scorecardresearch
 

Coca-Coal Phone Launch Date: প্রতীক্ষার অবসান, Coca-Cola-র নয়া ফোন লঞ্চের তারিখ, দাম, ফিচার ঘোষণা

Coca-Coal Phone Launch Date: আগেই ঘোষণা করা হয়েছিল সফটড্রিংকস তৈরি করা বিশ্ববিখ্যাত কোম্পানি কোকা কোলা মোবাইল ফোন লঞ্চ করতে চলেছে। অবশেষে প্রতীক্ষার অবসান ঘটল। Coca-Cola-র নয়া ফোন লঞ্চের তারিখ ঘোষণা করা হল। দাম, ফিচার কী হবে তা এখনই জেনে নিন।

Advertisement
প্রতীক্ষার অবসান, Coca-Cola-র নয়া ফোন লঞ্চের তারিখ, দাম, ফিচার ঘোষণা প্রতীক্ষার অবসান, Coca-Cola-র নয়া ফোন লঞ্চের তারিখ, দাম, ফিচার ঘোষণা
হাইলাইটস
  • প্রতীক্ষার অবসান ঘটল অবশেষে
  • Coca-Cola-র নয়া ফোন লঞ্চের তারিখ ঘোষণা
  • দাম, ফিচার কী হবে তা এখনই জেনে নিন

Coca-Coal Phone Launch Date: রিয়েলমি কিছুদিন আগে কোকাকোলার সঙ্গে কোলাবরেশনে একটি ফোন টিজ করেছিল। কোম্পানি এখন এই স্মার্টফোনের ডিটেলস কনফার্ম করে দিয়েছে। এই ফোনটি কোনও নতুন ফোন হবে না বরং রিয়েল মি টেন প্রো ফাইভ জি স্পেশাল এডিশন হবে। এই ডিভাইসটি গত বছর লঞ্চ করেছিল কোম্পানি। এর স্পেশাল এডিশন টেন ফেব্রুয়ারিতে লঞ্চ হতে চলেছে কোকাকোলার সঙ্গে মিলে।

কবে লঞ্চ হবে কোকাকোলা ফোন

এখন পর্যন্ত কোম্পানি এই স্মার্টফোনকে শুধুমাত্র টিজ করছিল কিন্তু এখন কিছু ফটো সামনে আনা হয়েছে। যাতে স্মার্টফোনের ডুয়েল টোন ডিজাইন দেখতে পাওয়া যাচ্ছে। এছাড়া আপনি কোকাকোলা ব্র্যান্ডিংও পাবেন। স্পেসিফিকেশনের বিষয়ে স্মার্টফোনটি কিছু নতুন নয়। কোম্পানি অফিস নিয়ে কোনও তথ্য দেয়নি। স্মার্ট ফোন ১০ ফেব্রুয়ারি দুপুর ১২.৩০ বারোটায় লঞ্চ হবে। এর দাম নিয়ে আপাতত কোন ডিটেলস সামনে আসেনি।

আরও পড়ুনঃ লঞ্চের আগেই লিক Mahindra Thar 5-ডোর, ইউটিউবে VIRAL VIDEO

রিয়েল মি টেন প্রো ৫জি স্পেসিফিকেশন

মনে করা হচ্ছে যে রিয়েল মি টেন প্রো ৫জির যা স্পেসিফিকেশন। সেটি এই ফোনেও থাকবে। তবে ডিজাইনে বদল আসতে পারে। কোকাকোলার ব্র্যান্ডিং ডিজাইনের দেখা যাবে বলে মনে করা হচ্ছে। এই স্পেসিফিকেশনে কোনও পার্থক্য নেই। এতে রিয়েল মি টেন প্রো ফাইভ দেখতে পাওয়া যাবে। স্মার্টফোনে ৬.৭২ ইঞ্চি এলসিডি স্ক্রিন দেওয়া হয়েছে। ১২০ এইচজেড রিফ্রেশ রেট সাপোর্ট করবে।

ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেট-আপ দেওয়া হবে, যাতে মেন লেন্স ১০৮ মেগাপিক্সেলের হবে, সেখানে সেকেন্ডারি লেন্স ২ মেগাপিক্সেলের মাইক্রো ক্যামেরা থাকবে। ফোনে কোনও আল্ট্রা হোয়াইট অ্যাঙ্গেল লেন্স দেওয়া হয়নি। স্মার্ট ফোন কোয়ালকম snap ড্রাগন ৬৯৫ প্রসেসরের উপর কাজ করবে। এতে এইট জিবি রেম এবং ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে। হ্যান্ডসেটে পাওয়ার দেওয়ার জন্য ৫০০০ এম এইচ এর ব্যাটারি দেওয়া হয়েছে। যা ৩০০ডব্লিউ সাপোর্ট করবে। এই ফোনটির সিক্স ৬ রেম ৩২ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট এর দাম ১৮ হাজার ৯৯৯ টাকা থেকে শুরু হতে চলেছে। কোকাকোলা এডিশন এর দাম আলাদাও হতে পারে।

Advertisement

 

Advertisement