scorecardresearch
 

Honour Killing : পালিয়ে বিয়ে দিদির, মুন্ডু কেটে খুন করে ভাই ঝুলিয়ে দিল রাস্তায়

Honour Killing: বোনকে খুন করেও জ্বালা মেটেনি। অভিযোগ, তাঁর মাথা ঝুলিয়ে দিল মাঝ রাস্তায়। জন্মদাত্রী মা-ও এই কাজে ভাইকে সাহায্য করেছে বলে অভিযোগ।

Advertisement
বোনকে খুন করে মুন্ডু ঝুলিয়ে দিল রাস্তায় (প্রতীকী ছবি) বোনকে খুন করে মুন্ডু ঝুলিয়ে দিল রাস্তায় (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • গর্ভবতী বোনকে মেরে ফেলেছে ভাই
  • তাঁর মুন্ডু কেটে খুন করা হয়েছে
  • এই কাজে সাহায্য় করেছে মা

Honour Killing: গর্ভবতী বোনকে মেরে ফেলেছে ভাই। তাঁর মুন্ডু কেটে খুন করা হয়েছে। এই কাজে সাহায্য় করেছে মা। এমনই অভিযোগ উঠেছে। রবিবার মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদের ঘটনা।

পালিয়ে বিয়ে করেছিলেন
পুলিস এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই তরুণীর মুন্ডু কেটে দেওয়া হয়েছে। তাঁর বয়স ১৯ বছর। চলতি বছরের শুরুর দিকে তাঁর বিয়ে হয়েছিল। তিনি পালিয়ে বিয়ে করেছিলেন বলে জানা গিয়েছে। বোনকে খুন করেও জ্বালা মেটেনি। অভিযোগ, তাঁর মাথা ঝুলিয়ে দিল মাঝ রাস্তায়। জন্মদাত্রী মা-ও এই কাজে ভাইকে সাহায্য করেছে বলে অভিযোগ।

আরও পড়ুন: কলকাতা মেট্রোর টিকিট কাটুন ঘরে বসে, চালু QR Code পরিষেবা

দেখা করে মা-ভাই
এই ঘটনায় তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গিয়েছে, জুন মাসে তিন পালিয়ে গিয়েছিলেন। বিয়ের পর স্বামীর সঙ্গে থাকছিলেন। গত সপ্তাহে তাঁর মা তাঁর সঙ্গে যোগাযোগ করেন। রবিবার তাঁর সঙ্গে দেখা করে।

আরও পড়ুন: আরআরবি এনটিপিসি-র ফলের তারিখ ঘোষিত, এভাবে করুন ডাউনলোড

বাড়িতে গিয়েছিল
তারা তাঁর বাড়ি যান। তাঁর স্বামী অসুস্থ ছিলেন। এবং তিনি পাশের ঘরে ঘুমাচ্ছিলেন। ওই তরুণী চা বানাতে যান। আর তখন তাঁর ভাই পেছন থেকে হামলা করে। অভিযোগ, তাঁর মা তাঁর পা ধরেন। এবং ভাই কাস্তে দিয়ে গলা কেটে দেয়।

আরও পড়ুন: এনগেজমেন্ট সেরেই ফেললেন সায়ন্তনী ঘোষ, আজ কলকাতায় বিয়ে

মাথা কাটার পর ওই যুবক সেটি নিয়ে চলে আসে রাস্তায়। যাতে তাঁর পড়শিরা দেখতে পারেন। তিনি নিজের জামাইবাবুর ওপর হামলা চালাতে চান বলে অভিযোগ। তবে তিনি কোনও রকমে পালিয়ে বেঁচেছেন। এই ঘটনায় তুমুল আতঙ্ক ছড়ায় এলাকায়। কিছুটা ধাতস্থ হয়ে প্রতিবেশিরা পরে পুলিশে খবর দেন।

Advertisement

আরও পড়ুন: রেলে গ্রুপ ডি পদে নিয়োগে নতুন নোটিশ, দেখুন এই তথ্য

পুলিশ জানাচ্ছে, অভিযুক্ত নিজের দোষ স্বীকার করেছে। এবং আত্মসমর্পণ করেছে। তাকে এবং তার মাকে গ্রেফতার করা হয়েছে। তার বয়স ১৮ বছরের কম বলে জানা গিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: শীতের সময় পা থাকে ঠান্ডা? এই ৫ রোগ বাসা বেঁধে থাকতে পারে শরীরে

পূর্বপরিকল্পিত?
মনে করা হচ্ছে, সে যে এই কাজ করবে, তা আগেভাগেই ঠিক ছিল। না হলে অস্ত্র হাতে বোনের সঙ্গে দেখা করতে যেত না। কী কারণে খুন জানার চেষ্টা করছে পুলিশ। পরিবারের অসম্মতিতে বিয়ে করা নিয়ে অসন্তুষ্ট ছিল কিনা, দেখা হচ্ছে। 

 

Advertisement