scorecardresearch
 

Holi 2022 Stock Market : জীবনে রং নিয়ে আসবে এই ৫ স্টক, মোটা কমাইয়ের অঢেল সুযোগ!

Holi 2022 Stock Market: আমরা বিশেষজ্ঞদের সুপারিশ মেনে এমন কিছু স্টক সম্পর্কে কথা বলতে যাচ্ছি, যা দীর্ঘ মেয়াদে আপনার জন্য ভাল রিটার্ন হতে পারে।

বেশ কিছু স্টল ভাল রিটার্ন দিতে পারে (প্রতীকী ছবি) বেশ কিছু স্টল ভাল রিটার্ন দিতে পারে (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • রঙের উৎসব হোলি সারা দেশে আনন্দ এবং উৎসাহের সঙ্গে পালিত হয়
  • এই উৎসবে মানুষ একে অন্যের সুখ ও সমৃদ্ধি কামনা করে
  • বিশেষজ্ঞদের সুপারিশ অনুসারে এমন কিছু স্টক সম্পর্কে কথা বলতে যাচ্ছি, যা দীর্ঘ মেয়াদে আপনার জন্য ভাল রিটার্ন হতে পারে

প্রতি বছর রঙের উৎসব হোলি সারা দেশে আনন্দ এবং উৎসাহের সঙ্গে পালিত হয়। এই উৎসবে মানুষ একে অন্যের সুখ ও সমৃদ্ধি কামনা করে। এই উৎসবের দিনে যা সবার জীবনকে ভরিয়ে দেয়। আমরা বিশেষজ্ঞদের সুপারিশ মেনে এমন কিছু স্টক সম্পর্কে কথা বলতে যাচ্ছি, যা দীর্ঘ মেয়াদে আপনার জন্য ভাল রিটার্ন হতে পারে। এটি আগামী সময়ে আপনার পরিবারে আরও সমৃদ্ধি আনবে।

1. টাটা মোটরস (TATA Motors): এটি টাটা গ্রুপের একটি শেয়ার। সিএনআই রিসার্চের সিএমডি কিশোর ওস্তওয়াল বলেন, আগামী বছর এবং দীর্ঘ মেয়াদের কথা মাথায় রেখে বলা যায় এই স্টক বিনিয়োগকারীদের জন্য ভাল রিটার্ন হিসেবে প্রমাণিত হতে পারে। 

আরও পড়ুন: গ্রাহক বন্ধ করলেও চালু থাকে Google Location Sharing? চাঞ্চল্যকর অভিযোগ

আরও পড়ুন: দেশের প্রথম ইলেকট্রিক ক্রুজার বাইক এসে গেল

এর কারণ হল গত কয়েক বছরে টাটা মোটরস খুব আক্রমণাত্মক পদ্ধতিতে নতুন গাড়ি লঞ্চ করেছে এবং বাজারের প্রতিটি অংশকে লক্ষ্য করেছে।

টাটা মোটরস (TATA Motors) শেয়ারের দাম: কোম্পানির শেয়ারের দাম ছিল 432.75 টাকা, NSE-এ বৃহস্পতিবার সকাল 11:18টায়। যদি আমরা কোম্পানির স্টকের 52 সপ্তাহের পারফর্ম্য়ান্সের কথা বলি, তাহলে এই স্টকটি 536.70 টাকার স্তর স্পর্শ করেছে।

2. বিপুল অর্গানিকস লিমিটেড (Bipul Organics Limited): এটি একটি রাসায়নিক কোম্পানি। অস্টওয়ালের মতে, এই স্টক আগামী সময়ে খুব ভাল পারফর্ম করতে পারে। এই স্টকটির দাম (বিপুল অর্গানিকস শেয়ার প্রাইস) বৃহস্পতিবার সকাল 11:26-এ ছিল 214.85 টাকা। এই স্টকের 52 সপ্তাহের সর্বোচ্চ 245 টাকা।

আরও পড়ুন: প্রবীণ-মহিলারা বেশি সাইবার অপরাধের শিকার, বলছে NCRB-র তথ্য

আরও পড়ুন: স্যালারি ৫০ হাজার, তা-ও লাগবে না ট্যাক্স, কী করে? জানুন

3. রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ (RIL): এসএমসি গ্লোবাল সিকিউরিটিজ লিমিটেডের অ্যসিস্ট্য়ান্ট ভাইস প্রেসিডেন্ট - রিসার্চ (রিটেল ইক্যুইটিজ) সৌরভ জৈন এই স্টকটিতে বাজি রাখছেন। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ মার্কেট ক্যাপের নিরিখে দেশের সবচেয়ে বড় কোম্পানি। কোম্পানির স্টক (রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ শেয়ার মূল্য) 11:45 টায় 2,440.30 টাকায় প্রবণতা ছিল।

4. ICICI Bank: এটি দেশের নেতৃস্থানীয় বেসরকারি ব্যাঙ্কগুলির মধ্যে একটি। সমস্ত বিশ্লেষক এই স্টক সম্পর্কে বেশ আত্মবিশ্বাসী মনে হচ্ছে। দীর্ঘ মেয়াদে জৈন এটিকে তার শীর্ষ বাছাইয়ে অন্তর্ভুক্ত করেছেন। এই স্টকের দাম (ICICI ব্যাঙ্ক শেয়ার মূল্য) ছিল 720.55 টাকা সকাল 11:48 টায়। এই স্টকটির 52-সপ্তাহের উচ্চ স্তরের কথা বলতে গেলে, এক সময়ে এই স্টকটি 859.70 টাকা স্পর্শ করেছে।

5. DLF: বাজারে পুনরুদ্ধারের সঙ্গে রিয়েল এস্টেট সেক্টরে একটি বুম প্রত্যাশিত। বিশেষজ্ঞদের মতে, এই স্টকটি আগামী সময়ে খুব শক্তিশালী পারফর্ম করতে পারে। জৈনও এই স্টকে বাজি ধরেছে। বৃহস্পতিবার, 11:50-এ কোম্পানির স্টক প্রাইস (DLF শেয়ার প্রাইস) চলছিল 362.30 টাকায়।

(সতর্কীকরণ- এখানে বিশেষজ্ঞদের মতামত জানানো হয়েছে। বিনিয়োগের আগে নিজের আর্থিক পরামর্শদাতার সঙ্গে কথা বলে নেবেন।)