scorecardresearch
 

বিয়েতে 'নো' Covid, আগেভাগে আক্রান্ত হতে পানশালায় হুল্লোড় কনের

ম্য়াডি স্মার্ট নামে টিকটক অ্যাকাউন্টে একটি ১৫ সেকেন্ডের ভিডিয়ো পোস্ট করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে, মেলবোর্নের একটি নৈশ ক্লাবে সকলের সঙ্গে কুশল বিনিয়ম করছেন এক তরুণী। আলিঙ্গন করছেন। এমনকি করোনা আবহে অন্যের এঁটো পানীয় ভাগ করে খাচ্ছেন।

অস্ট্রেলিয়ান কনে। ভিডিয়ো থেকে স্ক্রিনশট। অস্ট্রেলিয়ান কনে। ভিডিয়ো থেকে স্ক্রিনশট।
হাইলাইটস
  • বিয়ের আর ৬ সপ্তাহ বাকি।
  • আগেভাগেই সংক্রামিত হওয়ার মতলব করেন কনে।
  • ভাইরাল ভিডিয়ো।         

আর ক'মাস পর বিয়ে! কোভিডের কারণে যাতে পণ্ড না হয় তাই অভিনব উপায় বের করলেন অস্ট্রেলিয়ান তরুণী। বিয়ের আর ৬ সপ্তাহ বাকি। তখন আক্রান্ত হলে আর ছাদনাতলায় যাওয়া হবে না। তাই আগেভাগেই সংক্রামিত হওয়ার মতলব করেন কনে। পানশালায় গিয়ে কোভিড সংক্রান্ত যাবতীয় নিষেধাজ্ঞা উড়িয়ে দিয়েছেন। মানুষের সঙ্গে গলায় জড়িয়েছেন, এঁটো পাত্রে চুমুক দিয়ে পানীয় খেয়েছেন ওই অজি তরুণী।           

ম্য়াডি স্মার্ট নামে টিকটক অ্যাকাউন্টে একটি ১৫ সেকেন্ডের ভিডিয়ো পোস্ট করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে, মেলবোর্নের একটি নৈশ ক্লাবে সকলের সঙ্গে কুশল বিনিয়ম করছেন এক তরুণী। আলিঙ্গন করছেন। এমনকি করোনা আবহে অন্যের এঁটো পানীয় ভাগ করে খাচ্ছেন। কেন এমনটা করছেন? স্পষ্ট হয়েছে ওই মহিলার দেওয়া শিরোনামে। তিনি লিখেছেন,''আর ৬ সপ্তাহ বাকি বিয়ের। এখনও কোভিড হল না।''             

ভিডিয়োটি ভাইরাল হয়ে গিয়েছে নেটমাধ্যমে। অ্যাকাউন্টটি 'ব্যক্তিগত' করে দেওয়ার আগে পর্যন্ত ১ লক্ষ ২১ বার দেখা গিয়েছে সেটি। ভিডিয়ো নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে নেটিজেন মহলে। কেউ লিখেছেন, ''স্বাস্থ্য কর্মীরা এটা দেখলে হতাশায় ডুবে যাবেন''। কারও ক্ষোভ, অস্ট্রেলিয়া কোভিড আক্রান্ত বাড়ছে। বৃহস্পতিবার নতুন করে সংক্রামিত হয়েছেন ১ লক্ষ ৪৭ হাজার জন। এই অবস্থায় কোভিড বিধি লঙ্ঘন গর্হিত অপরাধ।

কারও মতে, ওমিক্রনে আক্রান্ত হলে মৃদু উপসর্গ দেখা যায়। হাসপাতালে ভর্তি হতে হয় না। আর টিকা যাঁরা নিয়েছেন তাঁরাও আক্রান্ত হচ্ছেন। আগে আক্রান্ত ব্যক্তিরাও নতুন করে সংক্রামিত হয়েছেন ওমিক্রনে। তাই নিজের বিয়ের আনন্দ যাতে মাটি না হয় সেজন্য তরুণী এখনই আক্রান্ত হতে চান।               

বলে রাখি, অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়া প্রদেশের শহর মেলবোর্ন। সেখানে জারি হয়েছে কোভিড বিধিনিষেধ। বন্ধ হয়েছে পানশালা। হইহুল্লোড়ের এই ভিডিয়োটি তার আগে তোলা। 

আরও পড়ুন- সেক্স অ্যাপিলেই বাজিমাত! ইনি ভোজপুরি সিনেমার 'সানি লিওন'

প্রসঙ্গত, লন্ডনের ইম্পিরিয়াল কলেজের নতুন গবেষণা অনুযায়ী, কোভিডের ডেল্টায় আক্রান্ত ব্যক্তিদের ওমিক্রনে সংক্রামিত হওয়ার আশঙ্কা পাঁচগুণ বেশি। এখনও পর্যন্ত গত কয়েক সপ্তাহে অস্ট্রেলিয়ায় ১৩ লক্ষ মানুষ আক্রান্ত হয়েছেন। ওমিক্রনে কারণে সংক্রমণ বেড়েছে বলে বলে জানিয়েছে প্রশাসন। 

আরও পড়ুন- অর্জুনের সঙ্গে ব্রেক-আপ? ৪০-এ ভালবাসা পেলে কী হয়, জানালেন মালাইকা