scorecardresearch
 

Pele Health Update: অবস্থা 'আশঙ্কাজনক', ফের হাসপাতালে ভর্তি করতে হল পেলেকে

আবারও হাসপাতালে ভর্তি করতে হল ফুটবল সম্রাট পেলেকে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ঠিকমতো খেতে পারছেন না ফুটবল সম্রাট। রয়েছে হৃদরোগের সমস্যাও। শরীর ফুলে রয়েছে।

Advertisement
পেলে পেলে
হাইলাইটস
  • হাসপাতালে পেলে
  • অবস্থা আশঙ্কাজনক

আবারও হাসপাতালে ভর্তি করতে হল ফুটবল সম্রাট পেলেকে (Pele)। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ঠিকমতো খেতে পারছেন না ফুটবল সম্রাট। রয়েছে হৃদরোগের সমস্যাও। শরীর ফুলে রয়েছে। হঠাৎ কররেই শারীরিক সমস্যা দেখা দেওয়ায় হাসপাতালে ভর্তি করতে হয় পেলেকে। মানসিক দিক থেকেও কিছুটা বিভ্রান্ত হয়ে গিয়েছেন তিনি। 

বিশ্বকাপের সব খবরের জন্য এখানে ক্লিক করুন 

গত কয়েকদিনে বারবারই হাসপাতালে ভর্তি করতে হয়েছে পেলেকে। মঙ্গলবার অবস্থা অবনতি হওয়ায় সাও পাওলোর অ্যালবার্ট হাসপাতালে ভর্তি করতে হয়েছে পেলেকে। তাঁর সঙ্গে রয়েছেন পেলের স্ত্রী মার্সিয়া। বেশ কিছুদিন ধরেই শরীর ভাল না থাকায় কেমোথেরাপি দেওয়া যায়নি তাঁকে। এপ্রিলেই হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন তিনি।

আরও পড়ুন: বিশ্বকাপে মুখোমুখি হবে ব্রাজিল-আর্জেন্টিনা, কবে-কীভাবে? 

ইএসপিএন ব্রাসিল জানিয়েছে, পেলের শরীরে ফোলা রয়েছে। তাঁকে অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁর আরও বেশ কয়েকটি পরীক্ষা করা হচ্ছে।

৮২ বছর বয়সী এই কিংব্দন্তি, কোলন ক্যান্সারে আক্রান্ত হন। ২০২১ সালের সেপ্টেম্বরে তাঁর  কোলন থেকে একটি টিউমার সরানো হয়। তারপর থেকে তিনি নিয়মিত চিকিৎসার জন্য় বারবার হাসপাতালে যেতে হয়েছে তাঁকে।  

আরও পড়ুন: ব্রাজিলকে হারিয়ে নজির, তবুও পরের রাউন্ডে যেতে পারল না ক্যামেরুন

যদিও তাঁর পরিবারের সদস্যদের দাবি, ভয় পাওয়ার মত কিছু নেই। তাঁর মেয়ে, কেলি নাসিমেন্টো, একটি পোস্ট করেছেন। সেই পোস্টে তিনি জানিয়েছেন এই মুহূর্তে পেলের স্বাস্থ্যের বিষয়ে কোনও উদ্বেগের কারণ নেই। কেলি লিখেছেন, ''আজ আমার বাবার স্বাস্থ্য নিয়ে মিডিয়াতে প্রচুর কথা হচ্ছে। তিনি হাসপাতালে এসেছেন নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য।বড় ধরনের কোনও সমস্যা হয়নি। তাই উদ্বেগের কিছু নেই। আমি নতুন বছরের জন্য বাবার কাছেই থাকব এবং তাঁর কিছু ছবি পোস্ট করার প্রতিশ্রুতি দিচ্ছি।”  

Advertisement

TAGS:
Advertisement