scorecardresearch
 

Shane Warne : ওয়ার্নের মৃত্যু কীভাবে? ময়না তদন্তের রিপোর্ট থাই পুলিশের

Shane Warne: শেন ওয়ার্ন শুক্রবার থাইল্যান্ডে ৫২ বছর বয়সে মারা যান। তিনি সেখানে ব্যক্তিগত সফরে গিয়েছিলেন। তাঁর পরিবার এক বিবৃতিতে বলেছিল যে থাইল্যান্ডের একটি ভিলায় অচেতন অবস্থায় পাওয়া যাওয়ার পর সন্দেহভাজন হার্ট অ্যাটাকের কারণে ওয়ার্নের মৃত্যু হয়েছে।

Advertisement
শেন ওয়ার্ন শেন ওয়ার্ন
হাইলাইটস
  • স্বাভাবিক কারণে কিংবদন্তী ক্রিকেটার শেন ওয়ার্নের মৃত্যু হয়েছে
  • ময়নাতদন্তের রিপোর্ট সেই তথ্য় জানা গিয়েছে
  • থাই পুলিশ সোমবার এ কথা জানিয়েছে

Shane Warne: স্বাভাবিক কারণে কিংবদন্তী ক্রিকেটার শেন ওয়ার্ন (Shane Warne)-এর মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট সেই তথ্য় জানা গিয়েছে। থাই পুলিশ সোমবার এ কথা জানিয়েছে। তদন্তকারীরা শিগগিরি ময়নাতদন্তের প্রতিবেদনের সংক্ষিপ্তসার করবেন।

শেন ওয়ার্ন (Shane Warne) শুক্রবার থাইল্যান্ডে ৫২ বছর বয়সে মারা যান। তিনি (Shane Warne) সেখানে ব্যক্তিগত সফরে গিয়েছিলেন। তাঁর পরিবার এক বিবৃতিতে বলেছিল যে থাইল্যান্ডের একটি ভিলায় অচেতন অবস্থায় পাওয়া যাওয়ার পর সন্দেহভাজন হার্ট অ্যাটাকের কারণে ওয়ার্নের মৃত্যু হয়েছে।

পুলিশ জানাচ্ছে
পুলিশ লেফটেন্যান্ট জেনারেল অ্যাসিস্ট্যান্ট কমিশনার-জেনারেল সুরাচাতে হাকপার্ন বলেছেন, ওয়ার্নের মৃত্যু নিয়ে বেশ কয়েক দিন ধরে তদন্ত করা হয়েছিল। এবং এখানে কোনও খারাপ কিছু পাওয়া যায়নি।

জানানো হয়েছে পরিবারকে
সংবাদ সংস্থা রয়টার্স জানিয়েছে, শেন ওয়ার্ন (Shane Warne)-এর পরিবারকে ময়নাতদন্তের ফলাফল জানিয়ে দিয়েছে এবং তারা এই ফলাফল মেনে নিয়েছে। তাঁর (Shane Warne) মরদেহ পরিবারের কাছে ফিরে আসার জন্য অস্ট্রেলিয়ান কনস্যুলার কর্মকর্তাদের কাছে হস্তান্তর করার জন্য প্রস্তুত রয়েছে।

"আজ তদন্তকারীরা ময়নাতদন্তের ফলাফল জানতে পেরেছেন। যেখানে ডাক্তারের মতামত হল যে মৃত্যুর কারণ স্বাভাবিক," কিসানা ফাথানাচারোয়েন একটি বিবৃতিতে বলেছেন।

আরও পড়ুন: কাঁচা মাংস খেয়ে টানা ৭৭ দিন কাটালেন যুবক, Instagram-এ ভাইরাল

আরও পড়ুন: শুয়ে শুয়েই কামালেন কোটি কোটি টাকা, নজির তৈরি করেছেন এই যুবক

"তদন্তকারীরা আইনের সময়সীমার মধ্যে প্রসিকিউটরদের জন্য ময়নাতদন্তের ফলাফলের সংক্ষিপ্ত বিবরণ দেবেন।"

টম হল নামে ওয়ার্নের এক বন্ধু একই রিসোর্টে ছিলেন। সেখানে ক্রিকেটারকে তাঁর রুমে অচেতন অবস্থায় পাওয়া গিয়েছিল। তিনি বলেছিলেন যে মৃত্যুকে ঘিরে "কোনও অস্বাভাবিক পরিস্থিতি" ছিল না।

দ্য স্পোর্টিং নিউজ নামে ওয়েবসাইটের চিফ এক্জিকিউটিভ। তিনি বলেছেন, ওয়ার্নের ভ্রমণ সঙ্গীদের কেউই জানেন না যে তিনি একজন ডাক্তারের কাছে গিয়েছেন। যদিও তিনি এক বন্ধুর কাছে "বুকে কিছু ব্যথা এবং শ্বাসকষ্ট"এর অভিযোগ করেছিলেন।

Advertisement

এর আগে, থাই পুলিশ বলেছিল যে ওয়ার্নেরও হাঁপানি এবং হার্টের কিছু সমস্যা রয়েছে। তার পরিবারের তথ্যের বরাত দিয়ে। সম্পূর্ণ গল্প পড়ুন

এমসিজি-তে দ্য গ্রেট সাদার্ন স্ট্যান্ডের নাম বদল করে তাঁর নামে রাখা হবে। সেখানে ২০০৬-এ বক্সিং ডে ওই স্পিনার তাঁর ৭০০তম উইকেট নিয়েছিলেন। সেই স্ট্যান্ডের নাম পরিবর্তন করা হবে এস কে ওয়ার্ন স্ট্যান্ড।

 

Advertisement