scorecardresearch
 

Anand Mahindra : 'ভারতের শেষ গ্রাম, শেষ ধাবা'র ছবি শেয়ার আনন্দ মাহিন্দ্রার, VIRAL

Anand Mahindra: একজন টুইটার ব্যবহারকারীর টুইট রিটুইট করার সময়, আনন্দ মাহিন্দ্রা (Anand Mahindra) লিখেছেন, "ভারতের সেরা সেলফি স্পটগুলির মধ্যে একটি?" মাহিন্দ্রা (Anand Mahindra) দোকানের নাম ' ভারতের শেষ দোকান' (হিন্দুস্তান কি লাস্ট শপ) বলে প্রশংসা করেছে।

Advertisement
ভারতের শেষ ধাবা। ছবি সৌজন্য: টুইটার ভারতের শেষ ধাবা। ছবি সৌজন্য: টুইটার
হাইলাইটস
  • আনন্দ মাহিন্দ্রা হামেশাই টুইটারে আকর্ষণীয় টুইট করেন
  • তেমনই কিছু আকর্ষণীয় পর্যটন স্থানের ছবি শেয়ার করেছেন
  • ভারতের শেষ গ্রাম, শেষ ধাবা এবং শেষ ক্যাফের ছবি

Anand Mahindra: বিখ্যাত শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা (Anand Mahindra) হামেশাই টুইটারে আকর্ষণীয় টুইট করেন। তিনি (Anand Mahindra) তেমনই কিছু আকর্ষণীয় পর্যটন স্থানের ছবি শেয়ার করেছেন। যেমন ভারতের শেষ গ্রাম, শেষ ধাবা এবং শেষ ক্যাফের ছবি। মাহিন্দ্রা এমন সুন্দর জায়গায় সেলফি তোলার জন্য সেরা জায়গাও বলেছেন।

ভারতের শেষ দোকান
ঘটনা হল, একজন টুইটার ব্যবহারকারীর টুইট রিটুইট করার সময়, আনন্দ মাহিন্দ্রা (Anand Mahindra) লিখেছেন, "ভারতের সেরা সেলফি স্পটগুলির মধ্যে একটি?" মাহিন্দ্রা (Anand Mahindra) দোকানের নাম ' ভারতের শেষ দোকান' (হিন্দুস্তান কি লাস্ট শপ) বলে প্রশংসা করেছে। এছাড়াও তিনি (Anand Mahindra) লিখেছেন যে এই জায়গায় এক কাপ চা খাওয়া অমূল্য। 

আরও পড়ুন:  'অন্য কাউকে আসতে দেব না!' প্রেমিকের বিয়ে ঠিক হওয়ায় প্রেমিকার হুঁশিয়ারি

আনন্দ মাহিন্দ্রা (Anand Mahindra)-র রিটুইট করার পর ব্যবহারকারীরা কমেন্টে আকর্ষণীয় পর্যটন স্থানের ছবি পাঠাতে শুরু করেন। এই ছবিগুলির অনেকগুলি আবার মাহিন্দ্রাই রিটুইট করেছিলেন।

কী ছিল টুইটে? আপনাকে জানাই যে প্রথম টুইটার ব্যবহারকারী ইনক্রেডিবল ইন্ডিয়া হ্যাশ ট্যাগ সহ পাহাড়ে অবস্থিত একটি দোকানের একটি ছবি পোস্ট করেছিলেন। এই দোকানটিকে 'হিন্দুস্তানের শেষ দোকান' বলে দাবি করা হয়েছিল। 

উত্তরাখণ্ডের চামোলিতে
সেই টুইট অনুসারে, এই দোকানটি উত্তরাখণ্ডের চামোলি জেলার ভারত-চিন সীমান্তের মানা গ্রামে অবস্থিত। চায়ের দোকানটি চালান চন্দর সিং বাডওয়াল। তিনিই প্রথম ব্যক্তি যিনি প্রায় ২৫ বছর আগে গ্রামে একটি চায়ের দোকান খুলেছিলেন। আনন্দ মাহিন্দ্রা যখন এই পোস্টটি রিটুইট করেছেন, তখন যেন কমেন্টের বন্যা বইছে। একজন ব্যবহারকারী ভারতের শেষ গ্রাম দেখিয়েছেন বলে তারপর কেউ শেষ ধাবা এবং শেষ ক্যাফে দেখান।

Advertisement

বিশ্বের সর্বোচ্চ রেস্তোরাঁ!
একজন ইউজার (@charuhasmujumd1) বিশ্বের সর্বোচ্চ উচ্চতার রেস্তোরাঁর কাছে ছবি তোলার দাবি করেছেন। ব্যবহারকারী তাঁর ছবির সঙ্গে লিখেছেন, ''বিশ্বের সর্বোচ্চ উচ্চতার রেস্তোরাঁ।'' আনন্দ মাহিন্দ্রা এই ছবি রিটুইট করেছেন।

তিনি রিটুইট করেছেন এবং লিখেছেন, "শেষ চায়ের দোকান" পোস্টের পরে প্রতিক্রিয়ার বন্যা বইছে। 'লাস্ট ভিলেজ', 'সুপ্রিম রেস্তোরাঁ', 'আখেরি ধাবা' ইত্যাদি জায়গার চমৎকার সব ছবি শেয়ার করা হচ্ছে। তাদের কিছু শেয়ার করছি...

এর পরে, আনন্দ মাহিন্দ্রা আরেকটি ছবি রিটুইট করেছেন। যেখানে @chetan_nawathe নামের একজন ইউদার 'ভারতের শেষ ক্যাফে'-এর কাছে বসে আছেন। মাহিন্দ্রা @VinayRathee19 ব্যবহারকারীর একটি ছবিও শেয়ার করেছেন। সেখানে একজন ব্যক্তি ভারতের শেষ গ্রাম মানা (উত্তরাখণ্ড) পরিবারের সঙ্গে দাঁড়িয়ে আছেন।

শিল্পপতি আনন্দ মাহিন্দ্রও @Ramnik56 এই ইউজারের ছবি রিটুইট করেছেন। যেখানে একজন যুবক চিটকুল গ্রামে (কিন্নর, হিমাচল প্রদেশ) 'ভারতের শেষ ধাবা'-এর কাছে দাঁড়িয়ে আছেন। মাহিন্দ্রা একই জায়গার @rajibmishra79 ব্যবহারকারীর ছবিও শেয়ার করেছেন।

 

Advertisement