scorecardresearch
 

LIC Special Revival Campaign 2023: LIC পলিসি ল্যাপস হয়েছে? বড় ডিসকাউন্টে ফের চালুর সুযোগ, প্রক্রিয়া রইল

১ ফেব্রুয়ারি থেকে এলআইসি রিভাইভাল ক্যাম্পেনের (LIC Special Revival Campaign 2023) আয়োজন করেছে। এই অফারটি ২৪ মার্চ পর্যন্ত পাওয়া যাবে।

Advertisement
বন্ধ হওয়া পলিসি ফের চালুর সুযোগ দিচ্ছে LIC বন্ধ হওয়া পলিসি ফের চালুর সুযোগ দিচ্ছে LIC
হাইলাইটস
  • ২৫-৩০ শতাংশ পর্যন্ত ছাড় মিলছে
  • এই অফারটি ২৪ মার্চ পর্যন্ত পাওয়া যাবে

আপনি LIC এর পলিসি কিনেছিলেন, কিন্তু কিছু কারণে সঠিক সময়ে পলিসি রিনিউ করতে পারেননি? তাহলে এই খবর আপনার জন্য। LIC অর্থাৎ লাইফ ইন্স্যুরেন্স কর্পোরেশন অফ ইন্ডিয়া (Life Insurance Corporation of India) বন্ধ পলিসি ফের চালু করার জন্য একটি বিশেষ অফার নিয়ে এসেছে। এতে পেনাল্টি চার্জে (Late Fee) আকর্ষণীয় ডিসকাউন্টে (Late fees concessions) আপনার বন্ধ হওয়া পলিসি আবারও চালু করতে পারবেন। ১ ফেব্রুয়ারি থেকে এলআইসি রিভাইভাল ক্যাম্পেনের (LIC Special Revival Campaign 2023) আয়োজন করেছে। এই অফারটি ২৪ মার্চ পর্যন্ত পাওয়া যাবে।

কত ডিসকাউন্ট

খবর অনুযায়ী, যদি আপনার পলিসির প্রিমিয়াম ১ লাখ টাকা পর্যন্ত হয়, তাহলে লেট ফি-র জন্য আপনাকে ২৫ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। এটি সর্বোচ্চ আড়াই হাজার টাকা পর্যন্ত দেওয়া হবে। একইভাবে, যদি আপনার প্রিমিয়াম ১ লাখ ১ টাকা থেকে ৩ লাখ টাকার মধ্যে হয়, তাহলে আপনি লেট ফি-তে ২৫ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। এছাড়াও, প্রিমিয়াম ৩ লাখ টাকার বেশি হলে পেনাল্টি চার্জে ৩০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যেতে পারে।

আরও পড়ুন: WB SishuSaathi Scheme: শিশুর হার্টের সমস্যার ফ্রি চিকিত্‍সা-অপারেশনও, দুর্দান্ত সরকারি প্রকল্প, কীভাবে পাবেন?

এসব মানুষ সুবিধা পাবে না

টার্ম ইন্সুরেন্স, স্বাস্থ্য বীমা, হাই রিস্ক পলিসির ক্ষেত্রে এই সুবিধা পাওয়া যাবে না। যে সমস্ত পলিসি প্রিমিয়াম পরিশোধের মেয়াদে শেষ হয়ে গেছে এবং অথচ পলিসির মেয়াদ শেষ হয়নি, সেগুলিকে এই ক্যাম্পেইনে অন্তর্ভুক্ত করা হয়েছে।

Advertisement

Advertisement