scorecardresearch
 

Anker Multi Port Charger : Anker আনল মাল্টি পোর্ট চার্জার, একসঙ্গে দুই ফোনে চার্জ দিন

Anker Multi Port Charger: Anker ভারতে একটি নতুন মাল্টিপোর্ট ওয়াল চার্জার লঞ্চ করেছে। কোম্পানিটি অডিও পণ্যের জন্য পরিচিত। এবং কিছু দিন আগে পাওয়ার ব্যাঙ্ক সেগমেন্টে প্রবেশ করেছে।

Advertisement
একসঙ্গে দুই মোবাইল চার্জ করা যাবে একসঙ্গে দুই মোবাইল চার্জ করা যাবে
হাইলাইটস
  • Anker ভারতে একটি নতুন মাল্টিপোর্ট ওয়াল চার্জার লঞ্চ করেছে
  • কোম্পানিটি অডিও পণ্যের জন্য পরিচিত। এবং কিছু দিন আগে পাওয়ার ব্যাঙ্ক সেগমেন্টে প্রবেশ করেছে
  • কোম্পানি এর আগে Anker Power পোর্ট Atom III ফাস্ট চার্জার লঞ্চ করেছিল

Anker Multi Port Charger: Anker ভারতে একটি নতুন মাল্টিপোর্ট ওয়াল চার্জার লঞ্চ করেছে। কোম্পানিটি অডিও পণ্যের জন্য পরিচিত। এবং কিছু দিন আগে পাওয়ার ব্যাঙ্ক সেগমেন্টে প্রবেশ করেছে। কোম্পানি এর আগে Anker Power পোর্ট Atom III ফাস্ট চার্জার লঞ্চ করেছিল। এবার ওই কোম্পানি একটি নতুন চার্জার নিয়ে এসেছে। 

কোম্পানিটি ভারতীয় বাজারে Anker 35W Power IQ 2.0 Dual Port USB Type-C Watch Charger লঞ্চ করেছে। এর সাহায্যে আপনি একসঙ্গে দুটি ডিভাইস চার্জ করতে পারবেন। আমারা এই পণ্যের দাম এবং অন্যান্য বৈশিষ্ট্যের কথা জেনে নেব।

Anker 35W পাওয়ার IQ 2.0-এর দাম কত?
Anker থেকে এই ডুয়াল পোর্ট চার্জারটি 2199 টাকায় পাওয়া যাচ্ছে। আপনি এই জিনিসটি ই-কমার্স প্লাটফর্ম অ্যামাজন থেকে কিনতে পারেন। এটি আইফোন এবং অন্যান্য ডিভাইসের সঙ্গে ব্যবহার করা যেতে পারে। কোম্পানি এতে 18 মাসের ওয়ারেন্টি দিচ্ছে।

আরও পড়ুন: ঘরে চাল-ডাল শেষের মুখে, ভাল নেই রাণু মণ্ডল, দুঃখ ভুলতে গাইলেন 'কাঁচা বাদাম'...

আরও পড়ুন: কার্শিয়াংয়ের কাছেই রূপসী রোহিণী, ঝুপ করে ঘুরে আসুন

বৈশিষ্ট্য কী এর?
Anker 35W পাওয়ার IQ 2.0 এ 35W এর মোবাইল চার্জিং পাওয়া যায়। এর সাহায্যে আপনি একই সঙ্গে দুটি হ্যান্ডসেট চার্জ করতে পারবেন। যা হোক, একই সঙ্গে দুটি পণ্য চার্জ করলে, একটি 15W চার্জিং পাওয়ার এবং অন্যটি 20W চার্জিং পাওয়ার পাবে।

এর মধ্যে অনেক নিরাপত্তা বৈশিষ্ট্য (সেফটি ফিচার)-ও দেওয়া হয়েছে। ডিভাইসটি স্মার্ট ডিভাইস শনাক্ত করতে পারে। পাশাপাশি ওভার ভোল্টেজ সুরক্ষা এবং বর্ধিত কার্যকারিতা সহ মেলে।

এর আগে
এই বছরের শুরুতে, কোম্পানিটি পাওয়ার পোর্ট অ্যাটম III লঞ্চ করেছিল। যা একসঙ্গে চারটি ডিভাইস চার্জ করতে পারে। এই ডিভাইসটি 65W চার্জিং সাপোর্ট-সহ বাজারে মেলে। অর্থাৎ এই ল্যাপটপের সাহায্যে চার্জও করা যাবে। ঘটনা হল, 3,999 টাকা দামের এই ডিভাইসটিতে USB Type-C পোর্ট এবং USB Type-A পোর্ট রয়েছে।

Advertisement

আরও পড়ুন: পোকায় খেল ২ কোটি বই, মাথায় হাত পাঠাগার দফতরের, ব্যথিত বইপ্রেমীরা

 

Advertisement