scorecardresearch
 

Jio Recharge Plans : জিওর সস্তা প্ল্যান, ২০০ টাকার নীচে ডেটা-কল, সঙ্গে আরও অনেক কিছু

Jio Recharge Plans: জিও (Jio) তার গ্রাহকদের জন্য অনেক আকর্ষণীয় প্ল্যান অফার করে। কোম্পানির প্রিপেড রিচার্জ পোর্টফোলিওতে অনেক আকর্ষণীয় প্ল্যান পাওয়া যাচ্ছে। প্রিপেড এবং পোস্টপেড ছাড়াও কোম্পানি কিছু বিশেষ রিচার্জ প্ল্যানও অফার করে।

Advertisement
জিওর আকর্ষণীয় প্ল্যান রয়েছে (প্রতীকী ছবি) জিওর আকর্ষণীয় প্ল্যান রয়েছে (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • জিও (Jio) তার গ্রাহকদের জন্য অনেক আকর্ষণীয় প্ল্যান অফার করে
  • কোম্পানির প্রিপেড রিচার্জ পোর্টফোলিওতে অনেক আকর্ষণীয় প্ল্যান পাওয়া যাচ্ছে
  • প্রিপেড এবং পোস্টপেড ছাড়াও কোম্পানি কিছু বিশেষ রিচার্জ প্ল্যানও অফার করে

Jio Recharge Plans: জিও (Jio) তার গ্রাহকদের জন্য অনেক আকর্ষণীয় প্ল্যান অফার করে। কোম্পানির প্রিপেড রিচার্জ পোর্টফোলিওতে অনেক আকর্ষণীয় প্ল্যান পাওয়া যাচ্ছে। প্রিপেড এবং পোস্টপেড ছাড়াও কোম্পানি কিছু বিশেষ রিচার্জ প্ল্যানও অফার করে। যা নির্দিষ্ট ব্যবহারকারীদের জন্য। আমরা JioPhone ব্যবহারকারীদের প্ল্যান সম্পর্কে কথা বলছি।

আসলে টেলিকম অপারেটর Jio ফোনের জন্য আলাদা প্ল্যান এবং সাধারণ Jio ব্যবহারকারীদের জন্য আলাদা প্ল্যান অফার করে। এমন পরিস্থিতিতে আপনি যদি Jio ফোন ব্যবহার করেন, তাহলে কম খরচে বেশি সুবিধা পাবেন। আসুন জেনে নেই তেমনই কিছু পরিকল্পনার বিস্তারিত।

আরও পড়ুন: সংস্কারের আশ্বাস, আত্রেয়ীর রাইখর মাছ ফের পাত পেড়ে?

আরও পড়ুন: পালিয়ে বিয়ে দিদির, মুন্ডু কেটে খুন করে ভাই ঝুলিয়ে দিল রাস্তায়

Jio-এর 186 টাকার প্ল্যান
Jio-এর এই প্ল্যানে ব্যবহারকারীরা 28 দিনের বৈধতা পাবেন। রিচার্জ প্ল্যানে ব্যবহারকারীরা প্রতিদিন 1 জিবি ডেটা পান। অর্থাৎ পুরো প্ল্যানে ব্যবহারকারীরা মোট 28GB ডেটা পাবেন। 

এ ছাড়াও গ্রাহকরা সীমাহীন ভয়েস কলিং সুবিধা এবং প্রতিদিন 100টি SMS পান। ডেটা সীমা শেষ হওয়ার পরে ব্যবহারকারীরা 64Kbps গতিতে আনলিমিটেড ডেটা পান। এই প্ল্যানে ব্যবহারকারীরা Jio TV, Jio Cinema, Jio সিকিউরিটি এবং Jio Jio ক্লাউডের অ্যাক্সেস পাবেন।

Jio 152 টাকায় কী দেয়?
JioPhone ব্যবহারকারীরা 152 টাকায় 28 দিনের বৈধতার জন্য ডেটা, কল এবং SMS সুবিধা পান। এই প্রিপেড রিচার্জ প্ল্যানে ব্যবহারকারীরা প্রতিদিন 0.5GB ডেটা পান। অর্থাৎ এই পুরো প্ল্যানে ব্যবহারকারীরা মোট 14GB ডেটা পাবেন।

এর সঙ্গে, ব্যবহারকারীরা সম্পূর্ণ প্ল্যানের জন্য আনলিমিটেড কলিং সুবিধা এবং 100টি SMS পান। ডেটা সীমা শেষ হওয়ার পরে ব্যবহারকারীরা 64Kbps গতিতে ডেটা পান। এই প্ল্যানে গ্রাহকরা জিও টিভি, জিও সিনেমা, জিও সিকিউরিটি এবং জিও ক্লাউডের অ্যাক্সেস পাবেন।

Advertisement

125 টাকায় ডেটা এবং কল পাওয়া যায়
Jio 125 টাকার রিচার্জ প্ল্যানও অফার করে। গ্রাহকরা এই প্ল্যানে 23 দিনের বৈধতা পাবেন। এতে অপারেটর প্রতিদিন 0.5GB ডেটা অফার করে। অর্থাৎ পুরো প্ল্যানে ব্যবহারকারীরা মোট 11.5GB ডেটা পাবেন। এ ছাড়াও গ্রাহকরা সম্পূর্ণ বৈধতার জন্য সীমাহীন কল এবং 300 এসএমএস পান। প্ল্যানের সঙ্গে Jio অ্যাপের সাবস্ক্রিপশনও পাওয়া যাচ্ছে।

 

Advertisement