scorecardresearch
 

Google Pay Instant Personal Loan : গুগল পে ১ মিনিটে দেবে ১ লক্ষ টাকার পার্সোনাল লোন, রইল পদ্ধতি

Google Pay Instant Personal Loan: যদি আপনি গুগল পে (Google Pay) ব্যবহার করেন এবং আপনার ক্রেডিট হিস্ট্রি ভাল হয়, তবে আপনি এক মিনিটে এক লাখ টাকা পেয়ে যাবেন।

Advertisement
গুগল পে-র সাহায্যে পার্সোনাল লোন পাওয়া যাবে (প্রতীকী ছবি) গুগল পে-র সাহায্যে পার্সোনাল লোন পাওয়া যাবে (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • এক মিনিটে পার্সোনাল লোন পেতে পারেন
  • হঠাৎ যদি আপনার এক লক্ষ টাকার লোনের প্রয়োজন হয়, তাহলে চিন্তা করার দরকার নেই
  • যদি আপনি গুগল পে (Google Pay) ব্যবহার করেন এবং আপনার ক্রেডিট হিস্ট্রি ভাল হয়, তবে আপনি এক মিনিটে এক লাখ টাকা পেয়ে যাবেন

Google Pay Instant Personal Loan: এক মিনিটে পার্সোনাল লোন পেতে পারেন। হঠাৎ যদি আপনার এক লক্ষ টাকার লোনের প্রয়োজন হয়, তাহলে চিন্তা করার দরকার নেই। যদি আপনি গুগল পে (Google Pay) ব্যবহার করেন এবং আপনার ক্রেডিট হিস্ট্রি ভাল হয়, তবে আপনি এক মিনিটে এক লাখ টাকা পেয়ে যাবেন। 

DMI Finance Limited (DMI)  এই ব্যবস্থা চালু করেছে। তারা Google Pay-এর প্ল্যাটফর্ম থেকে ডিজিটাল পার্সোনাল ঋণ দেওয়ার জন্য এই সুবিধা শুরু করেছে। কীভাবে তা পাওয়া যেতে পারে, আমরা জেনে নেব।

আরও পড়ুন: এই স্কিমে পান দেড় কোটি টাকা, রিটায়ারমেন্টের পর দারুণ কাজে লাগবে

গুগল পে (Google Pay) ব্যবহারকারীরা দ্বিগুণ সুবিধা পাবেন
আপনি যদি Google Pay ব্যবহার করেন, তাহলে দ্বিগুণ সুবিধা পাবেন। আপনি Google Pay-এর কাস্টমার এক্সপিরিয়েন্স বা গ্রাহক অভিজ্ঞতা রয়েছে। যা আপনার কাছে খুব পরিচিত। দ্বিতীয়ত, এই প্ল্যাটফর্মের মাধ্যমে DMI Finance আপনাকে ইন্সট্য়ান্ট পার্সোনাল লোন দেবে। 

যে ব্যবহারকারীরা লোনের সুবিধা পাবেন
ঘটনা হল, Google Pay ব্যবহারকারী সকল ব্যবহারকারী ঋণ পাবেন না। যদি আপনার একটি ভাল ক্রেডিট হিস্ট্রি থাকে, তাহলে আপনি এই সুবিধা পেতে পারেন। এই সুবিধা পাওয়ার জন্য ডিএমআই ফাইন্যান্সের তৈরি করা যোগ্যতার মাপকাঠি অনুযায়ী প্রি-কোয়ালিফায়েড বা প্রাক-যোগ্য ব্যবহারকারী হিসেবে বাছা হবে। এবং তাঁদেরই লোন দেওয়ার ব্য়াপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

তাঁদের Google Pay-এর মাধ্যমে ঋণ দেওয়া হবে। আপনি যদি এর প্রাক-অনুমোদিত গ্রাহক হন তবে আপনার ইন্সট্যান্ট লোনের আবেদনটি রিয়েল টাইমের মধ্যে সেরে ফেলা হবে। আর আপনি ব্যাঙ্ক অ্যাকাউন্টে ইন্সট্যান্ট লোনের টাকা পেয়ে যাবেন। 

৩৬ মাসের জন্য ঋণ পাওয়া যাবে
এই সুবিধাটি ব্যবহার করে আপনি সর্বোচ্চ ১ লাখ টাকা পর্যন্ত ঋণ নিতে পারেন। সেই টাকা ৩৬ মাস (তিন বছর) সময়ের মধ্যে পরিশোধ করা যেতে পারে। এই অংশীদারিত্বের অধীনে ১৫ হাজারেরও বেশি পিন কোডের জন্য ইন্সট্যান্ট লোনের সুবিধা শুরু হচ্ছে। 

Advertisement

গুগল পে (Google Pay)-এর মাধ্যমে কীভাবে ব্যক্তিগত ঋণ পাবেন
১. প্রথমে Google Pay মোবাইল অ্যাপ খুলুন। 
২. আপনি যদি প্রি-কোয়ালিফায়েড ঋণ পাওয়ার যোগ্য হন, তাহলে আপনি প্রোমোশনসে 'মানি' অপশন দেখতে পাবেন।
৩. এখানে আপনাকে Loans-এ ক্লিক করতে হবে।
৪. এখন আপনার অফারের অপশন ওপেন হবে। এতে DMI-এর অপশন আসবে।
৫. এখানে আপনি দেখতে পাবেন যে এই অফারে একজন ব্যক্তি সর্বনিম্ন পরিমাণ এবং সর্বাধিক পরিমাণে ঋণ নিতে পারেন। এর সঙ্গে আপনি অন্যান্য বিস্তারিত বিবরণ দেখতেও সক্ষম হবেন।
৬. এর পরে আপনাকে আবেদন প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে হবে। 
৭. আবেদন করার পর ঋণ অনুমোদন হওয়ার সঙ্গে সঙ্গে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে লোনের টাকা চলে আসবে।

 

Advertisement