ্চালন উন্নত করতে সাহায্য করবে, "তিনি তার পোস্টের ক্যাপশনে লিখেছেন।

যদিও মালাইকার ব্যায়ামের কসরতের চেয়ে নেটিজেনদের নজরে ছিল মালাইকার দিকেই বেশি। অনেকেই তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন। মালাইকার আকর্ষণীয় ফিগার ও টানটান মেদহীন ছবি দেখে পুরুষ তো বটেই, মহিলারাও ঈর্ষা প্রকাশ করেছেন।

 

 
; ; ;