scorecardresearch
 
টেক

Vodafone Idea-র অ্যাপেই ফ্রি-তে শিখুন ইংরেজি, পাবেন চাকরিও

প্রতীকী ছবি
  • 1/7

সম্প্রতি ভারতে Vi Games লঞ্চ করেছে Vodafone Idea। আর তার প্রায় একমাস পর Vi Jobs and Education নিয়ে এল সংস্থা। এই পরিষেবার মাধ্যমে চাকরি খুঁজতে ও সরকারি চাকরির পরীক্ষার প্রস্তুতি নিতে পারবেন যুবক-যুবতীরা। 

প্রতীকী ছবি
  • 2/7

Vi Jobs and Education পরিষেবাটি Vi অ্যাপেই আনা হয়েছে। Vodafone Idea জানাচ্ছে এর জন্য তারা দেশের সবচেয়ে বড় জব সার্চ প্ল্যাটফর্ম Apna ও ইংলিশ লার্নিং প্ল্যাটফর্ম Enguru এবং Pariksha-র সঙ্গে অংশীদারিত্ব করেছে। 
 

আরও পড়ুনবাগনানে পথদুর্ঘটনায় মৃত দাদু-নাতি, আরামবাগে উল্টে গেল বাস

 

প্রতীকী ছবি
  • 3/7

Vodafone Idea জানাচ্ছে Vi Jobs and Education মূলত প্রিপেড ইউজারদের কথা মাথার রেখে আনা হয়েছে। এটি একই জায়গায় চাকরি খুঁজতে, ইংরেজির স্কিল বাড়াতে ও সরকারি চাকরির প্রস্তুতি নিতে সাহায্য করবে। 

প্রতীকী ছবি
  • 4/7

অর্থাৎ Vi Jobs and Education ইউজারদের ৩টি বিষয়ে সাহায্য করবে। ইংরেজি শিক্ষা মজবুত করাবে, সরকারি চাকরির পরীক্ষার প্রস্তুতি করাবে এবং অন্যান্য সেক্টরে চাকরি খুঁজতেও সহায়তা করবে। 
 

প্রতীকী ছবি
  • 5/7

ইউজারদের ইংরেজি যাতে আরও ভাল হয় তারজন্য Enguru-র সঙ্গে অংশীদারিত্ব করেছে সংস্থা। এতে সংস্থা আনলিমিটেড বিশেষজ্ঞদের সঙ্গে ইন্টারেক্টিভ লাইভ ক্লাসসহ ১৪ দিনের ট্রায়াল ক্লাস প্রদান করবে।

প্রতীকী ছবি
  • 6/7

ট্রায়াল পিরিয়ডের পর শিক্ষার্থীরা প্ল্যাটফর্ম থেকে ১৫-২০ শতাংশ ছাড় পেতে পারে। এতে তাঁদের ১,৫০০ টাকার ইন্ডাস্ট্রি স্পেসিফিক সেল্ফ লার্নিং মডিউলও দেওয়া হবে। অন্যদিকে সরকারি চাকরির পরীক্ষার প্রস্তুতির জন্য Pariksha-র সঙ্গে অংশীদারিত্ব করা হয়েছে। এতেও একমাসের ফ্রি সাবসক্রিপশান দেওয়া হচ্ছে। 
 

প্রতীকী ছবি
  • 7/7

তাতে ১৫০-রও বেশি পরীক্ষার আনলিমিটেড মক টেস্ট থাকবে। এক মাস পরে ইউজাররা বার্ষিক ২৪৯ টাকা খরচ করে এটিকে জারি রাখতে পারেন। এছাড়া যাঁরা চাকরি খুঁজছেন তাঁদের জন্য Apna-র সঙ্গেও অংশীদারিত্ব করেছে সংস্থা। বিনা কোনও ব্যয়েরই এটি ব্যবহার করতে পারবেন ইউজাররা। 
 

 
; ; ;