scorecardresearch
 

Eastern Railway Summer Special Trains: দার্জিলিং যাওয়ার টিকিট পাচ্ছেন না? দু'টি স্পেশাল ট্রেন রেলের, রইল টাইম টেবিল

দুটি সামার স্পেশাল ট্রেনের বুকিং শুরু হবে ১৩ এপ্রিল বৃহস্পতিবার থেকে। স্টেশন থেকে এবং অনলাইনে বুকিং করা যাবে টিকিট।

Advertisement
সামার স্পেশাল ট্রেন চালাবে পূর্ব রেল সামার স্পেশাল ট্রেন চালাবে পূর্ব রেল
হাইলাইটস
  • দুটি সামার স্পেশাল ট্রেনের বুকিং শুরু হবে ১৩ এপ্রিল বৃহস্পতিবার থেকে
  • মেল-এক্সপ্রেস ট্রেনের ভাড়া ছাড়াও বিশেষ চার্জ আদায় করা হবে

একটু আরাম পেতে অনেকেই গরমকালে দার্জিলিং-সহ উত্তরবঙ্গে বেড়াতে যান। এই সময় পাহাড়ে পর্যটকদের ঢল নামে। তাই এসময় ট্রেনের টিকিট পাওয়া নিয়ে চিন্তা থাকে। তবে টিকিটের চাহিদার কথা মাথায় রেখে দুটি গ্রীষ্মকালীন বিশেষ ট্রেন চালাবে পূর্ব রেল। হাওড়া থেকে নিউ জলপাইগুড়ি এবং শিয়ালদা থেকে নিউ জলপাইগুড়ির মধ্যে এই দুটি বিশেষ ট্রেন (Summer Special Trains) চালানো হবে।

পূর্ব রেল এক বিবৃতিতে জানিয়েছে, প্রতি বুধবার 03027 হাওড়া-নিউ জলপাইগুড়ি সামার স্পেশাল (Howrah – New Jalpaiguri Summer Special) হাওড়া থেকে রাত ১১টা ৪০ মিনিটে ছাড়বে। নিউ জলপাইগুড়ি পৌঁছবে পরের দিন সকাল ১০টা ৪৫ মিনিটে। অন্যদিকে, 03028 নিউ জলপাইগুড়ি-হাওড়া সামার স্পেশাল (New Jalpaiguri – Howrah Summer Special) প্রতি বৃহস্পতিবার বেলা ১২টা ১৫ মিনিটে নিউ জলপাইগুড়ি থেকে ছাড়বে। একই দিনে রাত সাড়ে ১১টায় হাওড়া পৌঁছবে৷ ট্রেনটি ব্যান্ডেল, কাটোয়া, আজিমগঞ্জ, জঙ্গিপুর রোড, মালদা টাউন, বারসোই, কিষাণগঞ্জ এবং আলুবাড়ি রোড স্টেশনে থামবে। ট্রেনটিতে জেনারেল সেকেন্ড ক্লাস, স্লিপার ক্লাস এবং এসি কোচ থাকবে।

আরও পড়ুন: Aadhaar Service At Bangla Sahayata Kendra: স্কুলেই মিলবে আধার সার্ভিস, উদ্যোগ শিক্ষা দফতরের, বিনামূল্যে?

পূর্ব রেল জানিয়েছে, দুটি সামার স্পেশাল ট্রেনের বুকিং শুরু হবে ১৩ এপ্রিল বৃহস্পতিবার থেকে। স্টেশন থেকে এবং অনলাইনে বুকিং করা যাবে টিকিট। মেল-এক্সপ্রেস ট্রেনের ভাড়া ছাড়াও বিশেষ চার্জ আদায় করা হবে সামার স্পেশালের জন্য। তৎকাল বুকিং পাওয়া যাবে না। এছাডা়ও, মিলবে না কোনও কনসেশন।

Advertisement

Advertisement